লাভ বাইটের দাগ মুছতে ট্রাই করুন এই ঘরোয়া টোটকাগুলি in bengali | POPxo

সব দাগই কি আর 'অচ্ছে দাগ' হয়? লাভ বাইটের দাগ মেলাতে চাইলে ট্রাই করুন এই ঘরোয়া টোটকাগুলি

সব দাগই কি আর 'অচ্ছে দাগ' হয়? লাভ বাইটের দাগ মেলাতে চাইলে ট্রাই করুন এই ঘরোয়া টোটকাগুলি

যখন দু'টি শরীর একসঙ্গে মিলেমিশে একাকার হয়ে যায় (sex), তখন অনেকেরই নিজের মন ও শরীরের উপরে নিয়ন্ত্রণ থাকে না! সঙ্গীকে আদর করতে-করতে কখন যে তাঁর শরীরে ভালবাসার চিহ্ন (love bites) এঁকে দেন, হয়তো নিজেরাও বুঝে উঠতে পারেন না। কিন্তু সেই ভালবাসার চিহ্ন আপনার সঙ্গীর পক্ষে পরে ঠিক কতটা অসুবিধেজনক হতে পারে, মিলনের মুহূর্তে (sex) কী আর অত কিছু ভাবা যায়? বুঝতে পারছেন না? লাভ বাইটের দাগের (marks) কথা বলছি!

মনে আছে, যখন প্রথমবার আপনার ঘাড়ে বা গলায় প্রথমবার লাভ বাইটের (love bites) দাগ (marks) দেখেছিলেন আপনি, বাকিদের থেকে লুকিয়ে রাখার জন্য না জানি কী-কী করেছিলেন! আয়নার সামনে নিজেকে দেখে হয়তো মিলনের (sex) মুহূর্তগুলো মনে করে শিহরিত হয়ে উঠেছিলেন ঠিকই, কিন্তু অন্য কেউ যাতে না দেখতে পায়, সেজন্য গরমকালেও হয়তো গলায় স্কার্ফ জড়িয়েছিলেন! ইশ! যদি তখন জানতে পারতেন যে, লাভ বাইটের দাগ চটজলদি মিলিয়ে দেওয়ার জন্য রয়েছে বেশ কয়েকটি ঘরোয়া টোটকা (home remedies), তা হলে কী ভালই না হত! তবে অসুবিধে কী, এখন না হয় জেনে নিন, পরে তো আবার কাজে লাগবেই!

লাভ বাইটের দাগ থেকে চটজলদি মুক্তি পাওয়ার ঘরোয়া টোটকা

  • ভিটামিন ই ক্যাপসুল বাজার থেকে কিনে নিয়ে আসুন। এবার দুটো ভিটামিন ই ক্যাপসুল ফাটিয়ে তার সঙ্গে এক চা চামচ নারকেল তেল মিশিয়ে যেখানে লাভ বাইটের (love bites) দাগ রয়েছে, সেখানে ভাল করে মাসাজ করুন। প্রায় মিনিটদশেক মাসাজ করুন, দিনে দু’বার করে। দু'-তিনদিনের মধ্যে দাগ মিলিয়ে যাবে।
  • মিলনের (sex) সময়ে সঙ্গীর ঠোঁটের স্পর্শ আমাদের ভালই লাগে। কিন্তু পরে যখন সেই ভালবাসার চিহ্ন বেশ গভীর হয়ে যায়, তখন হয় সমস্যা। যখনই শরীরের কোনও অংশে দেখতে পাবেন লাভ বাইটের দাগ হয়ে গেছে, সঙ্গে-সঙ্গে কোল্ড কম্প্রেস দিন। একটা নরম তোয়ালেতে বেশ কয়েক টুকরো বরফ মুড়ে যেখানে যেখানে দাগ (marks) রয়েছে (বেশিরভাগ সময়েই গলায়, ঘাড়ে, স্তনে বা থাই-এ লাভ বাইটের দাগ হয়) সেখানে চেপে ধরুন। যদি দেখেন, শরীরের ওই অংশে ফোলাভাব রয়েছে, সেক্ষেত্রে একটা চামচ মিনিটদশেকের জন্য ফ্রিজে রেখে সেই ঠান্ডা চামচটি ফোলা অংশে চেপে ধরুন। নিমেষে ফোলাভাব কমে যাবে।

  • খানিকটা জল ঊষ্ণ করে নিন। ফোটাবেন না কিন্তু! যদি লাভ বাইটের দাগ হয়ে যাওয়া অংশে বা তার আশেপাশে ব্যাথা হয় এবং রক্ত জমাট বেঁধে যায়, তা হলে এই ঘরোয়া টোটকাটি (home remedies) কাজে দেবে। ঊষ্ণ জলে একটা রুমাল বা নরম তোয়ালে ভিজিয়ে তা নিংড়ে নিয়ে শরীরের ওই ক্ষতের উপরে চেপে রাখুন। খুব বেশি চাপ দেবেন না, তাতে দাগ আরও স্পষ্ট হয়ে উঠতে পারে। গরম ভাপ লাগলে জমাট বাঁধা রক্ত আলগা হয়ে যাবে এবং রক্ত সঞ্চালনও ঠিকভাবে হতে পারবে।

পরিশেষে এটুকুই বলব, মিলনের সম্পূর্ণ আনন্দ আপনিও উপভোগ করুন এবং আপনার সঙ্গীকেও উপভোগ করতে দিন; কিন্তু কোনওরকম ভোগান্তি যাতে না হয়, সেদিকেও খেয়াল রাখুন!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়