ADVERTISEMENT
home / Summer
বুকের উপর ফাটাফাটি সব স্লোগান লেখা সোয়েটশার্ট নিয়ে হাজির POPxo, আপনার পছন্দ কোনটি?

বুকের উপর ফাটাফাটি সব স্লোগান লেখা সোয়েটশার্ট নিয়ে হাজির POPxo, আপনার পছন্দ কোনটি?

সোয়েটশার্ট বলে কাকে? এর দুটো উত্তর হয়। প্রথমটা দেবে রকে বসে থাকা ছেলেছোকরারা, আধো হাসি মুখে নিয়ে, যা পরলে সোয়েট হয়, তাকেই বলে সোয়েটশার্ট (sweatshirts)। আর দ্বিতীয় উত্তরটা দেবেন ফ্যাশন বোদ্ধারা, তাঁরা বলবেন, এটি হল সোয়েটার আর পুলওভারের মাঝামাঝি একটি বস্তু, যেটি নিটিং টেকনিকে বোনা হয়, যেটি পরলে হালকা শীতে বেশ আরাম লাগে এবং যেটি সব ফিগার শেপের সঙ্গেই মানানসই। আসলে ডেনিম কিংবা স্কার্ট কিংবা ফিউশন পোশাকের সঙ্গে হালকা ঠান্ডায় আরাম পেতে আপনি অনায়াসে পরে ফেলতে পারেন এই ধরনের সোয়েটশার্ট। আর সেকথা ভেবেই POPxo নিয়ে এসেছে একটি অনবদ্য সোয়েটশার্টের কালেকশন। এগুলি যতটা আরামদায়ক, ততটাই ফ্যাশনেবল। সবচেয়ে বড় কথা হল, স্লোগান লেখা (graphic) সোয়েটশার্ট এখন ফ্যাশনে দারুণ ইন। আপনি পোশাকের মাধ্যমে স্টেটমেন্ট তৈরি করবেন, লোককে বুঝিয়ে দেবেন যে, বিউটি আর ব্রেন, দুটোই একইসঙ্গে আপনার কাছে আছে। POPxo-র এই সোয়েটশার্টেও লেখা আছে ফাটাফাটি সব স্লোগান (slogan)। এখানে আমরা পেশ করছি তার মধ্যে বাছাই করা কয়েকটি সোয়েটশার্ট। আমরা এখন প্রি-অর্ডার নিচ্ছি, সুতরাং, নিজের সাইজটি বুঝে নিন এবং অর্ডারটা দিয়ে অপেক্ষা করুন আপনার স্টেটমেন্ট স্লোগান সোয়েটশার্টটির জন্য…

১. আপনিই বস, কোনও কথা হবে না!

আপনি শুধুই বস, ব্যস। বসের আমার পুংলিঙ্গ, স্ত্রীলিঙ্গ হয় নাকি রে বাবা! এই টুকটুকে লাল টিশার্টটির বুক থেকে তাই আমরা গার্ল শব্দটাই ছেঁটে ফেলেছি। এটা পরে বেরোন, আর সকলকে বুঝিয়ে দিন, আপনার সঙ্গে কেতবাজি করতে এলে বেবাক ঝামেলা আছে। দাঁড়ি!

২. বন্ধুর বাড়ির ক্যাজ পার্টির মধ্যমণি আপনিই!

উইকএন্ডে বন্ধুর বাড়িতে সকলে মিলে একটু চিল করবেন ভেবেছেন? তা করুন না, শুধু আপনি যে কত্তটা কুল-ক্যাজ হতে পারেন, তা-ও আবার স্টাইল সহযোগে, সেটা সকলকে বুঝিয়ে দিতে হবে না? তাই আমরা নিয়ে এসেছি এই মিষ্টি আসমানি নীল কাউচ পট্যাটো লেখা সোয়েটশার্টটি। পার্টি নিয়ে নিজে কী ভাবছেন, কতটা এনজয় করতে চাইছেন, সেটা বোঝাতে এই সোয়েটশার্টটিই যথেষ্ট।

৩. শীতকাল, ধোঁওয়া ওঠা কফি আর আপনি

চা-ফা পুরনো হয়ে গিয়েছে বস, এখন কড়া করে এক মাগ কফির সময়! চায়ের কাপে বাঙালি আগে তুফান তুলত বটে, কিন্তু এখন তাঁরা কফি নিয়ে গোদার-কাফকা কপচায়। আপনি বাঙালি হলে বুদ্ধিজীবী হবেন না, তা তো আর হতে পারে না। তাই বুদ্ধিজীবী মহলের লেটেস্ট পছন্দ নিয়ে আপনার কাছে হাজির হয়েছি আমরা…স্লোগানটা একবার পড়লেন তো? মিষ্টি গোলাপি সোয়েটশার্টের বুকে লেখা কারেন্টলি রানিং অন ক্যাফিন…মানে, সবকিছুর কড়া করে জবাব দিতে এক্কেবারে রেডি আপনি!

