আজকের দিনটা কেমন যাবে - জেনে নিন রাশিফলঃ ২৬শে নভেম্বর

আজকের দিনটা কেমন যাবে - জেনে নিন রাশিফলঃ ২৬শে নভেম্বর

নভেম্বর ২০১৯ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি –  (পজিটিভ । টাকাপয়সা) আয়ের অনেকগুলো রাস্তা খুঁজে পাবেন
প্রিয়জনের থেকে উপহার পাবেন এবং এতে মন বেশ খুশি থাকবে। আয়ের অনেক রাস্তা খুঁজে পাবেন। কোনও সম্পত্তি কেনার কথা হতে পারে। ব্যবসা বৃদ্ধির যোগ এবং পার্টনারশিপে লাভ। দরকারি কাগজপত্র সামলে রাখুন। কোনও বন্ধুর সাথে দেখা হতে পারে। পরিবারে শান্তি বজায় থাকবে।

বৃষ রাশি – (পজিটিভ । টাকাপয়সা) বন্ধুদের থেকে ধনপ্রাপ্তির সম্ভাবনা
আজ নতুন কোনও সম্পত্তি কিনতে পারেন। বন্ধুদের থেকে বড় অঙ্কের টাকা উপহার হিসেবে পেতে পারেন। যে কাজ অনেকদিন ধরে করতে চাইছেন, কিন্তু কোনও কারণে সেটা হচ্ছে না, আজ তা হয়ে যেতে পারে। সামাজিক প্রতিপত্তি বাড়ার সম্ভাবনা এবং আর্থিক লাভ। নিজের প্রতি বিশ্বাস থাকবে।  

মিথুন রাশি – (পজিটিভ । সম্পর্ক) সবার সাথে সম্পর্ক ঠিকই থাকবে
সম্পর্কের টানাপোড়েন দূর হবে। সবার সাথে সম্পর্ক ঠিকই থাকবে। মনে শান্তি থাকবে। নানা ধরণের সুখ এবং সুবিধে বৃদ্ধি পাবে। ব্যবসায়ে লাভ হবে। টাকাপয়সা সংক্রান্ত ভালো কোনও খবর পেতে পারেন। আপনি যদি কোনও রাজনৈতিক দলের সাথে যুক্ত থাকেন তাহলে সেখানে আপনার দায়িত্ব বাড়তে পারে।  

কর্কট রাশি – (নেগেটিভ । কেরিয়ার) গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে
গাফিলতির কারণে ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। সন্তানের লেখাপড়া এবং স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকবেন। অফিসে কোনও নতুন টেকনোলজি আসতে পারে, আপনার তাতে একটু সমস্যা হতেও পারে। ক্ষণিক সুখের জন্য আপনি কম্প্রোমাইজ করতেও আজ হয়ত দ্বিধা করবেন না। টাকাপয়সা সংক্রান্ত ব্যাপারে আজ শুভ যোগ।

সিংহ রাশি – (নেগেটিভ। টাকাপয়সা) দামী জিনিস চুরি যেতে পারে বা ভাঙ্গতে পারে
দামী কিছু হারিয়ে যেতে পারে বা চুরি হতে পারে বা ভেঙে যেতে পারে যার ফলে আর্থিক লোকসান হতে পারে। ব্যবসায় কোনও কন্ট্রাক্ট হঠাত করেই বাতিল হয়ে যেতে পারে বা হওয়া কাজ হঠাত বন্ধ হয়ে যেতে পারে। নিজের প্রত বিশ্বাস কমার আশঙ্কা তবে পরিবারের সহযোগিতায় আবার হারানো মনোবল ফিরে পাবেন। কোথাও যাবার কথা থাকলে আজ তা না করে পিছিয়ে দিন। ধর্মে মতি।

কন্যা রাশি – (নেগেটিভ । কেরিয়ার) লেখাপরায় সমস্যা আসতে পারে
লেখাপড়ার ক্ষেত্রে কোনও বাধা বা সমস্যা আসতে পারে। তাড়াহুড়ো করে কাজ করতে গিয়ে বড় রকমের ভুল করে ফেলতে পারেন। এতে সময়ের অপচয় হবে। আর্থিক ক্ষতিও হতে পারে। 

