জেটগতির যুগে হাতে সময় কম? দ্রুত 'চরম সুখ' পেতে ট্রাই করুন এই পাঁচটি সেক্স পজিশন

জেটগতির যুগে হাতে সময় কম? দ্রুত 'চরম সুখ' পেতে ট্রাই করুন এই পাঁচটি সেক্স পজিশন

এই জেট গতির জীবনে লোকের হাতে সময় ব্যাপারটা একেবারেই নেই! সারা দিনের ঝক্কি সামলে আমরা একটু শোওয়াবসারই সময় পাই না, আয়েস করারই সময় পাই না, তো সেক্স উপভোগ করার। সাম্প্রতিক একটি সমীক্ষায় নাকি দেখা গিয়েছে, বিবাহিত দম্পতিদের মধ্যে, যাঁরা ডাবল ইনকাম গ্রুপের সদস্য, তাঁদের ক্ষেত্রে সেক্স নাকি ন' মাসে ছ' মাসে একবার আসে! কারণ, সময় নেই এবং ক্লান্তি। আর যদি আপনার স্বামী চাকরি করেন এবং আপনি গৃহকর্ত্রী হন? তা হলেও ছবিটা খুব একটা বদলাচ্ছে না। সেক্ষেত্রে আপনি হয়তো তবুও সারা দিনের কোনএ একটা সময় একটু জিরিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছেন, কিন্তু আপনার পার্টনার সেই সুখ থেকে বঞ্চিত, ফলে চরম সুখটি আপনার কাছেও অধরাই থেকে যাচ্ছে!

তা হলে উপায়? আজকাল সব মুশকিলেরই আসান পাওয়া যায়। এটিও তার ব্যতিক্রম নয়। সময় যদি বেশি না থাকে তা হলে ওই কম সময়ের মধ্যেই বাজিমাত করতে হবে। মানে, আপনার চাই ইনস্ট্যান্ট ম্যাগির মতো ইনস্ট্যান্ট সেক্স! কিন্তু চাইলেই তো আর হল না, অর্গাজম পেতে গেলে একটু ধৈর্য তো ধরতেই হবে। আমরা তাই নিয়ে এসেছি ইনস্ট্যান্ট অর্গাজম (orgasm) গাইড, যা আপনাকে চট করে চরম সুখ প্রাপ্তির দিকে এগিয়ে যেতে সাহায্য করবে...এখানে রইল পাঁচটি সেক্স পজিশন (sex positions), যা তাড়াতাড়ি (quick) অর্গাজম পাওয়ার জন্য এক্কেবারে পারফেক্ট।

১. মিশনারি পজিশন

এটি হল একেবারে সনাতন পজিশন। মানে, আপনি শুয়ে আছেন এবং আপনার স্বামী আপনার উপরে, সেই পজিশন। কীভাবে এটিকে ত্বরাণ্বিত করতে পারেন, সেটা জেনে নেওয়া যাক। নিজের কোমরের নীচে একটি পাতলা বালিশ রাখুন। এতে আপনার যোনিদেশ আরও উন্মুক্ত হবে। আপনার ফিটনেস লেভেল মোটামুটি ঠিক থাকলে, একটি পা তুলে দিতে পারেন আপনার পার্টনারের ঘাড়ে। এতেও নাকি অর্গাজমে পৌঁছনোর সময় কমে। অথবা নিজের পা দু'টি জোড়া করে পেটের উপরে তুলে নিন। চরম সুখপ্রাপ্তির সময় অনেকটা নাকি কমে যেতে পারে এর ফলে।

২. উইমেন অন টপ

এই সেক্স পজিশনটি ট্রাই করতে আমরা অনেকেই ভয় পাই বটে, কিন্তু এটি নাকি মহিলাদের খুবই সাহায্য করে তাড়াতাড়ি অর্গাজমে পৌঁছতে। ভঙ্গিমাটি হবে অনেকটা ঘোড়ায় চড়ার মতো। আপনার পার্টনারের উপরে বসে দু'টি পা পাশে ভাঁজ করে রাখুন। মহিলাদের সুখের চরম সীমায় পৌঁছতে পুরুষদের তুলনায় অনেক বেশি দেরি হয়। তাই আপনি চালিকার আসনে, এটা ভাবলে ভিতরে যে কনফিডেন্স আসবে, সেটাই নাকি আপনাকে সাহায্য করবে দ্রুত অর্গাজম পেতে। এই পজিশনে আপনার পার্টনারের সঙ্গে মুভ করতে থাকবেন আপনিও, সেটিও তাড়াতাড়ি অর্গাজম পাওয়ার একটি গুরুত্বপূর্ণ কারণ।   

৩. রিভার্স উইমেন অন টপ

শুনতে অবাক লাগছে তো? কিন্তু একবার ট্রাই করে দেখুন, আশা করি, নিরাশ হবেন না! আসলে সেক্স চলাকালীন বেশিরভাগ সময়ই আপনি আর আপনার পার্টনার পরস্পরের দিকে মুখ করে থাকেন। তাই সেক্সে কোনও সিক্রেট থাকে না। মানে, আপনি কী অনুভব করছেন, সেক্স চলাকালীন আপনার সব এক্সপ্রেশন আপনার পার্টনার দেখতে পাচ্ছেন, ফলে কোনও ঢাকঢাক-গুড়গুড়ই থাকছে না! আর রহস্য কম ইজ ইকুয়াল টু এক্সাইটমেন্ট কম ইজ ইকুয়াল টু দেরিতে অর্গাজম। তাই সেক্স বিশেষজ্ঞরা বলেন যে, মাঝে-মাঝে একটু রহস্য থাকুক শারীরিক খেলায়। তাই ট্রাই করুন এই রিভার্স উইমেন ইন টপ পজিশন। এক্ষেত্রে আপনার নিতম্বটি আপনার পার্টনারের দিকে থাকবে। তিনিও আপনার শরীরের এমন কোনও একটি অংশ দেখতে পাবেন, যেটির দিকে চট করে দৃষ্টি যায় না। ফলে খেলাও জমবে এবং চরম সুখও আসবে অপেক্ষাকৃত তাড়াতাড়ি।  

৪. আরও দু'টি সেক্স পজিশন, যা অর্গাজম আনবে দ্রুত

১. মুখোমুখি: আপনার পার্টনার বসবেন কোনও সোফায় বা খাটের একেবারে ধারে। আপনি বসবেন তার কোলে। এবার শুরু হোক শারীরিক খেলা! আপনার স্তনদু'টি থাকবে তাঁর মুখের কাছে। আশা করি বুঝতে পারছেন, কেন এই পজিশনে অর্গাজম দ্রুত আসবে? 

২. ওরাল সেক্স: অনেকসময় আপনি যখন দ্রুত অর্গাজম চাইছেন, তখন ওরাল সেক্স দারুণ কাজে আসে। কারণ, এতে মেয়েদের ক্ষেত্রে ফোরপ্লে-র কোনও প্রয়োজন হয় না। দু'টি পজিশনে আপনি ওরাল সেক্স ট্রাই করতে পারেন। এক, পরস্পরের পা দেখতে পাচ্ছেন এমন করে আপনি আপনার পার্টনারের উপর শুয়ে পড়ুন। এবার দু'জনেই মেতে উঠুন ওরাল সেক্সে। দুই, আপনি একটি চেয়ারে বসুন পা ফাঁক করে, এবার আপনার পার্টনারকে দুষ্টু ইঙ্গিত করে বলুন যে, আপনি রেডি! 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...