GIRL ON TOP, মধুর মিলনের আনন্দ পেতে কীভাবে আয়ত্ত্ব করবেন এই সেক্স পজিশনটি, জেনে নিন

GIRL ON TOP, মধুর মিলনের আনন্দ পেতে কীভাবে আয়ত্ত্ব করবেন এই সেক্স পজিশনটি, জেনে নিন

শারীরিক মিলনের (sex) সময়ে এক-একজন কাপল এক-একরকমের সেক্স পজিশন (sex position) পছন্দ করেন। কোনও সময় পুরুষ উপরে, আবার কোনও সময়ে তার সঙ্গিনী! দুটো শরীর ও মন যখন মিলেমিশে একাকার হয়ে যায়, তখনই তা হয় আসল মিলন! কিন্তু অনেকসময়েই দেখা যায় যে মহিলারা শারীরিক মিলনের সময়ে পুরুষদের উপরে উঠে বসতে বেশি পছন্দ করেন। এই সেক্স পজিশনটিকেই ‘গার্ল অন টপ’  (girl on top) বলা হয়, আবার অনেক সময়ে একে ‘কাউগার্ল’ সেক্স পজিশনও বলা হয়।

উপরে থাকার একটা সুবিধে হল, আপনি মিলনের (sex) সময় তা সম্পূর্ণভাবে উপভোগ করতে পারেন এবং আপনার পুরুষসঙ্গীর সমস্ত খুঁটিনাটি এক্সপ্রেশন আপনি দেখতে পান। ফলে আপনার কাছ থেকে তারও কী চাই, সেটা আপনি খুব সহজেই বুঝে যান। তবে এখানে একটা ‘কিন্তু’ আছে। গার্ল অন টপ (girl on top) সেক্স পজিশন (sex position) আয়ত্ত্ব করা কিন্তু খুব একটা সহজ ব্যাপার নয়। আপনাদের মধ্যে কেউ-কেউ হয়তো স্কুলে শেখা জিমন্যাস্টিকস বা যোগব্যায়াম ঝালিয়ে নিতে পারেন এই সেক্স পজিশনে সেরা হওয়ার জন্য! আবার কারও হয়তো বেশ খানিকটা সময় লাগতে পারে! তবে চিন্তা করবেন না, শারীরিক মিলনের চরম সুখ পেতে কীভাবে আয়ত্ত্ব করবেন গার্ল অন টপ সেক্স পজিশন, সে বিষয়েই রইল কয়েকটি টিপস!

গার্ল অন টপ সেক্স পজিশন আয়ত্ত্ব করার কায়দা

১. আমরা সুস্থ থাকার জন্য অনেকসময়েই স্ট্রেচিং এক্সারসাইজ করি। কিন্তু ক’জন বলুন তো শারীরিক মিলনের আগে স্ট্রেচিং করেন? না না, আমি একেবারেই পুরোদমে যোগব্যায়াম করার কথা বলছি না! শুধু বলছি যে, যদি যৌন মিলনের সময়ে আপনি আপনার পুরুষ সঙ্গীর উপরে থাকতে চান, তা হলে ঘণ্টাখানেক আগে একটু হাত-পা ছাড়িয়ে নিন স্ট্রেচিং করে!

২. মিলন (sex) মানেই কিন্তু শুধুমাত্র ইন্টারকোর্স নয়! মিলনের আনন্দ একটু-একটু করে বেশ রয়েসয়েই আসে। আপনি তাঁকে ছুলেন, ওঁর ছোঁওয়া পেয়ে আপনিও শিহরিত হলেন… ব্যাপারটাকে ধীরে-ধীরে এনজয় করুন, কোনওরকম তাড়াহুড়ো করবেন না। এতে আপনি এবং আপনার সঙ্গী দু’জনেই অর্গাজমের আনন্দ উপভোগ করতে পারবেন।

৩. আপনারদের মিলনের সময়ে কেমন গতি থাকছে, সেটা কিন্তু মিলনের আনন্দ অনেকটা বাড়িয়ে দিতে পারে, আবার কমিয়েও দিতে পারে। পুরো ব্যাপারটাই যদি একটা ছন্দে চলে, তা হলে বেশ ভাল হয়। গার্ল অন টপ সেক্স (girl on top) পজিশনে সম্পূর্ণ কন্ট্রোল থাকে একজন মহিলার হাতে। চাইলে আপনি কখনও গতি বাড়াতে পারেন, আবার কখনও কমাতে পারেন। তবে মিলন যেহেতু দু'টি শরীরের হয়, কাজেই আপনার পুরুষ সঙ্গীর মতামতটাও নিতে ভুলবেন না কিন্তু!

৪. অনেকসময় প্রথম দিকে গার্ল অন টপ সেক্স পজিশনে (sex position) পুরুষ ও মহিলা – দু’জনেরই একটু সমস্যা হতে পারে। মনে হতে পারে যে, আপনাদের দু’জনের শরীরের মধ্যে কোথাও একটা গ্যাপ থেকে যাচ্ছে, যার ফলে মিলনের আনন্দ সম্পূর্ণভাবে আপনারা উপভোগ করতে পারছেন না। সেক্ষেত্রে আপনার পুরুষ সঙ্গীর কোমরের নীচে এবং আপনার দুই হাঁটুর নীচে বালিশ রাখতে পারেন। সেক্স পজিশন অনেকটা আরামদায়ক হবে।

৫. পরিশেষে বলি, মিলনের (sex) আগে ফোর-প্লে কিন্তু অবশ্যই করবেন, তা নাহলে মিলনের সব আনন্দই মাটি!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...