আপনার চেয়েও প্রেমিকের কাছে বেশি আকর্ষণীয় স্মার্টফোন? যোগ্য জবাব দিন কায়দা করে!

আপনার চেয়েও প্রেমিকের কাছে বেশি আকর্ষণীয় স্মার্টফোন? যোগ্য জবাব দিন কায়দা করে!

দোল পূর্ণিমা নিশি নির্মল আকাশ! আপনারা দু’জনে হাত ধরে বসে আছেন। এভাবে একসঙ্গে দু'জনে চাঁদের আলো মাখবেন সেটা আগে থেকেই স্থির ছিল। আপনার বলতে ইচ্ছে করছে, এমনই চাঁদের আলো, মরি যদি তা-ও ভাল! ও হরি! আপনি দেখি দাঁত মুখ খিঁচিয়ে বলছেন, ইচ্ছে করছে এই স্মার্টফোন এক্ষুনি সামনে লেকের জলে বিসর্জন দিয়ে দিতে! কেসটা কী? ওই আজকাল যা হচ্ছে। কেস এখন পেল্লায় একখান সুটকেস হয়ে গেছে। আপনার প্রেমিক চাঁদ দেখছেন না মোটেও। না, রোম্যান্টিক হয়ে আপনার চাঁদপানা মুখও দেখছেন না। তিনি স্মার্টফোন দেখছেন। আর শুধু দেখছেনই না, হাঁ করে তন্ময় হয়ে দেখছেন। না, না আমি জানি তিনি এসব শুনে এখন ব্যক্তি স্বাধীনতা হ্যানত্যান এসব বলবেন। কিন্তু দিনের পর দিন তিনি যদি এমনটা করেন, তা হলে বস আপনার কপালে দুঃখ আছে। সম্পক্ক টিকবে না বেশিদিন, এই বলে দিলুম। ভেঙে পড়ার কিছু নেই আর স্মার্টফোন ভাঙারও দরকার নেই। প্রেমিকের (boyfriend) স্মার্টফোন (smartphone) প্রীতি (addiction) কাটিয়ে তুলতে আপনিও অন্য রাস্তা নিন। মানে সোজা আঙুলে ঘি না উঠলে, আঙুলটা সামান্য একটু বেঁকিয়ে দিন। 

pixabay

১) সোশ্যাল মিডিয়ায় আসক্ত তো তিনি? আপনি নিজেই একটা মিথ্যে আইডি খুলে নিজেকে আই লাভ ইউ, সোনা মনা এসব বলে মেসেজ করুন। লোকেশনে লিখুন আমেরিকা বা ইউরোপ। আর প্রেমিককে বলুন দুর্দান্ত এনআরআই ভক্ত বা প্রেমিক জুটেছে আপনার। এই স্মার্টফোনের সূত্র ধরেই জুটেছে। তাই আপনিও এবার থেকে স্মার্টফোনে বুঁদ হয়ে থাকবেন। 

২) প্রেমিককে বোঝান, যে আপনারা অল্প কিছু সময়ের জন্য দেখা সাক্ষাৎ করেন। তার মধ্যে বেশিরভাগ সময় যদি তিনি স্মার্টফোনের দিকে তাকিয়ে বসে থাকেন তাহলে আর দেখা করে লাভ নেই। তাই 'ইটস ওভার' বলে ছদ্মরাগ দেখিaয়ে বাড়ি চলে যান দিকি। তারপর বেশ কিছুদিন বিনা যোগাযোগে চুপটি করে বসে থাকুন। ওই যে মহাভারতে পাণ্ডবরা যেমন আত্মগোপন করেছিলেন, ঠিক ওরকম। দারুণ থ্রিলিং তাই না? 

pixabay

৩) প্রিয় বান্ধবীর সঙ্গে ষড়যন্ত্র করুন। গভীর ষড়যন্ত্র। স্কুল বা কলেজের বান্ধবীদের সঙ্গে দেদার সিনেমা দেখুন বা রেস্তরাঁয় খান। আর সেই সব ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে দিন। আর তলায় লেবেল সেঁটে লিখে দিন আপনার প্রেমিক নয়, আপনি ছোটবেলার বন্ধুদের সঙ্গে বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন। কারণ, তাঁরা কেউ স্মার্টফোনে আসক্ত নয়। 

৪) কোনও কিছুতেই কাজ না হলে সোজাসুজি আলটিমেটাম দিয়ে দিন। বলে দিন যে, দ্যাখো বস, এই নাও মালা আর এই নাও চেলি। তুমি ওই স্মার্টফোনের গলায় মালা দিয়ে সাত পাকে ঘুরে নাও। আমি চললাম। দেখবেন, ওই সব স্মার্টফোন-টোনের মায়া ভুলে তিনি আপনার পিছু-পিছু আসছেন!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...