মিলনের সেই বিশেষ মুহূর্তে পার্টনারের কানে ফিসফিস করে বলুন এই না বলা কথাগুলো

মিলনের সেই বিশেষ মুহূর্তে পার্টনারের কানে ফিসফিস করে বলুন এই না বলা কথাগুলো

আপনি আর আপনার পার্টনার যখন বিছানায় এক হচ্ছেন, তখন কি আদৌ কোনও কথা বলার প্রয়োজন আছে? তখন তো সব কিছু ছাপিয়ে শরীরের ভাষাই প্রাধান্য পাচ্ছে। কিন্তু এই কথা বলার অর্থ এই নয় যে আপনি সংসারের সাত কাহন নিয়ে বসলেন বা বাজারে কেন পেঁয়াজের দাম বেড়ে যাচ্ছে সেই নিয়ে আলোচনা করলেন! এই কথাগুলো সেই কথা, যেগুলো না বললেও চলে আবার বললে মিলনের মাধুর্য আরও কয়েকগুণ বেড়ে যায়! তাই মিলনের (sex) সেই ‘চরম’ মুহূর্তে তাঁর কানে (ear) কানে ফিসফিস (whisper) করে বলুন এই অর্থহীন (nothing) কিন্তু মিষ্টি (sexy) কথাগুলো। 

১) নাম ধরে ডাকুন

shutterstock

সে আপনি হয়তো সারা দিন মানে তাঁর নাম ধরে একশবার ডাকেন। কিন্তু আপনার দেওয়া যদি নিজস্ব কোনও নাম থাকে বা আদরের ডাকনাম থাকে তাহলে সেই নামে তাঁকে আলতো করে ডাকুন। গভীরভাবে কাছে আসার সময় আপনার মুখে তাঁর নাম এক অন্য মাত্রা যোগ করবে। 

২) ছোঁয়ায় আছে ভালবাসা

তাঁর কানে কানে খুব আস্তে করে বলুন তিনি যেভাবে আপনার শরীরের প্রতিটি বাঁক ছুঁয়ে যাচ্ছেন, আপনার খুব ভাল লাগছে। তাঁর হাতের আঙুলে জাদু আছে আর সেই জাদুতে আপনি নতুন করে নিজেকে আবিষ্কার করছেন। এই ধরনের কথাগুলো আপনার পার্টনারকে আরও উজ্জীবিত করে তুলবে। তিনি আরও অনেক বেশি আশ্লেষে আপনাকে আপন করে নেবেন। 

৩) অপেক্ষার মিষ্টি উপহার

pixabay

আজ আপনি ভীষণভাবে মিলনে ইচ্ছুক ছিলেন। হয়তো আপনার পার্টনারও তাই। আপনারা দু’জনেই হাজার কাজের মধ্যে রাতের এই সময় টুকুর জন্য অপেক্ষা করেছেন। অনেকটা অপেক্ষার পর একটা মিষ্টি উপহার পেয়েছেন। আর সেই উপহার হল পরস্পরের সান্নিধ্য। সেটাই বলুন, তাঁর কানে। হয়তো এটা খুব সামান্য কথা, তবু আপনি যে অধীর আগ্রহে অপেক্ষা করেছেন সেটা শুনতে তাঁর ভাল লাগবে বৈকি। 

৪) আরও কাছে এসো

এইটুকু বলুন আর জাস্ট এর ম্যাজিক টুকু দেখুন। এই একলা ঘরে, একা বিছানায় আপনি আর সে ছাড়া হয়তো কেউ নেই। তবু এই তিনটে শব্দ যেন ঘরের মধ্যে অন্য এক তরঙ্গ তৈরি করবে। আর সেই তরঙ্গ আপনার পার্টনারের মনকেও ছুঁয়ে যেতে বাধ্য। তিনি বুঝতে পারবেন আপনি কতটা নিবিড়ভাবে তাঁকে চাইছেন। কী ভাবছেন? একবার বলেই দেখুন না।

৫) এটাই আমার আশ্রয়

giphy

হ্যাঁ, পার্টনারের দুই বাহুর মধ্যে, তাঁর বুকে মাথা লুকিয়ে কানের কাছে মুখ এনে এইটুকু বলুন। তাঁকে যে আপনি কতটা ভালবাসেন আর এই মিলন যে শুধুই শরীরের টান নয় সেটা তিনি বেশ বুঝতে পারবেন।  

 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...