২০১৯ সালতামামি: এবছর সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখলেন কারা? রইল সেরা কয়েকটি ইনস্টাগ্রাম পোস্ট

২০১৯ সালতামামি: এবছর সোশ্যাল মিডিয়া মাতিয়ে রাখলেন কারা? রইল সেরা কয়েকটি ইনস্টাগ্রাম পোস্ট

২০১৯ শেষের পথে। বছরভর ইনস্টাগ্রামে (Instagram) বিভিন্ন পোস্ট করেছেন সেলিব্রিটিরা। আমরা মনে রাখার মতো কিছু পোস্ট বেছে নেওয়ার চেষ্টা করলাম। 

১) দীপিকা পাড়ুকোনের 'ছপক' লুক

মেঘনা গুলজার পরিচালিত 'ছপক'-এর ট্রেলার রিলিজ হয়েছে সদ্য। মুখ্য ভূমিকায় অভিনয় করছেন দীপিকা (Deepika) পাড়ুকোন। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর তৈরি হয়েছে এই ছবি। 'ছপক'-এ দীপিকার লুক মুগ্ধ করেছে নেটিজেনদের। আর এই লুক নিয়েই দীপিকার ইনস্টা পোস্ট ২০১৯ এ যেন সব কিছুকে ছাপিয়ে গিয়েছে। এই ছবি শুরুর আগেও দীর্ঘ ওয়ার্কশপ করেছিলেন তিনি। লক্ষ্মীর ইনপুটও কাজে লাগিয়েছেন। লক্ষ্মী নিজেও ভাবতে পারেননি তাঁর জীবনের ঘটনা বড় পর্দায় তুলে ধরবেন দীপিকার মতো প্রথম সারির নায়িকা। "অভিনেতারা তো এমন মেকআপ নিয়ে কাজ করেন না সাধারণত। কিন্তু দীপিকা এগিয়ে আসায় খুব খুশি হয়েছিলাম আমি," বলেছিলেন লক্ষ্মী। বিক্রান্ত মেসি রয়েছেন অন্যতন চরিত্রে।

২) অনুষ্কার অ্যানিভার্সারি উইশ

একে অপরের প্রতি প্রেমে থাকেন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। প্রায়ই নিজেদের ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তবে এই বছর যেন সব কিছুকে ছাপিয়ে গিয়েছে বিবাহবার্ষিকীর দিন অনুষ্কার শেয়ার করা তাঁদের বিয়ের ছবি। প্রেমের বার্তা তো ছিলই। সব মিলিয়ে এই পোস্ট মুগ্ধ করেছে নেটিজেনদের।

৩) বাবার জন্মদিনে আলিয়ার পোস্ট

পাপা'স গার্ল। আলিয়া ভট্টের প্রতি এই বিশেষণ ব্যবহার করলে খুব একটা ভুল হবে না। মা অর্থাৎ সোনি রাজদানকে তিনি অত্যন্ত ভালবাসেন। কিন্তু বাবা অর্থাৎ মহেশ ভট্টের প্রতি তাঁর সম্ভ্রম মিশ্রিত শ্রদ্ধা রয়েছে। ২০১৯-এ বাবার জন্মদিনে ছোটবেলার ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন আলিয়া। স্বভাবতই মহেশের তখন অনেকটাই কম বয়স। ছোট্ট আলিয়ার কিন্তু চোখ সোজা ক্যামেরায়। এভাবেই বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন নায়িকা। বলতেই হচ্ছে, এই বছরে এটাই তাঁর সেরা ইনস্টা পোস্ট।

৪) তৈমুর-ইনায়ার আইসক্রিম

ভাই হো তো অ্যায়সা। তৈমুর আলি খান এবং ইনায়া খেমুর মধ্য সখ্যের ছবি মাঝে মধ্যেই ধরা পড়ে সোশ্যাল ওয়ালের ছবিতে। এ যেন ভাই-বোনের আইসক্রিম ডেট। নিজেরটা খাওয়ার পরে তৈমুরের দিকে তাকিয়ে ইনায়ার এক্সপ্রেশন মন কেড়ে নেবে সকলের। তৈমুরও কম নয়। একটুও ভাগ দিতে নারাজ সে। অমূল্য শৈশবকে ফ্রেমবন্দি করেছিলেন সোহা আলি খান। ২০১৯-এর অন্যতম সেরা ইনস্টা পোস্ট। 

৫) অমিতাভের জন্মদিনে

আরাধ্যা বচ্চন তাঁর নয়নের মণি। তিনি অর্থাৎ অমিতাভ বচ্চন। অমিতাভের জন্মদিনে নাতনির সঙ্গে আদরের এই ছবিটি শেয়ার করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন। বচ্চনদের পারিবারিক ফ্রেমের এক টুকরো খুশির মুহূর্ত জায়গা করে নিতেই পারে ২০১৯-এর সেরা ইনস্টা পোস্টের তালিকায়। 

৬) মুখোপাধ্যায় বাড়ির পুজো

২০১৯-এর মুম্বইয়ে মুখোপাধ্যায় বাড়ির পুজো অনেক ফ্রেমের জন্ম দিয়েছে। প্রায় প্রতিদিনই হাজির ছিলেন রানি মুখোপাধ্যায়। মা তনুজা, বোন তানিশা এবং ছেলে যুগকে নিয়ে প্রায় দিনই দেখা মিলেছে কাজলেরও। শুধু তাই নয়, রানি এবং কাজলের মধ্যে ঠাণ্ডা লড়াইয়ের কথা ইন্ডাস্ট্রির অজানা নয়। কিন্তু ২০১৯-এর পুজোতে কাছাকাছি এসেছেন দুই বোন। পুজোর সময় তোলা মুখোপাধ্যায় বাড়ির সদস্যদের এই ছবি এই বছরের মনে রাখার মতো ইনস্টা পোস্ট। 

৭) সারার দিওয়ালি সেলিব্রেশন

মুম্বইতে দিওয়ালি দেখার মতো উৎসব। বলি সেলেবদের কাছেও সেটা সেলিব্রেশনের সময়। মা এবং ভাইকে নিয়ে চুটিয়ে দিওয়ালিতে এনজয় করেছেন সারা আলি খান। এই ফ্রেম সে কারণেই ২০১৯-এ সেরা ইনস্টা পোস্টের তালিকায় থাকবে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এই দশকটি আমরা শেষ করতে চলেছি #POPxoLucky2020-র মাধ্যমে। যেখানে আপনারা প্রতিদিন পাবেন নতুন-নতুন সারপ্রাইজ। আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার আগামী বছরটা POPup করে ফেলুন!