শারীরিক মিলনের ক্ষেত্রে দু'জনের চাহিদা আলাদা? জেনে নিন, কীভাবে তা মিলিয়ে এক পথে হাঁটবেন!

শারীরিক মিলনের ক্ষেত্রে দু'জনের চাহিদা আলাদা? জেনে নিন, কীভাবে তা মিলিয়ে এক পথে হাঁটবেন!

ভারতীয়দের মধ্যে যৌনতা (sex) বড্ড বেশি ছুঁতমার্গ রয়েছে। আপনি লুকিয়ে একের বেশি যৌন সম্পর্কে জড়াতে পারেন, কিন্তু যৌনতা (sex) নিয়ে খোলাখুলিভাবে কথা বলতে কোথায় যেন আপনার বড্ড বাধে। এ বাবা! এসব কথা আবার কারও সঙ্গে আলোচনা করে নাকি? আর সবচেয়ে বড় সমস্যা হল, যদি একটি সম্পর্কে (relationship) কোনও একজন যৌনসুখ (sexual pleasure) থেকে বঞ্চিত হন (বেশিরভাগ ক্ষেত্রেই মহিলারাই এই সমস্যায় পড়েন), তা হলে তা নিয়ে নিজের স্বামীর সঙ্গেও কথা বলবেন কী বলবেন না, সে বিষয়েও ভাবতে বসেন। আরে বাবা, আপনি কিন্তু টেলিভিশনের ধারাবাহিকের ‘আদর্শ বউ’ নন, আর বাস্তবের সঙ্গে যে সিনেমা বা সিরিয়ালের পার্থক্য অনেকটা, তা-ও আপনি জানেন! তবুও, ওই যে আপনি কথা বলবেন না!

বেশিরভাগ মহিলাই, তা তাঁরা বিবাহিত হন অথবা অবিবাহিত; বেশিরভাগ সময়েই শারীরিক মিলনের (sex) ক্ষেত্রে সঠিক পরিতৃপ্তি পান না। তবে সেকথাটি মুখ ফুটে তাঁর সঙ্গীকে কীভাবে বলবেন, সেটাও বুঝে উঠতে পারেন না। ফলে ধীরে-ধীরে সম্পর্কে (relationship) একটা শিথিলতা চলে আসে এবং সেখান থেকে মনোমালিন্য, অন্য সম্পর্কে জড়িয়ে পড়া, এমনকী, সম্পর্ক শেষ পর্যন্ত হয়ে যাওয়ার আশঙ্কা থাকে। হয়তো আপনি শারীরিক মিলনের সময়ে অত্যন্ত বেশি উত্তেজিত হয়ে পড়েন, কিন্তু আপনার পুরুষ সঙ্গী চান যৌনসুখ (sexual pleasure) ধীরে-ধীরে বেশ আয়েশ করে এনজয় করতে; অথবা ব্যাপারটা উল্টোও হতে পারে। সেক্ষেত্রে আপনারা যদি একে অন্যের সঙ্গে খোলাখুলি কথা না বলেন, তা হলে ভবিষ্যতে কিন্তু নানা সমস্যা আসতে পারে আপনাদের সম্পর্কে (relationship)। তার চেয়ে বরং কথা বলুন। কীভাবে? আমরা বলে দিচ্ছি!

সরাসরি কথা বলুন

প্রথমেই যেটা বলেছি, যদি আপনাদের মধ্যে যে-কোনও একজন অথবা দু’জনেই শারীরিক মিলনের (sex) সময়ে যৌন সুখ (sexual pleasure) না পান, সেক্ষেত্রে সরাসরি কথা বলাটা সবচেয়ে ভাল। তাতে করে ভবিষ্যতের নানা ঝামেলা ও সম্পর্কে অবাঞ্ছিত জটিলতা এড়ানো যায়। অনেকসময় এমনও হতে পারে যে, আপনার পুরুষসঙ্গী হয়তো কোনও একটি নির্দিষ্ট সেক্স পজিশনে (sex position) মিলনে আগ্রহী কিন্তু আপনার সেটি পছন্দ নয়, সেক্ষেত্রে সরাসরি বলুন যে, আপনি তা পছন্দ করছেন না।  

একটু এক্সপেরিমেন্ট করুন

যদিও প্রথমে সেক্স পজিশনের (sex position) পছন্দ-অপছন্দ নিয়ে কথা বলা হল, কিন্তু অনেক কাপলের মধ্যে আবার সেক্স পজিশন নিয়ে অন্যরকম সমস্যা দেখা দেয়। শারীরিক মিলনের (sex) সময়ে একইরকম পজিশনে দিনের পর দিন অনেকের মধ্যেই একটা একঘেয়েমি চলে আসে। সেক্ষেত্রে যদি আপনারা নিজেদের মধ্যে বোঝাপড়া করে মাঝে-মধ্যে সেক্স পজিশন (sex position) বদল করেন, তা হলে দু’জনেই যৌনসুখ (sexual pleasure) পাবেন।

জায়গা বদল করতে পারেন

প্রতিদিন একই জায়গায় মিলন, সেই এক বিছানা, সেই এক ঘর, সেই এক আসবাব – কোনও একজনের অথবা আপনাদের দু’জনেরই মিলনে অনাগ্রহ জন্মানোটা অস্বাভাবিক নয়। শোওয়ার ঘরের বদলে অন্য কোনও ঘরে অথবা বাথরুমে বা অন্য কোথাও একে অন্যের সঙ্গে মিশে যেতে পারেন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়