সান্টাক্লজকে গিফট দেওয়ার অপশন থাকলে, কেমন হবে আপনার লিস্ট? in bengali | POPxo

সান্টাক্লজকে গিফট দেওয়ার অপশন থাকলে, কেমন হবে আপনার লিস্ট?

সান্টাক্লজকে গিফট দেওয়ার অপশন থাকলে, কেমন হবে আপনার লিস্ট?

সাদা গোফ, দাড়ি। সাদা বর্ডার দেওয়া লাল জামা, প্যান্ট। একই রকম টুপি। বরফের মধ্যে দিয়ে স্লেজ গাড়ি চেপে তিনি আসেন। আসেন বড়দিনের আগের রাতে। মোজার মধ্যে গিফট রেখে যান। সকালে উঠে মোজা খুললেই দিলখুশ। তিনি অর্থাৎ সান্টাক্লজ (Santa Claus)। ছোট থেকেই এমন গল্প শুনেছি আমরা প্রায় সকলেই। ছোটবেলায় বিশ্বাসও করতেন সে সব। ঝুলিয়ে রাখা মোজায় ইচ্ছেপূরণের গিফট যে আসলে বাবা-মা রেখে দেন, সেকথা বুঝেছেন বড় হয়ে। রিয়েল লাইফের সান্টাক্লজদের চিনে নিতে একটু সময় লেগেছে ঠিকই। কিন্তু সেই গল্প-কথার সান্টাক্লজও কিন্তু কম প্রিয় নয়।

বছরের পর বছর সান্টাক্লজ উপহার দেয়। ঝুলিয়ে রাখা মোজায় দিয়ে যায় শিশুদের পছন্দের উপহার। এই মিথ তো আপনার জানা। আসলে আপনিই হয়তো হয়ে ওঠেন আপনার শিশুর জীবনের সিক্রেট সান্টা। ঠিক যেমনটা ছোটবেলায় আপনার বাবা-মা হয়ে উঠতেন আপনার রিলেয় লাইফ সান্টাক্লজ। কিন্তু এই বছর খেলাটা যদি ঘুরে যায় কী করবেন? অর্থাৎ এমন কোনও অপশন এল, যেখানে আপনি সান্টাক্লজকে উপহার (gift) দিতে পারবেন। তাহলে কী কী দেবেন? আমরা একটা তালিকা সাজিয়ে দেওয়ার চেষ্টা করলাম।

১) উপহার যাঁকে দিচ্ছেন, তাঁর পছন্দসই জিনিস হওয়া চাই। কিন্তু সান্টাক্লজের কী পছন্দ তা তো জানা সম্ভব নয়। তাই আপনি নিজেই ভেবে ফেলুন, কী কী তাঁর পছন্দ হতে পারে।

২) ফুৃল। উপহার হিসেবে খুবই পছন্দের জিনিস। সহজেই পাওয়াও যায়। সান্টাক্লজকে দিতে পারেন যে কোনও ফুল।

৩) বই উপহার দিতে পারেন সান্টাক্লজকে। এমন কোনও বই যেখানে সান্টাক্লজের কথাই লেখা আছে!

৪) একটা মোবাইল ফোন গিফট করবেন নাকি? যখন ইচ্ছে হবে, কথা বলতে পারবেন। যদিও সান্টাক্লজকে নেটওয়ার্ক জোনে পাবেন কিনা, সেটা একটা বড় প্রশ্ন।

 

Instagram
Instagram

৫) ভাল কিছু শীত পোশাক রাখতে পারেন আপনার গিফটের তালিকায়। আফটার অল শীতের জায়গায় থাকে সান্টাক্লজ। ঠাণ্ডাকে কাবু করার পোশাক থাকলে তো সুবিধেই হয় নাকি!

৬) বড় একটা শপিং ব্যাগ দিতে পারেন সান্টাক্লজকে। প্রত্যেক বছর গিফট বয়ে নিয়ে আসতে হয়তো। কাজে লেগে যাবে।

৭) একটা পছন্দসই মিউজিক সিস্টেম গিফট করতে পারেন। নেটওয়ার্ক থাকলে না হয়, মোবাইলেই গান শোনা যাবে। আর না থাকলে, মিউজিক সিস্টেমটা কাজে লাগবে কিন্তু। 

৮) স্লেজগাড়ি একটা গিফট করবেন নাকি? বল্গা হরিণদের সে গাড়ি টেনে এনে সান্টাক্লজকে পৌঁছে দেওয়ার দায়িত্ব। কিন্তু একটা নতুন, মজবুত গাড়ি হলে মন্দ হয় না।

 

৯) ক্রিসমাসের সময় সান্টাক্লজ আসবে। তাই কেক খাওয়ানোটা মাস্ট। ভাল কেক গিফট করুন। সঙ্গে চকোলেট দিতে ভুলবেন না।

১০) আর সবশেষে সান্টাক্লজের জন্য বাঁচিয়ে রাখুন অনেকটা ভালবাসা আর বন্ধুত্ব। এর থেকে দামি গিফট আর কিছু হয় বলুন? 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়