আলতো চুম্বন নাকি প্যাশনেট লাভ বাইট, রাশি অনুযায়ী সঙ্গীকে সিডিউস করার রহস্য ফাঁস হল!

আলতো চুম্বন নাকি প্যাশনেট লাভ বাইট, রাশি অনুযায়ী সঙ্গীকে সিডিউস করার রহস্য ফাঁস হল!

আপনি যদি রাশিচক্রে বিশ্বাস করেন, তা হলে একটা কথা আপনার জেনে রাখা প্রয়োজন। আমাদের প্রত্যেকের যৌন জীবন (sex life) কিন্তু আমাদের নিজস্ব রাশির (zodiac sign) সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত! এক-একটি রাশির জাতকের বিছানায় নিজের সঙ্গীকে সিডিউস (seduction) করার পদ্ধতি এক এক রকমের এবং তার পুরোটাই নির্ভর করে সে কোন রাশির জাতক, তার উপরে। একজন মেষ রাশির জাতকের সঙ্গে বৃশ্চিক রাশির জাতকের যৌন সম্পর্ক যেমন হবে, একজন কুম্ভ রাশির জাতকের সঙ্গে মীন রাশির জাতকের যৌন সম্পর্ক সেরকম না-ও হতে পারে! বিশ্বাস হচ্ছে না? তা হলে প্রতিবেদনটি মন দিয়ে পড়ুন।

বিছানায় সঙ্গীকে সিডিউস করার ক্ষেত্রে কোন রাশির জাতকেরা ঠিক কী করেন, জেনে নিন

মেষ রাশি

মেষ রাশির (zodiac sign) জাতকেরা সব বিষয়েই খুব প্যাশনেট হন, তা নিজের কাজের ক্ষেত্রেই হোক অথবা বিছানায় সঙ্গীকে সিডিউস (seduction) করার ক্ষেত্রেই হোক। মিলনের (sex) আগে ও সময়ে নানা রকম এক্সপেরিমেন্ট করতে এঁরা খুব পছন্দ করেন।

বৃষ রাশি

বৃষ রাশির মহিলা জাতকেরা সব কাজ বেশ ধীরে-সুস্থে করতে পছন্দ করেন। সব কিছুই তারিয়ে-তারিয়ে উপভোগ করতে ভালবাসেন। আলতো চুম্বন, নরম আদর – নিজের সঙ্গীকে সিডিউস করার জন্য এই হাতিয়ারগুলো এঁদের পছন্দ।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকেরা খুব চঞ্চলমতির হন এবং এক জিনিস তাঁদের বেশি দিন ভাল লাগে না, তা সে খাবারই হোক অথবা সেক্স পজিশন। নিজেদের যৌন জীবনে (sex) বৈচিত্র্য আনতে তাঁরা একই পদ্ধতিতে কখনও সঙ্গীকে সিডিউস (seduction) করেন না।

কর্কট রাশি

কর্কট রাশির (zodiac sign) জাতকেরা খুব বেশি আবেগপ্রবণ হন। এঁরা যদি মানসিক ভাবে কারও সঙ্গে জড়িত না হন, তা হলে শারীরিক মিলনেও এঁরা উৎসাহ পান না। এঁদের কাছে সঙ্গীকে সিডিউস করা মানে আলিঙ্গনাবদ্ধ হয়ে থাকা।

শাটারস্টক

সিংহ রাশি

সিংহ রাশির জাতকেরাও অনেকটা মেষ রাশির জাতকদের মতো। সব বিষয়েই খুব বেশি প্যাশনেট। বিছানায় এঁরা অল্পেতেই আদিম হয়ে ওঠেন! এঁরা সঙ্গীকে সিডিউস করার ক্ষেত্রে যে-কোনও কাজ করতে পারেন। বিশেষ করে সঙ্গীর অভিব্যক্তি এঁদের মনে ও শরীরে যৌন উত্তেজনা জাগায়।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকেরা সব কিছু শান্তভাবে করতে পছন্দ করেন। কোনও তাড়াহুড়ো না করে ধীরে-ধীরে যৌন উত্তেজনা উপভোগ করতেই এঁরা বেশি স্বচ্ছন্দ। ফোরপ্লে এঁদের কাছে সিডিউস করার বড় হাতিয়ার।

তুলা রাশি

তুলা রাশির (zodiac sign) জাতকেরা বিছানায় নিজের সঙ্গীর কাছে ডমিনেটেড হতে বেশি পছন্দ করেন। এঁরা সবসময়ে চান যে, এঁদের সঙ্গী এঁদের সিডিউস (seduction) করুক।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি এমনিতে লাজুক হলেও যদি নিজের সঙ্গীর সঙ্গে মিশে যেতে পারেন, তা হলে বেশ ওয়াইল্ড হয়ে ওঠেন। বিছানায় মিলনের (sex) সময়ে এঁরা নানা এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন।

শাটারস্টক

ধনু রাশি

রাশিচক্রের ১২টি রাশির মধ্যে ধনু রাশির জাতকেরা সবচেয়ে বেশি সেক্সি বলে পরিচিত। নানা রকমের সেক্স পজিশন ট্রাই করা, শোওয়ার ঘর বাদে অন্যান্য জায়গায় মিলনে রত হওয়া, এগুলোই ধনু রাশির জাতকের কাছে সিডিউসড হওয়া।

মকর রাশি

মকর রাশির জাতকদের একটা বড় গুণ হল এঁরা সব সময়ে নিজের সঙ্গীর মতামতকে গুরুত্ব দেন। সঙ্গীকে এঁরা খুব ভালভাবে বোঝেন এবং তাঁর মুড অনুযায়ী নানাভাবে তাঁকে সিডিউস করতে পছন্দ করেন।

কুম্ভ রাশি

কুম্ভ রাশির জাতকেরা নিজের অভিব্যক্তি সবার সামনে মেলে ধরতে পারেন না। এঁরা এমন সঙ্গী পছন্দ করেন, যাঁদের সঙ্গে এঁদের ইন্টলেক্ট ম্যাচ করে। শরীরী স্পর্শের বদলে এঁরা কথা বলতে গিয়ে বেশি সিডিউসড হয়ে পড়েন।

মীন রাশি

এঁদের কাছে সিডিউস করা বা না করা খুব বেশি ম্যাটার করে না। এঁরা মানসিক মিলনে বেশি বিশ্বাসী!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়