তুলা রাশি –(পজিটিভ । স্বাস্থ্য) পুরনো অসুখ সারবে
অনেক দিন ধরে যদি কোনও রোগে ভোগেন তাহলে আজ তা থেকে মুক্তি পেতে পারেন। ডাক্তারি টেস্ট রিপোর্ট ভালো আসবে ফলে বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। আজ কোনও ঝুঁকি নেবেন না। যেকোনো সিদ্ধান্ত আত্মবিশ্বাসের সাথে নিন, এতে লাভই হবে।

বৃশ্চিক রাশি –(নেগেটিভ । কেরিয়ার) চাকরি চলে যাবার আশঙ্কা
অফিসে বসের আদেশ অমান্য করার জন্য দাম দিতে হতে পারে। চাকরি চলে যাবার আশঙ্কা। অর্থকরী দিক থেকে লোকসান হতে পারে। মনে নৈরাশ্য এবং অসন্তোষ দেখা দিতে পারে। স্বামী/স্ত্রীয়ের থেকে সহযোগিতা পাবেন। আকস্মিকভাবে কোনও টাকা হাতে আসতে পারে।

ধনু রাশি – (পজিটিভ । কেরিয়ার) চাকরিতে পদোন্নতি হতে পারে
চাকরির ক্ষেত্রে প্রমোশন পেতে পারেন এবং তার ফলে হয়ত অন্য কোথাও বদলি হতে পারেন। রাজনীতিতে কোনও দলের হয়ে আপনি নেতৃত্বও করতে পারেন, এমন সম্ভাবনা রয়েছে। ঝগড়া বা কথা কাটাকাটি থেকে দূরে থাকুন। পুরনো কোনও কাজ যা এতদিন হচ্ছিল না, আজ তা হবার সম্ভাবনা আছে এবং এর ফলে আপনার আত্মবিশ্বাস এবং সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। সঙ্গীর থেকে পূর্ণ সহযোগিতা পাবেন।  

মকর রাশি – (নেগেটিভ । স্বাস্থ্য) অসুস্থ হবার আশঙ্কা রয়েছে।
পরিবারে কারও শরীর খারাপ হবার আশঙ্কা রয়েছে। এর ফলে আপনার মনে চিন্তা রয়ে যাবে। ব্যবসায় কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে হতে পারে। রাগ নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন। নিজের প্রতি বিশ্বাস হারাতে পারেন। ছাত্রছাত্রীদের জন্য আজকের দিনটা শুভ। যদি ভাবেন যে গাড়ি কিনবেন, তাহলে আজ শুভ দিন।

কুম্ভ রাশি – (পজিটিভ । সম্পর্ক) পরিবারের সকলের মধ্যে সখ্যতা বজায় থাকবে
পরিবারে সকলের মধ্যেই মিলমিশ থাকবে। পুরনো কোনও ঝগড়া মিটে যাবার সম্ভাবনা রয়েছে। স্বামী-স্ত্রীয়ের মধ্যে সম্পর্ক মধুর হবে। কোনও প্রভাবশালী ব্যক্তির সাথে যোগাযোগ হবে যা আপনার জন্য লাভদায়ক হবে। কর্মক্ষেত্রে বসের সহযোগিতা পাবেন। বন্ধুবান্ধবের সাহায্যে ব্যবসায়ে উন্নতি। কোথাও বেড়াতে যাবার যোগ আছে।

মীন রাশি – (নেগেটিভ । সম্পর্ক) পারিবারিক বিবাদের আশঙ্কা
কোনও বিশেষ একটি বিষয় নিয়ে পারিবারিক অশান্তি হবার আশঙ্কা। ফালতু কোনও কথা আজ না বলাই ভালো। টাকাপয়সা সাবধানে রাখবেন। বাচ্চাদের শরীরের দিকে নজর রাখুন। বর মাপের কোনও টাকা পেতে পারেন। বহুদিন ধরে আটকে থাকা কাজ আজ সম্পূর্ণ হবে। ধার্মিক কাজে আগ্রহ বাড়বে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়