ক্রিসমাস পার্টিতে লাল-সাদা কম্বিনেশনে ফ্যাশন করতে চান? এই ড্রেসগুলো ট্রাই করতে পারেন

ক্রিসমাস পার্টিতে লাল-সাদা কম্বিনেশনে ফ্যাশন করতে চান? এই ড্রেসগুলো ট্রাই করতে পারেন

ক্রিসমাস (christmas) মানেই পার্টির সিজন। আপনিও নিশ্চয়ই বেশ কিছু পার্টিতে নেমন্তন্ন পেয়েছেন। অথবা আপনার বাড়িতেই পার্টি দিচ্ছেন, বন্ধুদের সঙ্গে নিয়ে। পার্টি যেমনই হোক, ফ্যাশনেবল হওয়াটা মাস্ট। ক্রিসমাসের কথা মাথায় রেখে পার্টির থিম কালার করতে পারেন লাল (Red) এবং সাদা (white)। আফটার অল এই পোশাকেই তো সান্টাক্লজও হাজির হবে! ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন যে কোনও পোশাক বেছে নিতে পারেন, কিন্তু রং হতে হবে লাল-সাদার কম্বিনেশন। আমরা দুই ধরনের পোশাকেরই কিছু সাজেশন দেওয়ার চেষ্টা করলাম। দেখুন আপনার পছন্দ হয় কিনা। আর হ্যাঁ, যে পোশাকই পরুন, তাতে যেন কনফিডেন্ট থাকতে পারেন, সেটা সব সময় মনে রাখবেন। 

 

১) লং ফ্রক

Instagram

লম্বা ঝুলের ফ্রক। লাল, সাদা ববি প্রিন্ট। আলাদা করে গলায় ফ্রিল লাগানো। ঘটি হাতা স্টাইল। নীচে সাদা কাপড় আলাদা করে বসানোয় অন্য রকম দেখতে লাগছে। এমন একটা লং ফ্রক ট্রাই করতে পারেন এই ক্রিসমাসে।

আমাদের পছন্দ:

১) Cottonwalas Flared Solid Mirror Work Dress

২) Karm Enterprise Women's silk anarkali long gown

২) সিলভলেস নি লেন্থ ড্রেস

Instagram

ফুলেল নকশার স্লিভলেস ড্রেস। লম্বায় হাঁটু পর্যন্ত। ক্রিসমাস পার্টির উষ্ণতা বাড়াতে আদর্শ। ট্রাই করতে পারেন এই লাল-সাদার কম্বিনেশন।

আমাদের পছন্দ:

১) Readymade Stitched Knee Long Silk Kalamkari Fit and Flair Skirt Frock Dresses

২) Women Printed Red Blouson Dress

৩) জিগজ্যাগ, স্ট্রাইপ জিজাইন

Instagram

লাল-সাদার জিগজ্যাগ বা স্ট্রাইপ প্রিন্টের ড্রেস বেছে নিতে পারেন ক্রিসমাসে। পিছনের কাটিং নিজের পছন্দ মতো করাতে পারেন। তবে এই ধরনের পোশাক যেন ফিটিংস হয়। সেটা না হলে দেখতে ভাল লাগবে না। 

আমাদের পছন্দ:

১) Women Red & White Striped Sheath Bardot Dress

২) Women Red & White Striped A-Line Dress

৪) আনারকলি

Instagram

ক্রিসমাস পার্টিতে যদি ইন্ডিয়ান ওয়্যার বেছে নেন, তাহলে লিস্টে রাখতে পারেন আনারকলি প্যাটার্নের এই ধরনের গাউন। সাদা সিল্কের কাপড়ে নজরকাড়া এমব্রয়ডারি। সঙ্গে লাল লাল সিকুইন বসানো ফুল লেন্থ, লম্বা হাতা জ্যাকেট। আবার কম্বিনেশনটা জাস্ট বদলেও ট্রাই করতে পারেন এমন পোশাক। 

আমাদের পছন্দ:

১) AHALYAA Women's Cotton Anarkali Kurta

২) Women's Rayon Printed Anarkali Kurti, Palazo Pant and Dupatta Set with Gota Work - Red White

৫) শাড়ি

Instagram

যদি শাড়ি পরে মাত করতে চান ক্রিসমাস পার্টি লাল-সাদা কম্বিনেশনের তসর, সিল্ক, মটকা, জামদানি, ক্রেপের মতো বিভিন্ন মেটিরিয়াল ট্রাই করতে পারেন। কারণ শীতকাল হওয়ায় গরম লাগার সম্ভাবনা কম। 

আমাদের পছন্দ:

১) Women's Off-White, Red Border Tassar Art Silk Kanjivaram Handloom Saree With Blouse Piece

২) Women's Mono Net Embroidery Work Saree With Unstitched Blouse Piece

৬) জাম্পশ্যুট

Instagram

সাহসী পোশাকে ক্রিসমাস পার্টি মাতিয়ে দিতে চাইলে এই ধরনের লাল জাম্পশ্যুট ট্রাই করতে পারেন। সঙ্গে জুতোয় সাদার ছোঁয়া। অথবা সাদা একটি স্কার্ফ ক্যারি করতে পারেন। যা প্রয়োজন মতো ফ্যাশনেবল করে তুলতে পারবে আপনাকে। 

আমাদের পছন্দ:

১) Deewa Jumpsuits for Women

২) Fasnoya Women Crepe Playsuit 

৭) লাল-সাদা স্কার্ট

Instagram

এই ধরনের সাদা-লাল স্কার্টে জমিয়ে দিতে পারেন ক্রিসমাস পার্টি। সঙ্গে পরুন সাদা জুতো। ক্যারি করতে পারেন সাদা ব্যাগ। আবার ইচ্ছে হলে জুতো এবং ব্যাগের রঙটা জাস্ট পাল্টে নিন। ভাল মানাবে। 

আমাদের পছন্দ:

১) Eden & Ivy Women's Wrap Midi Skirt

২) Women's Blended Skirt

৮) ব্লেজার বা জ্যাকেট

Instagram

সাদা টু, মিনি স্কার্টের সঙ্গে ট্রাই করতে পারেন এই ধরনের লাল-সাদার কম্বিনেশন ব্লেজার বা জ্য়াকেট। একই কাপড়ে তৈরি করিয়ে নিতে পারেন স্কার্ট। আবার লাল বা সাদা স্কার্টের সঙ্গেও ভাল মানাবে। তবে এই পোশাকের সঙ্গে পার্টিতে মানানসই হাই হিল জুতো এবং মোজা ক্যারি করুন।

আমাদের পছন্দ:

১) Sangani Women's Cotton Stretch Casual Jacket

২) AG Fashion Women's Shrugs

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়..