ট্র্যাডিশনাল কাঞ্জিভরম থেকে সোনার গয়না, বিয়ের প্ল্যান শেয়ার করলেন জুন মালিয়া

ট্র্যাডিশনাল কাঞ্জিভরম থেকে সোনার গয়না, বিয়ের প্ল্যান শেয়ার করলেন জুন মালিয়া

ছোটপর্দা হোক বা সিনেমা দীর্ঘ কেরিয়ার তাঁর। বিভিন্ন চরিত্রে তাঁর অভিনয় দেখেছেন দর্শক। ভালবেসেছেন। তিনি অর্থাৎ অভিনেত্রী জুন (June) মালিয়া। ব্যক্তিগত জীবনে একটি নতুন সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিয়ে (wedding) করছেন জুন। 

না! বিয়ে করার সিদ্ধান্ত তো যে কোনও সেলেবই নিতে পারেন। এর মধ্যে নতুন কিছু নেই। কিন্তু জুনের বিয়ে নিয়ে আলাদা উন্মাদনা কেন? আসলে দীর্ঘদিন বিবাহ বিচ্ছিন্না জুন সিঙ্গল মাদার হিসেবে বড় করেছেন তাঁর দুই সন্তানকে। এবার তাঁর নিজের দিকে তাকানোর সময়। "এতগুলো বছর আমি প্রচুর পরিশ্রম করেছি। আমার সম্পর্কে যে যাই বলুন, কতটা খেটে কাজ করেছি সেটা আমি জানি। আমার পরিবার জানে। এখন ছেলে-মেয়ে বড় হয়ে গিয়েছে। কেরিয়ার শুরু করেছে। ব্যস্ত হয়ে পড়েছে। ওদের নিজেদের জীবন গুছিয়ে নিয়েছে। এবার আমার নিজের সময়। আর বিয়ে মানে শুধু রোম্যান্স বা অন্য কিছু নয়। একজন যোগ্য সঙ্গী। তার জন্য আমার কত বয়স, বা আমাকে কেমন দেখতে সেগুলো ম্যাটার করে না। সৌরভ এতদিন ধরে আমার পাশে রয়েছে। এবার আমাদের সময়" শেয়ার করলেন জুন।

২০০৪-এ সৌরভ (Saurav) চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথম দেখা হয় জুনের। ২০০৫ থেকে তাঁরা ডেট করছেন। জুন জানালেন, সৌরভ বুঝতে পেরেছিলেন প্রথম থেকেই সন্তানরা তাঁর প্রায়োরিটি। তাদের বড় করার জন্য জুনের পরিশ্রম, কাজকে সম্মান করেন সৌরভ। আনন্দের মুহূর্ত হোক বা মনখারাপ, এতগুলো বছর পাশে থেকে তিনি সাপোর্ট করেছেন জুনকে। এবার তাঁদের একসঙ্গে থাকার সময়।

 

দেশপ্রিয় যতীন্দ্র মোহন সেনগুপ্ত (যাঁর নামে পরে দেশপ্রিয় পার্কের নামকরণ হয়) এবং নেলি সেনগুপ্তর ( ভারতের জাতীয় কংগ্রেসের অন্যতম প্রথম মহিলা প্রেসিডেন্ট) প্রপৌত্র সৌরভ নিজে স্পোর্টস পার্সন, খেলতেন। সেই খেলা দেখতে গিয়েই জুনের ভাল লাগে তাঁকে। সেই আলাপ গড়ায় বন্ধুত্বে। মুম্বইতে বেশ কয়েক বছর স্পোর্টস ম্যানেজমেন্ট নিয়ে কাজ করার পর ২০০৪ থেকে বিজনেস পার্টনার রোহন গাওস্করের সঙ্গে কলকাতায় নিজের স্পোর্টস ম্যানেজমেন্ট কোম্পানি খোলেন। বেঙ্গল রাগবি ইউনিয়নের প্রেসিডেন্টের দায়িত্ব এক সময় সামলেছেন তিনি। বর্তমানে রাগবি ইন্ডিয়া বোর্ডের অন্যতম সদস্য।

আগামী ১ ডিসেম্বর কলকাতায় বিয়ে করছেন সৌরভ এবং জুন। সেখানে হাতে গোনা কয়েকজন নিমন্ত্রিত। জুন বললেন, "এটা ক্লোজড ডোর ফাংশন বলতে পারেন। ফ্যামিলি আর ফ্রেন্ডস হু ইজ লাইক ফ্যামিলি, তাঁরা থাকবেন। আমি সকলকে ডাকতে পারছি না মানে এমন নয়, আমি সকলকে ভালবাসি না। কিন্তু এটা একেবারেই পারিবারিক, ব্যক্তিগত রাখতে চাই।"

 

জুন শেয়ার করলেন, বিয়ের দিন ট্র্যাডিশনাল কাঞ্জিভরম পরবেন তিনি। সঙ্গে মা বা ঠাকুমা, দিদিমার থেকে উত্তরাধিকার সূত্রে পাওয়া সোনার গয়না। এই মুহূর্তে 'সাঁঝের বাতি' ধারাবাহিক নিয়ে ব্যস্ত তিনি। তাঁর চরিত্র যথেষ্ট জনপ্রিয়। বিয়ের পর তিন, চার দিনের ছুটি কাটিয়ে আগামী ৫ ডিসেম্বর থেকে ফের শুটিংয়ে ফিরবেন তিনি। আগামী বছরের মার্চ-এপ্রিল পর্যন্ত হাত ভর্তি কাজ। কিছুদিন আগে মুক্তি পাওয়া অরিন্দম শীলের ছবি মিতিন মাসি-তে জুনকে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছে। পরের ছবিও অরিন্দমের সঙ্গেই হতে পারে বলে ইঙ্গিত দিলেন তিনি।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..