ADVERTISEMENT

৪. এটা নিশ্চয়ই আপনারও মনের কথা

ফালতু বকবক অনেক হয়েছে দাদা, এবার রাস্তা মাপুন! এটাই হল এই শতাব্দীর মেয়েদের মনের কথা। হাবিজাবি, ফালতু জ্ঞান শুনতে কারই বা ভাল লাগে, বলুন? তার চেয়ে গোড়া থেকেই ঘোষণা করে দেওয়া ভাল নয় কি যে, জ্ঞানবাণীতে আমার ছোট ছেকেই অ্যালার্জি, তাই ওটা নিয়ে আপনি অন্যত্র যান? বলবেন কীভাবে? কেন, এই টুকটুকে লাল সোয়েটশার্টটি পরে! উপরি পাওনা হল, এটি ক্রপড সোয়েটশার্ট, মানে বক্তব্যের সঙ্গে ফ্যাশন ফ্রি।

https://bangla.popxo.com/article/palazzo-saree-new-fashion-trend-in-bengali

৫. আপনিই শুধু ঊষ্ণতামাখা, বাকিরা…

এটি হচ্ছে ওই যাকে বলে দুষ্টুমিষ্টি সোয়েটশার্ট! সোজাসুজি দেখতে গেলে, স্লোগানটি একেবারে সোজা, ইটস কোল্ড আউটসাইড, কারণ, সোয়েটশার্টটি পরে আপনি ঊষ্ণতা মেখে নিয়েছেন, কিন্তু বাকিরা সে ওমে বঞ্চিত। এবার একটু তেরচা করে ভাবুন দেখি! ঊষ্ণতা শুধু আপনার কাছেই আছে, অতএব…কালো রংয়ের এই সোয়েটশার্টটি তাঁদের জন্য, যাঁরা একটু রহস্য ভালবাসেন!

৬. যাঁরা আপনার গভীরতা বুঝতে পারে না!

তা নয়তো কি? আপনার গভীরতা বুঝতে পারলে কেউ কি আপনাকে ভুলক্রমেও নার্ড, মানে বোরিং, আনসোশ্যাল বলে ভাবত? তা ভাবুক গে, আপনার বয়েই গিয়েছে। আপনি বরং বুক বাজিয়ে সকলকে জানিয়ে দিন যে, হ্যাঁ, আমি নার্ড। চিন্তা করবেন না, সহমর্মী কেউ ঠিক আপনাকে খুঁজে নেবেন! এই নেভি ব্লু সোয়েটশার্টটি পরে দুনিয়াকে চুপ করিয়ে দিন আপাতত।

৭. নেপোটিজম আপনার রক্তে, তো?

হ্যাঁ ভাই, আমরা সর্বহারা বলে কাঁদুনি গাইতে আমরা পছন্দ করি না। আমরা বরং সকলকে বুক ফুলিয়ে জানিয়ে দিই, আমরা স্টার। আমরা সেলিব্রিটি। বাকিরা যারা হতে পারনি, তারা বরং বসে কাঁদুনি গাক। আমরা এই উজ্জ্বল হলুদ রংয়ের সোয়েটশার্টটি পরে ঝলকে উঠে সকলের বুকে জ্বালা ধরাই!

ADVERTISEMENT
https://bangla.popxo.com/article/10-jackets-to-flaunt-this-winter-with-indian-and-western-outfits-in-bengali

৮. আজ আর ঝামেলা বাড়াবেন না প্লিজ!

আজ মুড ভাল নেই, জ্ঞানবাণী শোনাতে এলে জাস্ট ফেঁসে যাবেন। অতএব, প্লিজ, আজ ঝামেলা করবেন না। এটাই যদি কোনও বিশেষ দিনে আপনার মনোভাব হয়, তা হলে এই হালকা নীল সোয়েটশার্টটি সেদিনের জন্য একেবারে পারফেক্ট। আশা করি, এটি পরে বেরলে কেউ আর সেদিন আপনাকে ঘাঁটাতে আসবে না!

৯. আপনি হলেন মিষ্টি ভারী…

প্রতিদিন যে জোরালো-ঝাঁঝালো বক্তব্য পেশ করতে হবে, নইলে দুনিয়া রসাতলে যাবে, তার তো কোনও মানে নেই। তাই যেদিন আপনার ভারী খুশি-খুশি লাগবে, সেদিন কী পরে বেরোবেন? আমাদের মিষ্টি কমলা রংয়ের অসাম ব্লসম সোয়েটশার্টটি তোলা থাক সেদিন জন্যই।

১০. সব মহিলাদের জন্য…

অন্য লোকে মানুক ছাই না মানুক, আমরা সকলেই আসলে সুপারউওম্যান। আমরা রাঁধি-বাড়ি, ঘরকন্না করি, অফিস সামলাই, বাচ্চা 
(কখনও-কখনও বড়দেরও) মানুষ করি, আমাদের সঙ্গে কাদের তুলনা? তাই আমরা নিজেরাই নিজেদের সুপারউওম্যান খেতাব দিচ্ছি। বেশ করেছি! এই গাঢ় লাল সোয়েটশার্টটি আমাদের সকলের কথা ভেবেই তৈরি করা হয়েছে। এটা তো কালেকশনে রাখা চাই-ই, তাই না?

https://bangla.popxo.com/article/best-night-creams-for-glowing-skin-in-bengali

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..

20 Nov 2019

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT