আপনার বয়স কুড়ির কোঠায় হলে যৌনতা নিয়ে এই নিয়মগুলো আপনার জেনে রাখা উচিত

আপনার বয়স কুড়ির কোঠায় হলে যৌনতা নিয়ে এই নিয়মগুলো আপনার জেনে রাখা উচিত

কুড়ি (20) বছর বয়সটা খুব সুন্দর। জীবনকে উদযাপন করার আর ভালবাসা অনুভব করার এটাই সেরা সময়। কিন্তু বয়সটা এমন এখানে অনেকেই অনেক দ্বিধা আর দ্বন্দ্ব নিয়ে এগিয়ে চলে। আর এই দ্বিধা আর দ্বন্দ্ব মূলত তৈরি হয় যৌন (sex) জীবন বা শারীরিক মিলন নিয়ে। তাই আমরা তাঁদের (girl) দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিতে এসেছি। রইল সেক্স বা যৌনতার কয়েকটি নিয়ম (rules), যা কুড়ির কোঠায় যাঁদের বয়স, তাঁদের জেনে রাখা উচিত। 

১) সব যৌন অভিজ্ঞতা সুখের হয় না

giphy

যা আপনি সিনেমায় দেখেছেন এবং সেটা দেখে নিজের মতো কল্পনা করেছেন সেটা কিন্তু বাস্তব নয়। প্রথমবার যৌন মিলন দারুণ সুখের হয়, দারুণ রোম্যান্টিক হয় প্রথমেই এটা ভেবে এগোবেন না। এমন হতে পারে আপনি ব্যাট বল নিয়ে নেমে শূন্য রানে আউট হলেন। আবার ছক্কা হাঁকানোর সম্ভাবনাও প্রবল। একটা সামান্য কথা মাথায় রাখবেন। জীবন কোনও চিত্রনাট্য মেনে চলে না। 

২) যৌনাঙ্গ দিয়ে কারও অস্তিত্ব বিচার হয় না

giphy

আপনার সমস্ত অস্তিত্ব কি আপনার ভ্যাজাইনায় আছে? না। আপনিও একজন মানুষ যার চাওয়া-পাওয়া আছে, ভাল লাগা, মন্দ লাগা সব আছে। সব মিলিয়েই আপনি গোটা একটা মানুষ। একজন পুরুষকেও সেই দৃষ্টি দিয়ে বিচার করবেন। তার লিঙ্গের আকার বা দৈর্ঘ্য নিয়ে এই বয়সে একটা কাল্পনিক ধারণা থাকে। সিনেমা কিংবা বই, ইদানীংকালে গুগলবাবা সেই ধারণা তৈরি করতে সাহায্য করে। তবে সেটাই শেষ কথা নয়। আসল মানুষটাকে বোঝার চেষ্টা করুন। 

৩) নগ্ন হওয়া খুব একটা কঠিন কিছু নয়

pixabay

তাঁর সঙ্গে প্রথমবার শারীরিক মিলনের সময় আপনাকে নগ্ন হতে হবে। এটা ভেবে আপনি রাঙা টমেটোর মতো হয়ে গেলেন! সবাই হয়, এতে লজ্জা বা সঙ্কোচের কিছু নেই। জীবনে সব কিছুই প্রথমবার হয়। এটা ভেবেই এগিয়ে চলুন। 

৪) যেটা হাজারবার ঘটেছে সেটা আরেকবার ঘটুক

giphy

হ্যাঁ, আপনার বয়স মাত্র কুড়ি। এখনও অনেকটা জীবন সামনে পড়ে আছে। যেটা আপনি সিনেমায় বহুবার দেখেছেন, বইতে হাজারবার পড়েছেন বা আপনার চেয়ে বয়সে বড় কারও কাছ থেকে শুনেছেন, সেগুলো সব আসলে বেজায় ক্লিশে ব্যাপার। কিন্তু জীবনের গোড়ার দিকে সেই সব ক্লিশে ব্যাপার যেমন একসঙ্গে বাথ টাবে সময় কাটানো, বিছানার উপর গোলাপের পাপড়ি ছড়িয়ে রাখা বা বেড সাইড টেবিলে চকোলেট রেখে দেওয়া এগুলো করতে  ভাল লাগে। 

৫) কী চাইছেন বুঝিয়ে বলুন

giphy

আপনার বয়স কুড়ি হলে আপনার পার্টনারের বয়স তো আর একশ হতে পারে না তাই না? আপনার যেমন অভিজ্ঞতা নেই তাঁরও নেই। তাই মিলনের সময় আপনি ঠিক কী-কী চাইছেন, সেটা পরিষ্কার করে বুঝিয়ে বলুন। এটা আপনার ভাল লাগছে বা ওটা আপনার একদম পছন্দ নয়, সেটা আগেভাগেই জানিয়ে রাখলে ভাল। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...