লাক্সারি ট্রেনে রয়্যাল মধুচন্দ্রিমা। যাবেন নাকি? in bengali | POPxo

একটু অন্যরকম মধুচন্দ্রিমার অভিজ্ঞতার জন্য এই দু'টি লাক্সারি ট্রেনে চেপে ঘুরে আসুন

একটু অন্যরকম মধুচন্দ্রিমার অভিজ্ঞতার জন্য এই দু'টি লাক্সারি ট্রেনে চেপে ঘুরে আসুন

বিয়ের পর নবদম্পতি একে-অন্যকে নতুন করে চিনে নিতে এবং একান্তে সময় কাটাতে বেড়াতে যান। এই বেড়ানোটি-ই মধুচন্দ্রিমা (honeymoon) নামে পরিচিত। বিয়ের পর কেউ পাহাড়ে বেড়াতে যান, কেউ বা সমুদ্রে আবার কেউ যান জঙ্গলে। এখন তো বিদেশে মধুচন্দ্রিমায় বেড়াতে যাওয়া জলভাত। এমন অনেক ইন্টারন্যাশনাল হানিমুন ডেস্টিনেশন রয়েছে, যেখানে খুব কম খরচে মধুচন্দ্রিমা করা যেতে পারে। কিন্তু আপনি যদি একদম অন্যরকমভাবে আপনার মধুচন্দ্রিমা কাটাতে চান, তা হলে সে হদিশ দিচ্ছি আমরা।

না, আর পাঁচটা হানিমুন ডেস্টিনেশনের মতো কোনও নির্দিষ্ট জায়গায় যাওয়া বা কোনও কাস্টমাইজ করা ট্যুর প্যাকেজের হদিশ আমরা আপনাকে একেবারেই দেব না। আচ্ছা, একটা ক্লু দিচ্ছি আপনাকে। এটি কোনও একটি নির্দিষ্ট হানিমুন ডেস্টিনেশন নয়, এভাবে যদি মধুচন্দ্রিমা যাপন (honeymoon) করতে চান, তা হলে একসঙ্গে বেশ অনেকগুলো জায়গায় যেতে পারবেন। আচ্ছা বাবা, আমিই বলে দিচ্ছি; বিয়ের পর রাজকীয় খাতির উপভোগ করার জন্য মধুচন্দ্রিমা যাপন করতে এই লাক্সারি ট্রেনজার্নিগুলো (luxury trains) করতে পারেন!

রয়্যাল রাজস্থান অন হুইলস

ইনস্টাগ্রাম
ইনস্টাগ্রাম

রাজস্থান এমনিতেই রাজারাজড়াদের দেশ, কাজেই সেখানে যদি মধুচন্দ্রিমায় বেড়াতে যান, তা হলে আপনাদের কেমন খাতির হবে, তা তো নিশ্চয়ই বুঝতে পারছেন! এই লাক্সারি ট্রেনটি (luruxy trains) রাজস্থান থেকে শুরু করে মধ্যপ্রদেশ হয়ে উত্তরপ্রদেশে যায়। যোধপুর স্টেশন থেকে আপনারা ট্রেনে উঠবেন এবং উদয়পুর, চিতোরগড়, সয়াই মাধোপুর ও জয়পুর ঘুরে পৌঁছবেন মধ্যপ্রদেশের খাজুরাহোতে। সেখান থেকে আবার উত্তরপ্রদেশে ঢুকে আগ্রা হয়ে বেনারস। এই লাক্সারি ট্রেনের মধ্যেই রয়েছে ১৪টি রয়্যাল কেবিন, যেখানে এলাহি ব্যবস্থা রয়েছে যাতে আপনারা রাজা-রানির মতো নিজেদের মধুচন্দ্রিমা (honeymoon) কাটাতে পারেন।

আনুমানিক খরচ: জনপ্রতি চার লক্ষ টাকা + ট্যাক্স

গোল্ডেন চ্যারিয়ট

ইনস্টাগ্রাম
ইনস্টাগ্রাম

রাজস্থানে বেড়াতে না গিয়ে যদি দক্ষিণ ভারতে যেতে চান মধুচন্দ্রিমায় (honeymoon), তা হলে 'দ্য গোল্ডেন চ্যারিয়ট' নামের এই লাক্সারি ট্রেনের হানিমুন প্যাকেজ বুক করতে পারেন। এর দু'টি প্যাকেজ রয়েছে। প্রথমটি হল ‘প্রাইড অফ দ্য সাউথ’ এবং অন্যটি হল ‘সাদার্ন স্প্লেন্ডার’। প্রথম রুটে আপনি বেঙ্গালুরু, কাবিনি, মাইসোর, হাসান, হাম্পি, বাদামি কেভস এবং গোয়া ঘুরতে পারবেন। দ্বিতীয় রুটে বেঙ্গালুরু থেকে ট্রেন (luxury trains) ছাড়ে এবং চেন্নাই, মহাবলীপুরম, পুদুচেরি, মাদুরাই, থিরুঅনন্তপুরুম হয়ে কেরল পৌঁছয়। অক্টোবর থেকে মার্চ মাস পর্যন্ত এই প্যাকেজদু'টি চলে এবং সাত রাত-আট দিন মোট ঘুরতে পারেন।

আনুমানিক খরচ: জনপ্রতি তিন লক্ষ টাকা + ট্যাক্স

পরে অনেকবার বেড়াতে গেলেও বিয়ের পর পর প্রথমবার মধুচন্দ্রিমায় যাওয়ার অভিজ্ঞতা কিন্তু একেবারেই আলাদা। আপনার যদি সম্বন্ধ করে বিয়ে হয়, সেক্ষেত্রে একে অন্যকে খুব কাছ থেকে জানতে পারবেন এই সময়টাতেই। আর যদি লাভ ম্যারেজও হয়, তা হলেও কিন্তু বিয়ের পর পুরনো প্রেমিক বা প্রেমিকাকে নতুন রূপে আরও একবার খুঁজে পাবেন এই সময়টাতেই। কাজেই, প্রথমবার মধুচন্দ্রিমা এমন হওয়া উচিত যা সারা জীবন মনে থাকে, আর লাক্সারি ট্রেনের (luxury trains) এই মধুচন্দ্রিমার (honeymoon) অভিজ্ঞতা কিন্তু সত্যিই ভোলার নয়!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়

Read More from Wedding
Load More Wedding Stories