কোন রাশির প্রেমিক খুঁতখুঁতে আর সন্দেহবাতিক হয় জানেন কি? In Bengali | POPxo

এই ছয়টি রাশির প্রেমিক কিন্তু সম্পর্ক নিয়ে একটু খুঁতখুঁতে আর সন্দেহবাতিক! অতএব সাবধান!

এই ছয়টি রাশির প্রেমিক কিন্তু সম্পর্ক নিয়ে একটু খুঁতখুঁতে আর  সন্দেহবাতিক! অতএব সাবধান!

বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহু দূর। এই প্রবাদে বিশ্বাস করেন তো? নিশ্চয়ই করেন। না হলে, প্রেমিকের উপর এত আস্থা কী করে রাখেন। আর সম্পর্ক থাকলে তো আস্থা রাখতেই হবে। তবে সবার ক্ষেত্রে কিন্তু একরকম হয় না। অনেক রাশির পুরুষ আছেন, যাঁরা সম্পর্ক নিয়ে একটু বেশি মাত্রায় খুঁতখুঁতে আর সন্দেহবাতিক (suspicious)। তাঁরা চট করে প্রেমে পড়েন না। আর প্রেমে পড়লেও হাজারবার কষ্টিপাথরে সেই সম্পর্ক ঘষে-ঘষে যাচাই করেন। না, এমনটা করা মোটেও দোষের নয়। কিন্তু আপনাকে যদি বারবার অগ্নিপরীক্ষা দিতে হয় তা হলে মুশকিল। ইতিমধ্যেই কি প্রেমে পড়েছেন? নাকি পড়ব-পড়ব করছেন? যাই হোক না কেন, একবার দেখে নিন যে, আপনার প্রেমিকের যদি এই নির্দিষ্ট রাশি (zodiac) হয় তা হলে তিনি সম্পর্ক (relationship) নিয়ে কতটা সন্দেহবাতিক। 

বৃষ রাশি

এঁরা খুব ধীরেসুস্থে এগোতে ভালবাসেন। মানে, দেখলাম আর ঝপাং করে প্রেমে পড়ে গেলাম, এঁরা ঠিক সেরকম নন। যে-কোনও সম্পর্কে কমিট করার আগে এঁরা অনেকটা সময় নিয়ে ভাবনাচিন্তা করেন। অনেক সময় সম্ভাব্য প্রেমিকা উত্তরের আশায় হতাশ হয়ে চলেও যান। তবু এঁরা সম্পর্ক তৈরির ক্ষেত্রে চটজলদি কোনও সিদ্ধান্ত নিতে পারেন না। তবে একবার যদি এঁরা যাচাই করে দেখেন যে, আপনি খুব বিশ্বস্ত, তা হলে সারা জীবন এই প্রেমিককে পাশে পাবেন। 

সিংহ রাশি

pixabay
pixabay

এঁরা দুম করে প্রেমের প্রস্তাব দিয়ে বসেন! প্রেমিকার জন্য পারলে আকাশের চাঁদ নিয়ে আসবেন। কিন্তু বড্ড সন্দেহবাতিকও বটে। শুধু তাই নয়, প্রেমিকা কোথায় যায়, কার সঙ্গে কথা বলে, কাকে হোয়াটসঅ্যাপ করছে, সেগুলোও খুব সন্তর্পণে খোঁজ নেন এঁরা। 

কর্কট রাশি

এঁরা যেহেতু নিজেরা খুব বিশ্বাসযোগ্য, তাই এঁরা চান অপরপক্ষও ঠিক এমনটাই হবে। ছোট-ছোট ব্যাপারে অহেতুক মিথ্যে বলা এঁরা মেনে নিতে পারেন না। কেউ বিশ্বাস ভঙ্গ করলে সেই সম্পর্ক থেকে খুব নীরবে এঁরা সরে যান। 

মকররাশি

pixabay
pixabay

এঁরা প্রেমে পড়লেও চট করে বলেন না। উল্টে প্রেমিকাকে পর্যবেক্ষণ করেন। এঁদের বিশ্বাস অর্জন করা খুব কষ্টসাধ্য। কারণ, এঁরা মুখের কথা বিশ্বাস করেন না, হাতে কলমে প্রমাণ চান। এঁরা যার-তার সঙ্গে প্রেম করার চেয়ে একা থাকতেই পছন্দ করেন বেশি। 

মেষরাশি

এঁরা হলেন যাকে বলে খাঁটি গোয়েন্দা। আপনি লুকোতে চাইলেও, এঁরা ঠিক সত্যিটা খুঁজে বের করবেনই। এঁরা প্রত্যেক মানুষকেই খুব সন্দেহের চোখে দেখেন। এঁরা ভাবেন, সবাই মিথ্যে বলছে। এর জন্য এঁদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয় না।

ধনুরাশি

pixabay
pixabay

এঁরা বড্ড বেশি ভবিষ্যতের কথা ভাবেন। আজ যে সম্পর্ক সদ্য শুরু হয়েছে, সেটার পরিণতি দশ বছর পর কী হবে বা হতে পারে, সেটা নিয়ে মাথা ঘামায়। প্রেমিকার ব্যক্তিগত স্পেসে এঁরা বিশ্বাস করে না। তাঁদের মতে, প্রেমিকা আজ সকালে কী দিয়ে ভাত খেয়েছে থেকে শুরু করে প্রেমিকার ভাই অঙ্কে কত পেয়েছে সব তাঁর জানার অধিকার আছে। আর এই সব তুচ্ছ তথ্য জানার জন্য এঁরা বড় বেশি অধৈর্য হয়ে থাকেন, যার সরাসরি প্রভাব পড়ে তাঁদের সম্পর্কে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...