ফোরপ্লে-র সময়ে এই কোথায় স্পর্শ করলে মিলনের সময়ে পাবেন 'চরম সুখ'! | POPxo

ফোরপ্লে-র সময় পার্টনারকে আপনার শরীরের এই জায়গাগুলি স্পর্শ করতে বলুন, তবেই খেলা জমবে!

ফোরপ্লে-র সময় পার্টনারকে  আপনার শরীরের এই জায়গাগুলি স্পর্শ করতে বলুন, তবেই খেলা জমবে!

সেক্সুয়াল প্লেজার (sexual pleasure) বা যৌন সুখের কথা যখন ওঠে, তখন আমাদের বেশিরভাগেরই মাথায় একটাই কথা আসে, তা হল অর্গাজ়ম। নিঃসন্দেহে, অর্গাজম যৌন সুখের (sexual pleasure) চরম সীমায় পৌঁছতে সাহায্য করে। কিন্তু সেখানে পৌঁছনোর প্রথম ধাপটিকে ভুলে গেলে কীভাবে চলবে বলুন তো? বুঝতে পারলেন না? ফোরপ্লে-র (foreplay) কথা বলা হচ্ছে। আপনি যদি এখনও না জানেন যে ‘ফোরপ্লে’ বিষয়টি কী, খায় না মাথায় দেয়; তা হলে বলে রাখি, ফোরপ্লে (foreplay) হল শারীরিক মিলন (sex) শুরু করার আগের সময়টা, যখন একে অন্যকে স্পর্শ (touching) করলে শরীরের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। ফোরপ্লে-র সময় এক-একজন, এক-এক রকমের ক্রিয়া করেন। কেউ শুধুমাত্র ঠোঁটে ঠোঁট রাখেন, আবার কেউ বা কানের কাছে আলতো করে একটা ছোট্ট কামড়ে উত্তেজিত হয়ে পড়েন। আবার কারও ক্ষেত্রে শুধুমাত্র একে অন্যের আলিঙ্গনই যথেষ্ট শারীরিক মিলনের (sex) জন্য উত্তেজনা বোধ করতে! তবে আপনি ও আপনার সঙ্গী যদি আরও বেশি যৌন সুখ চান, তা হলে ফোরপ্লে-র সময়ে একে অন্যের শরীরের বিশেষ কয়েকটি জায়গায় স্পর্শ (touching) করুন; অর্গাজ়ম আপনি এক্সপিরিয়েন্স করবেনই!

স্তনবৃন্ত

ফোরপ্লে-র সময়ে স্তনবৃন্তে স্পর্শ কিন্তু একটা বড় অনুঘটকের কাজ করে এবং তা নারী-পুরুষ উভয়ের ক্ষেত্রেই! আপনার সঙ্গীকে বলুন আপনার স্তন স্পর্শ করতে অথবা ছোট্ট, আলতো করে আপনার স্তনবৃন্তে কামড় দিতে! আর তারপর দেখুন আপনি চূড়ান্ত মিলনের জন্য ঠিক কতটা উত্তেজিত হয়ে পড়েন!

পায়ের বুড়ো আঙুল

শাটারস্টক
শাটারস্টক

ফোরপ্লে-র সময়ে যদি পায়ের বুড়ো আঙুলে জিভ দিয়ে স্পর্শ করা যায়, তা হলে আরও বেশি যৌন সুখ পেতে পারেন। শুধুমাত্র মহিলাদের ক্ষেত্রে নয়, শারীরিক মিলনের ক্ষেত্রে পুরুষ সঙ্গীকে উত্তেজিত করার ক্ষেত্রেও এই বিষয়টি প্রযোজ্য।

কানের লতি

পুরুষ সঙ্গীকে বলুন, কানের লতিতে আলতো করে একটা ভালবাসার ছোঁওয়া রেখে যেতে অথবা আপনার সঙ্গীকেই আলতো কামড়ে ভালবাসার আদরে ভরিয়ে দিন!

ঘাড়ের কাছে

বেশিরভাগ মহিলার জি-স্পট থাকে ঘাড়ের কাছে। মিলনের আগে ফোরপ্লে-র সময়ে অথবা মিলনের সময়েও ঘাড়ের কাছে একটি চুম্বন তাঁকে যৌন সুখের চরম সীমায় পৌঁছে দিতে পারে। আবার অনেক পুরুষও ঘাড়ের কাছে তাঁর সঙ্গিনীর আদর পছন্দ করেন।

থাই

শাটারস্টক
শাটারস্টক

আমাদের শরীরে থাই-এর ভিতরের দিকে একটি স্নায়ু রয়েছে, যেখানে স্পর্শ করলে যৌন উত্তেজনা হয়। আপনার সঙ্গীকে মিলনের আগের আনন্দ উপভোগ করার জন্য আপনি তাঁর থাই-এর ভিতরের দিকে চুম্বন করতে পারেন, নিজের জিভ দিয়ে স্পর্শ করতে পারেন। এমনকী, লাভ বাইটসও দিতে পারেন।

পিঠ

অনেক মহিলার যেমন ঘাড়ের কাছে জি-স্পট থাকে, ঠিক সেরকমই অনেক মহিলার পিঠে থাকে। ফোরপ্লে-র সময়ে অনেকেই পছন্দ করেন তাঁর সঙ্গী তাঁর পিঠে চুম্বন করুক, আবার অনেকেই পিঠে কাছে শুধুমাত্র একটি স্পর্শে উত্তেজিত হয়ে পড়েন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়