বিবাহিত জীবনে অ্যাডভেঞ্চার ফিরিয়ে আনতে ট্রাই করতে পারেন এই তিনটি 'রোল প্লে' আইডিয়া!

বিবাহিত জীবনে অ্যাডভেঞ্চার ফিরিয়ে আনতে ট্রাই করতে পারেন এই তিনটি 'রোল প্লে' আইডিয়া!

অস্বীকার করে লাভ নেই, বিয়ের কয়েক বছর পরই বেশিরভাগ পুরুষ ও মহিলার জীবনে একটা শৈথিল্য চলে আসে, আর তার খুব খারাপ একটা প্রভাব পড়ে তাঁদের সেক্সুয়াল লাইফে। আপনি আপনার স্বামীকে (partner) যতই মন-প্রাণ দিয়ে ভালবাসুন অথবা আপনার স্বামী আপনার যত খেয়ালই রাখুন না কেন, এটা তো মানবেন যে বিয়ের পর পর আপনাদের মধ্যে যতটা শারীরিক ঘনিষ্ঠতা ছিল, বিয়ের কয়েক বছরের মধ্যে তার সিকিভাগও আর নেই! অনেকেই বলবেন হয়তো যে তাঁরা প্রতি রাতে মিলিত (sex) হন, কিন্তু সত্যি করে বলুন তো, সেই উত্তেজনা কি আছে?

একটা কথা বুঝুন, মিলিত হতে হবে বলে শারীরিক মিলনে লিপ্ত হওয়া (sex) আর মিলনের আগে ও পরে শরীর ও মনে একটা উত্তেজনা অনুভব করা – এই দুটো বিষয়ের মধ্যে কিন্তু বিস্তর ফারাক! অনেকেই যৌনতা নিয়ে প্রকাশ্যে আলোচনা করতে বড্ড বেশি লজ্জা পান, এমনকি নিজের সঙ্গীর (partner) সঙ্গে কথা বলতেও অস্বস্ত্বিবোধ করেন, তবে এতে কিন্তু আপনারই লোকসান! নিজের যৌন জীবনে আবার আগের উত্তেজনা ফিরিয়ে আনতে ট্রাই করতে পারেন ‘রোল প্লেয়িং’ (role playing)! মনে আছে, যখন আপনি ছোট ছিলেন, তখন পুতুল-পুতুল খেলতেন অথবা ডাক্তার-রোগী খেলতেন? নিজের কল্পনাকে কোথায় নিয়ে যেতেন! তা এখন বড় হয়ে গেছেন বলে কি সেসব খেলা বাদ দিতে হবে? মোটেও না। বরং নিজের কল্পনাশক্তিকে কাজে লাগান এবং ‘রোল প্লেয়িং’ (role playing)-এর সাহায্যে আবার আপনাদের বিবাহিত জীবন সুখের করে তুলুন!

এই পাঁচটি রোল প্লেয়িং আইডিয়া ট্রাই করে নিজেদের যৌন জীবনে অ্যাডভেঞ্চার ফিরিয়ে আনুন

১। ডাক্তার ও রোগী

আপনাদের শারীরিক মিলনে যদি বারবার কিছু না-কিছু বাধা পড়তে থাকে (হয় আপনি ব্যস্ত বা আপনার স্বামী ক্লান্ত, উল্টোটাও হতে পারে) তা হলে দু'জনেরই মন-মেজাজ খুব একটা যে ভাল থাকবে না, তা স্বাভাবিক। এই অবস্থায় কিন্তু একজন ডাক্তারই পারেন আপনার মন ভাল করতে। আর মন ভাল করার জন্য এবং স্ট্রেসমুক্ত হওয়ার জন্য কিন্তু সেক্স একটি দারুণ উপায়! তা হলে দেরি কীসের, আপনি রোগী সাজুন আর আপনার স্বামীকে বলুন ডাক্তার সাজতে, আর তারপর চিকিৎসা শুরু করে দিন!

২। বডি মাসাজার

সত্যি কথা বলতে কী, শারীরিক মিলনের সময়ে ফোর-প্লে খুব গুরুত্বপূর্ণ আর ফোর-প্লে-র সময়ে যদি আপনার সঙ্গী আপনাকে মাসাজ দেন তা হলে তো কথাই নেই! আর এই মাসাজ তো আর যে সে মাসাজ নয়! আপনার স্বামীকে বলুন কোথায়-কোথায় আপনাকে ছুঁলে আপনি উত্তেজিত হন। উল্টোটাও কিন্তু করতে পারেন!

৩। স্ট্রেঞ্জার, কিন্তু ডেঞ্জার নয়!

আচ্ছা, কখনও ভেবে দেখেছেন যে অচেনা কারও সঙ্গে যদি কখনও আপনি শারীরিক মিলনে লিপ্ত হতে পারেন, তা হলে ব্যাপারটা কেমন হবে? প্লিজ আমাকে বলবেন না “শরীর, শরীর; তোমার মন নাই কুসুম?” আমি সত্যি-সত্যি আপনাকে অন্য কারও সঙ্গে মিলনে লিপ্ত হওয়ার পরামর্শ দিচ্ছি না মোটেই! কিন্তু এমনও তো হতেই পারে যে আপনারা দু'জনে মিলে একটা খেলা খেললেন, যেখানে আপনারা একে অন্যকে চেনেন না, হঠাৎ দেখা হয়েছে এবং একজনের শরীরের ডাকে অন্যজনের শরীরও সাড়া দিচ্ছে! এই ধরনের রোল প্লে ট্রাই করে দেখুনই না, আগের উত্তেজনা ফিরে আসলেও আসতে পারে!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...