IN PICS: অনিল কপূরের দিওয়ালি পার্টি থেকে আমেরিকায় প্রিয়ঙ্কার দিওয়ালি, সেলিব্রেশন চলছেই!

IN PICS: অনিল কপূরের দিওয়ালি পার্টি থেকে আমেরিকায় প্রিয়ঙ্কার দিওয়ালি, সেলিব্রেশন চলছেই!

নাঃ, সকলে একতা কপূর কিংবা করণ জোহরের মতো বুদ্ধিমান হন না! আর যাঁরা হন না, তাঁরাই অমিতাভ বচ্চনের দিওয়ালি পার্টির দিন নিজেরাও বাড়িতে পার্টি দেন! ফলটা কীরকম হয়, সেটা অনিল কপূর এবং রিয়া কপূরকেই জিজ্ঞেস করে দেখুন, জানতে পারবেন। 

অনিল কপূরের বাড়িতে সব পার্টির হোস্ট হন তাঁর স্ত্রী সুনীতা কপূর। কিন্তু এবারেরটা ছিল ব্যতিক্রম। এবার দিওয়ালি পার্টির (Diwali party) হোস্ট ছিলেন তাঁর ছোট মেয়ে রিয়া। ভীরে দি ওয়েডিং প্রোডিউস করার পর রিয়ার মধ্যে বেশ একটা গেরামভারী টাইপের ব্যাপার এসেছে। তিনিও ইদানীং শো-টো-এ যাচ্ছেন, ফ্যাশন ম্যাগাজিনে ফোটো ছাপাচ্ছেন! মানে, অনিলের পর কপূর মানেই সোনম বলে যে ব্যাপারটা হয়েছিল, সেটা ঘুচিয়ে রিয়া উঠে আসছেন বেশ দ্রুতগতিতে। কিন্তু হলে কী হবে, ওই যে মেয়ে অঙ্কে এখনও বড্ড কাঁচা! তাই দিনটা গুলিয়ে ফেলে অমিতাভের একই দিনে পার্টি আয়োজন করে ফেললেন। ফলটা যা হওয়ার, তাই হয়েছে! বেশিরভাগ লোক আসেনি, আর যাঁরা এসেছিলেন, তাঁরাও অমিতাভের পার্টিতে হাজিরা দিয়ে, ছবি তুলিয়ে, সেলফি পোস্টিয়ে তাপ্পর এসেছিলেন প্রেজেন্ট প্লিজ বলতে। ভাগ্যিস, দু'জনের বাংলোই কাছাকাছি, জেভিপিডি স্কিমে। তাই খুব একটা অসুবিধে হয়নি বাকি সেলেবদের। 

কিন্তু একটি পরিবার গোড়া থেকেই শুধুমাত্র কপূর বাংলোতে হাজির ছিলেন। তাঁরা মোটেও জলসাতে ভিড় জমাতে যাননি। এঁরা হলেন কপূর+খান+অরোরা পরিবার! সক্কলকে এক ব্র্যাকেটে রাখছি কেন? যাঃ বাবা, এঁরা তো এক্লটেন্ডেড ফ্যামিলি, অনেকটা সুরজ বরজাতিয়ার হম সাথ সাথ হ্যায়-এর মতো! কপূর-খান তো একই খানদান, করিনা-করিশমা-সেফ আলি খানকে কেউ আলাদা করে দেখাক তো দিকি! অন্যদিকে মালাইকা-অমৃতা হলেন যাকে বলে করিনা-করিশমার সে-এ-ই ছোট্টবেলার বন্ধু। এঁরা যেখানে যান একসঙ্গেই যান। আর করিশমা এবং বচ্চনদের যে মোটেও বনে না, তা তো আর নতুন করে বলে দিতে হবে না, তাই এঁরা শুদ্দু কপূর বাংলোতে গিয়েছিলেন!

বলিউডের এই ঝাঁ চকচকে দিওয়ালি সেলিব্রেশনের (celebration) মাঝে শুধু একজনকেই মিস করে গিয়েছি আমরা। প্রিয়ঙ্কা চোপড়া এবং নিক জোনাস। প্রিয়ঙ্কা বেচারি প্রথম করবা চৌথ থেকে শুরু করে প্রথম দিওয়ালি, সবই কাটিয়েছেন শ্বশুরবাড়ির দেশে। ভারী লক্ষ্মীমন্ত বউমা কিন্তু, যা-ই বলুন না কেন। অবিশ্যি ক্যালিফোর্নিয়ায় বাড়িটি আলো দিয়ে ভারী সুন্দর করে সাজিয়েছিলেন পিগি চপস। তার ছবিও দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ওখানে আবার এখন হ্যালোউইনের ধুম। সক্কলে ভূত সেজে ট্রিক অর ট্রিকস নিয়ে বাড়াবাড়ি করছে। স্বামী নিক জোনাসকে নিয়ে প্রিয়ঙ্কা কেমন ভূত সাজেন, সেটা দেখার অপেক্ষায় রয়েছি আমরা! 

এখানে  রইল এই সব সেলিব্রেশনের টুকরো ছবি, যাঁরা যেতে পারেননি, তাঁরা দেখেই জীবন সার্থক করুন!

Instagram

কপূর খানদান, রয়েছেন অনিল, সুনীতা, সোনম, রিয়া, হর্ষবর্ধন কপূর এবং আনন্দ অহুজা ও করণ বোলানি।

Instagram

শনায়া কপূর, অর্জুন কপূর, অনশুলা কপূর, সঞ্জয় কপূরের শাশুড়িমা ও অনিল কপূরের মা নির্মলা কপূর

Instagram

রাজকুমার রাও, কৃতী স্যাননের সঙ্গে অর্জুন ও মালাইকা

Instagram

করিনা, করিশমা, মালাইকা ও অমৃতা

Instagram
Instagram

দুই বোন, সোনম ও জাহ্নবী

Instagram

করিনা, করিশমা, সোনম ও অমৃতা

Instagram

জলসা হয়ে এখানে আসেন সারা ও ইব্রাহিম আলি খানও! অবশ্য ছিলেন না অমৃতা সিংহ!

Instagram

জনৈক গেস্টের সঙ্গে সোনাক্ষী সিনহা

Instagram

একই ফ্রেমে কতজন! পূজা হেগড়ে, নুসরত বারুচা, শানায়া কপূর, সোফি চৌধুরী, রাজকুমার রাও, অনন্যা পাণ্ডে, পত্রলেখা, শ্রদ্ধা কপূর ও অনিল কপূর!

প্রিয়ঙ্কা চোপড়ার দিওয়ালি সেলিব্রেশন

প্রিয়ঙ্কা চোপড়ার ক্যালিফোর্নিয়ার বাড়ির আলোকসজ্জা
বাড়ির ভিতরে ফুলের রঙ্গোলি
দিওয়ালির সাজগোজ
দিওয়ালি পার্টিতে গেস্টদের সঙ্গে
বন্ধুদের ও নিক জোনাসের সঙ্গে দিওয়ালি পার্টি প্রিয়ঙ্কার
স্বামী নিক জোনাসের সঙ্গে

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoEverydayBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...