আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ১৩ই নভেম্বর, ২০১৯

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ১৩ই নভেম্বর, ২০১৯

নভেম্বর ২০১৯ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (rashifol horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি - (পজিটিভ - স্বাস্থ্য) মন প্রফুল্ল থাকবে।

মন বেশ ফুরফুরে থাকবে। নতুন কাজের জন্য উৎসাহ পাবেন। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়তে পারে। ব্যবসায়িক পরিকল্পনা গতি অর্জন করবে। শিক্ষার্থীরা পড়াশোনায় সাফল্য পেতে পারে।

বৃষ রাশি - (নেগেটিভ - সম্পর্ক) অংশীদারের সঙ্গে মতপার্থক্য হতে পারে।

অন্যকে অবজ্ঞার প্রবণতা এড়ান। সঙ্গীর সঙ্গে মনমালিন্য হতে পারে। অতীতকে ভুলে যাওয়ার চেষ্টা করুন। বিরোধীদের থেকে সতর্ক থাকুন। অর্থনৈতিক পরিস্থিতি ভালই থাকবে।

মিথুন রাশি - (নেগেটিভ - স্বাস্থ্য) শারীরিক ও মানসিক সমস্যা হতে পারে।

শারীরিক ও মানসিকভাবে সমস্যা হতে পারে। আত্মবিশ্বাস কমে আসবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়তে পারে। রাজনীতিতে সক্রিয়তা বাড়তে পারে। লেনদেনের বিষয়গুলির সমাধা হবে।

কর্কট রাশি- (পজিটিভ - অর্থ) নতুন গাড়ি কেনার সম্ভাবনা আছে।

নতুন গাড়ি কেনার সম্ভাবনা আছে। অংশীদার বা বন্ধুদের কাছ থেকে কোনও দামী উপহার পেতে পারেন। আইনী বিষয়ে স্বস্তির সম্ভাবনা রয়েছে। রাজনৈতিক যোগাযোগ থেকে লাভ হবে। সত্যিকারের ভালবাসার খোঁজ চলতেই থাকবে আপাতত।

সিংহ রাশি - (পজিটিভ - সম্পর্ক) পরিবারে আপনার কদর বেশ বেশি থাকবে।

পুরানো বন্ধুত্ব নতুন সম্পর্কে পরিণত হতে পারে। যে কোনও পারিবারিক বিষয়ে আপনার পক্ষ শক্তিশালী হবে। অর্থনৈতিক লেনদেনের ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন।

কন্যা রাশি - (নেগেটিভ – কেরিয়ার) ব্যবসায় টালমাটাল পরিস্থিতি তৈরি হতে পারে।

কর্মক্ষেত্র এবং পারিবারিক ক্ষেত্রে সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় টালমাটাল পরিস্থিতি তৈরি হতে পারে। বিতর্ক থেকে দূরে থাকুন। রাজনীতিতে দায়িত্ব বাড়তে পারে। শিক্ষার্থীরা অসতর্ক হতে পারে।

তুলা রাশি - (পজিটিভ - অর্থ) স্থাবর এবং অস্থাবর সম্পত্তি কেনার পরিকল্পনা হতে পারে।

স্থাবর ও অস্থাবর সম্পত্তি কেনার পরিকল্পনা থাকতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতি সম্ভব। সৃজনশীল কাজে আগ্রহী হওয়া লাভদায়ক প্রমাণিত হবে। কোনও বিষয়ে দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে হতে পারে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি - (নেগেটিভ – কেরিয়ার) কোনও ভাল সুযোগ হারাতে পারেন।

অসাবধানতা ও অলসতার কারণে কোনও ভাল সুযোগ হারাতে পারেন। কাজে দেরি হওয়ায় মানসিক চাপ বাড়তে পারে। মিথ্যা বলে নিজের কাজ করাবেন না। ক্রোধ নিয়ন্ত্রণ করুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে।

ধনু রাশি - (নেগেটিভ - স্বাস্থ্য) মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

মায়ের স্বাস্থ্যের অবনতি হতে পারে। মনে হতাশা ও অসন্তুষ্টি বোধ থাকবে। অংশীদার মানসিক সমর্থন পাবেন। যানবাহনের ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন। মুহুর্তের জন্য ভ্রমণ এড়িয়ে চলুন। লেনদেনের বিষয়গুলি সমাধা হবে।

মকর রাশি - (পজিটিভ - সম্পর্ক) পরিবারে মজাদার পরিবেশ থাকবে।

পারিবারিক সহায়তায় ব্যবসায় বাড়বে। কর্মক্ষেত্রে বসের সমর্থন পাবেন। পদোন্নতির সুযোগ আছে। শিক্ষার্থীদের পড়াশোনার আগ্রহ বাড়বে। পরিবারে মজাদার পরিবেশ থাকবে।

কুম্ভ রাশি - (পজিটিভ – কেরিয়ার) আটকে পড়া কাজ শেষ হবে।

নতুন প্রকল্প চালু করার চেষ্টা করা হবে। আটকে থাকা কাজ শেষ হবে। কোনও অংশীদারের সাথে কোনও ধর্মীয় অনুষ্ঠানে যাওয়ার পরিকল্পনা করতে পারে। আইনী বিষয়ে স্বস্তির সম্ভাবনা রয়েছে।

মীন রাশি - (নেগেতিভ - অর্থ) মূল্যবান জিনিস ভাঙা বা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে।

মূল্যবান কিছু ভাঙ্গা বা নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। লেনদেনে প্রতারিত হতে পারেন। জরুরি কাজকে অগ্রাধিকার দেওয়ার চেষ্টা করুন। অংশীদার মানসিক সমর্থন পাবেন। স্বাস্থ্য ভাল থাকবে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, ন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...