প্রিয় বান্ধবীর সঙ্গে প্রেমিকের ঘনিষ্ঠতা চোখে লাগছে? দু’পক্ষকেই বুদ্ধি করে সামলে রাখুন

প্রিয় বান্ধবীর সঙ্গে প্রেমিকের ঘনিষ্ঠতা চোখে লাগছে? দু’পক্ষকেই বুদ্ধি করে সামলে রাখুন

ব্যাপারটা যে বেশ গোলমেলে সে তো বিলক্ষণ বুঝতে পারছেন। আপনার প্রেমিক (boyfriend), যাকে আপনি বিয়ে করে সংসার করার স্বপ্ন দেখছেন তিনি একদিকে আর আপনার সেই কোন ছোটবেলার বান্ধবী, যাকে সব কথা উজাড় করে না বললে আপনার পেটের ভাত হজম হয়না, সে আরেক দিকে। আর এঁদের দুজনের মাঝখানে পড়ে আপনার ব্যবস্থা হয়েছে শ্যাম রাখি না কূল রাখির মতো। অথচ দুটোই আপনি রাখতে চান। কী বলছি ঠিক মাথায় ঢুকছে না তো? আপনার প্রেমিক একটু বেশিই আগ্রহ দেখাচ্ছেন আপনার প্রিয় বান্ধবীকে (bestie) নিয়ে। আর আপনার বান্ধবীও যেন চোখে হারাচ্ছেন তাঁকে। একটু চোখে লাগছে কি ব্যাপারটা? কী করবেন এখন? 

instagram

আপনার সঙ্গে প্রেম করেছেন বলে তিনি সর্বক্ষণ আপনার সঙ্গেই কথা বলবেন, এরকমটা হতে পারে না। তাই আপনার বান্ধবীর সঙ্গে হাল্কা ঠাট্টা বা একটু আধটু আড্ডা দেওয়াটা দোষের নয়। মনে রাখবেন আপনার প্রেমিকের সঙ্গে বান্ধবীর প্রাথমিক আলাপ আপনিই করিয়েছিলেন। তাই প্রথম থেকেই মনে সন্দেহের বিষে নিজেকে বশ হতে দেবেন না। যখন দুজনেই প্রায় সীমারেখা পার করার চৌকাঠে এসে উপস্থিত হয়েছেন আর সেটা আপনি বেশ বুঝতে পারছেন তাহলে কিছু কঠিন পদক্ষেপ আপনাকেই নিতে হবে। সব জায়গায় নিজের বান্ধবীকে নিয়ে যাওয়ার প্রয়োজন নেই। কিছুটা সময় শুধু নিজেদের জন্য রাখুন। যেটা একান্ত ব্যক্তিগত। প্রেমিক যদি বলেও যে বান্ধবীকে নিয়ে এলে বেশ হয় তাহলে বেশ গম্ভীরভাবেই বলুন যে এই মুহূর্তটা আপনি তাঁর সঙ্গে একান্তে কাটাতে চান। আর সেখানে তৃতীয় কোনও ব্যক্তির উপস্থিতি আপনি বরদাস্ত করবেন না। 

instagram

বান্ধবী যতই প্রিয় হোক না কেন, আপনাদের দুজনের বিষয়ে বেশি নাক গলাতে দেবেন না। আপনি কেন কাল তাঁর হোয়াটসঅ্যাপের উত্তর দেননি বা আপনারা কেন তাঁকে না জানিয়ে সিনেমা গিয়েছিলেন, এইসব প্রশ্নের উত্তর এড়িয়ে যাবেন। বান্ধবীকে বোঝানোর চেষ্টা করুন যে আপনাদের বন্ধুত্বে যদি আপনার প্রেমিক বেশি নাক গলায় সেটা যেমন বেশি বিরক্তিকর ঠিক তেমনই আপানদের সম্পর্কে বান্ধবীর বেশি আগ্রহ আপনি ভাল চোখে দেখেছেন না। প্রেমিক ছাড়াও আপনার অন্যান্য পুরুষ বন্ধু আছে নিশ্চয়ই? বা আপনার বান্ধবীর কোনও প্রেমিক বা পছন্দের মানুষ? তাঁর সঙ্গে একটু বেশি আড্ডা দেওয়া শুরু করুন। বা আপনাদের ব্যক্তিগত জমায়েতে তাঁকে ডেকে নেওয়া শুরু করুন। এবার প্রেমিক কিছু বললে আপনিও জোর গলায় বলুন যে আপনার বান্ধবী না এলে যেমন প্রেমিকের ভাল লাগে না ঠিক তেমনই এই ব্যক্তি না এলেও আপনার খুব খারাপ লাগে। আপনার প্রেমিক যদি বুদ্ধিমান মানুষ হন তাহলে এই খোঁচার অর্থ তিনি বুঝবেন। 

 

 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!


এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়