নবদম্পতিকে এমন উপহার দিন, যা তাঁদের কাজের লাগে! in bengali | POPxo

ডিনার সেট বা ফোটো ফ্রেম নয়; নবদম্পতিকে এমন উপহার দিন, যা তাঁদের কাজে লাগে

ডিনার সেট বা ফোটো ফ্রেম নয়; নবদম্পতিকে এমন উপহার দিন, যা তাঁদের কাজে লাগে

বিয়ের (wedding) মরসুম চলেই এসছে আর আপনারও নিশ্চয়ই বেশ কয়েকটি বিয়েবাড়িতে যাওয়ার নিমন্ত্রণপত্রও এসে গিয়েছে! বিয়েবাড়িতে কীভাবে সেজে যাবেন, কোন-কোন বিয়েবাড়িতে যাবেন, কী পরবেন; মোটামুটি সবই প্ল্যান করা হয়ে গেলেও নবদম্পতিকে (newlywed couple) বিয়েতে উপহার (gift) হিসেবে কী দেবেন, তা কিন্তু ভাবার বিষয়। বেশিরভাগ সময়েই এমন কিছু উপহার নবদম্পতি পেয়ে থাকেন যা তাঁদের সেরকম কোনও কাজেই লাগে না। ফলে হাতবদল হতে হতে এক এক সময় এমনও হয় যে, আপনার দেওয়া উপহার হয়তো আপনার কাছেই আবার ফিরে এল! কাজেই, নবদম্পতিকে এমন কিছু উপহার দিন যা তাঁদের নতুন সংসারে (marriage) কাজে লাগবে।

রান্নাঘরের সরঞ্জাম দিতে পারেন

অ্যামাজন ডট ইন
অ্যামাজন ডট ইন

বিয়ের (marriage) পর সবারই নতুন সংসারে বেশ কিছু প্রয়োজনীয় জিনিসপত্র দরকার হয়। এর মধ্যে অনেক জিনিসই থাকে যেগুলো রান্নাঘরে প্রয়োজন হয়। রান্নাঘরে লাগে এমন বেশ কিছু সরঞ্জাম আপনি আপনার পকেট অনুযায়ী নবদম্পতিকে (newlywed couple) উপহার (gift) হিসেবে দিতে পারেন। ফুড প্রসেসর, রোটি মেকার, ইলেক্ট্রিক রাইস কুকার, মাইক্রোওয়েভ, টোস্টার, এয়ার ফ্রায়ার – এরকম নানা সরঞ্জাম নিজের বাজেট অনুযায়ী কিনে দিতে পারেন।

আমাদের পছন্দ: প্রেস্টিজ পিএফ এয়ার ফ্রায়ার (দাম - ৪৩৯৮ টাকা) কেন্ট ইন্সট্যান্ট এগ বয়লার (দাম - ৯৯৯ টাকা)

রুপোর উপহার ভাল

শাটারস্টক
শাটারস্টক

বিয়েতে (wedding) সোনা বা রুপো উপহার হিসেবে অনেকেই দেন। এই উপহারগুলি খুব শুভ বলে মনে করা হয়। রুপোর থালা, লক্ষ্মী-গণেশের মূর্তি, রুপোর কয়েন দিতে পারেন নবদম্পতিকে আশীর্বাদস্বরূপ।

আমাদের পছন্দ: রুপোর সিঁদুর কৌটো (দাম - ২৭৬০ টাকা), রুপোর লক্ষ্মী-গণেশ মূর্তি (দাম - ১৫,৩৬৪ টাকা)

ক্যাশ দিতে পারেন

শাটারস্টক
শাটারস্টক

বিয়েতে কী উপহার দেবেন তা ঠিক করে উঠতে না পারলে, সবচেয়ে ভাল উপহার (gift) হল নগদ টাকা দিয়ে দেওয়া। আপনার দেওয়া উপহার নবদম্পতির কোনও কাজে এল কিনা, তাঁদের পছন্দ হল কিনা, এসব ভাবার কোনও ঝামেলায় যেতে হবে না; আর নগদ টাকা দিয়ে তাঁরা নিজেদের পছন্দ বা প্রয়োজন অনুযায়ী কিছু কিনেও নিতে পারবেন। সুন্দর খামে মুড়ে নিজের পকেট অনুযায়ী নগদ টাকা উপহার দিন।

গিফট কার্ড ভাল উপহার

শাটারস্টক
শাটারস্টক

অনেকেই অবশ্য নগদ টাকা দিতে চান না, তাঁরা নানা গিফট কার্ড কিনে দিতে পারেন। অনলাইন গিফট কার্ডও দেওয়া যায়। নানা ব্র্যান্ডের নানা বাজেটের গিফট কার্ড পাওয়া যায়, আপনি আপনার ইচ্ছেমতো কিনুন এবং উপহার হিসেবে দিন।

গয়না দিতে পারেন

অ্যামাজন ডট ইন
অ্যামাজন ডট ইন

আত্মীয়স্বজনের বিয়েতে (wedding) গয়না দেওয়ার চল বহুকালের। সোনার গয়না তো কনেকে দেওয়াই হয়, ইদানীং কিন্তু কস্টিউম জুয়েলারিও উপহার হিসেবে দারুণ। খুব সুন্দর ডিজাইনের কানের দুল, গলার হার, চুড়ি, নূপুর এবং গয়নার সেট পাওয়া যায়। আপনি চাইলে সোনার গয়নাও দিতে পারেন আবার অন্য কিছুর হালকা কোনও গয়নাও দিতে পারেন উপহার হিসেবে।

আমাদের পছন্দ: মুক্তো ও কুন্দনের গয়নার সেট (দাম - ৫৮০ টাকা)

পারফিউমের সেট দিয়ে দেখুন

অ্যামাজন ডট ইন
অ্যামাজন ডট ইন

নবদম্পতির (newlywed couple) দু’জনের জন্যই সুগন্ধি উপহার হিসেবে কিনতে পারেন। পারফিউম লাগাতে সবাই পছন্দ করে। হ্যাঁ, আপনি ভাবতেই পারেন যে যদি আপনার কেনা পারফিউম পছন্দ না হয় তা হলে কী হবে! সেক্ষেত্রে বলব, এমন কোনও পারফিউম বিয়েতে উপহার দিতে পারেন, যার সুগন্ধ খুব ফ্রেশ এবং হালকা।

আমাদের পছন্দ: অল গুড সেন্টস কাপল পারফিউম গিফট সেট (দাম - ১৬৮০ টাকা)

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়