ম্যাট, গ্লসি নাকি মিরর ফিনিশ - কোন শেডের নেল পলিশ এখন ট্রেন্ডে? in bengali | POPxo

ম্যাট লাল না উজ্জ্বল কমলা নাকি শাইনি ব্ল্যাক - কোন শেডের নেল পলিশ এখন ট্রেন্ডে?

ম্যাট লাল না উজ্জ্বল কমলা নাকি শাইনি ব্ল্যাক - কোন শেডের নেল পলিশ এখন ট্রেন্ডে?

মহিলাদের সাজের সরঞ্জামের মধ্যে নেল পলিশ (nail polish) কিন্তু একটি খুবই গুরুত্বপূর্ণ প্রোডাক্ট। অনেকদিন ধরেই নেল আর্টের চল রয়েছে ফ্যশনে, তবে তা হলেও একরঙা নেল পলিশ লাগানোর ফ্যশন কিন্তু এখনও পুরনো হয়নি। একরঙা নেল পলিশের মধ্যে কেউ উজ্জ্বল রঙ (color) পছন্দ করেন, আবার কেউ পছন্দ করেন প্যাস্টেল শেড তো কেউ বা নখ রাঙান ফাঙ্কি কালারের নেল পলিশ লাগিয়ে। ভারতীয় মহিলাদের (Indian skin tone) এক-একজনের গায়ের রঙ বা স্কিন টোন যেহেতু এক-একরকমের, কাজেই নানা রঙ নিয়ে বেশ পরীক্ষা চালানো যায়। আমাদের মধ্যে কেউ খুব বেশি ফর্সা, কারও আবার গায়ের রঙ একটু গমের মতো তো কেউ বা শ্যামলা স্কিন টোনের। কিন্তু তা বলে কি সাজা বারণ? চলুন দেখে নেওয়া যাক, ভারতীয় মহিলাদের স্কিন টোনের সঙ্গে মানানসই কোন শেডের নেল পলিশগুলি এবছর বাজার কাঁপাবে।

ম্যাট লাল

শাটারস্টক
শাটারস্টক

লাল রঙের নেল পলিশ (nail polish) সব সময়েই ফ্যশনে ইন, আগেও ছিল এবং এখনও রয়েছে আর ফ্যশন বিশেষজ্ঞদের মতে ভবিষ্যতেও ম্যাট লাল ট্রেন্ডে থাকবে। আপনার স্কিনটোন (Indian skin tone) যেমনই হোক না কেন, ফর্সা বা শ্যামলা; এই রঙের নেল পলিশ যে-কোনও সাজের সঙ্গেই মানানসই।

POPxo বাংলার পছন্দ: কালার বার ম্যাট নেল ল্যাকার – হট রেড (দাম ১৯৯ টাকা মাত্র)
মেবিলিন নিউ ইয়র্ক কালার শো ইনটেন্স নেল পেন্ট – ডিপ কোরাল (দাম ১৮৫ টাকা মাত্র)

কালো

শাটারস্টক
শাটারস্টক

কালো রঙের নেল পলিশ সব ধরনের পোশাক ও স্কিন টোনের সঙ্গেই মানানসই। চাইলে আপনি একরঙা কালো নেল পলিশ লাগাতে পারেন আবার দু'-তিন রকমের অন্য রঙের নেলপলিশ দিয়ে নেল আর্টও করতে পারেন।

POPxo বাংলার পছন্দ: ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার + ম্যাট নেল কালার – চারকোল (দাম ২২৫ টাকা মাত্র), নাইকা ব্ল্যাক টু গোল্ড নেল এনামেল পলিশ (দাম ১৯৯ টাকা মাত্র)

কমলা

শাটারস্টক
শাটারস্টক

যেসব মহিলারা খুব বেশি ফর্সা, তাদের তো কমলা রঙটা (color) মানাবেই; তবে যাঁদের গায়ের রঙ শ্যামলা তাঁদেরও কিন্তু কমলা রঙের নেল পলিশ পরলে ভালই লাগবে। আপনি চাইলে উজ্জ্বল কমলা নেল পলিশ (nail polish) পরতে পারেন আবার হালকা কমলার কোনও শেডও পছন্দ করতে পারেন।

POPxo বাংলার পছন্দ: ফেসেস ক্যানাডা-র ট্যাঙ্গি প্যাপরিকা নেল পলিশ (দাম ২২৯ টাকা মাত্র), মাই গ্ল্যাম এলআইটি নেল এনামেল – বাই বাই (দাম ১৯০ টাকা মাত্র)

বারগ্যান্ডি

শাটারস্টক
শাটারস্টক

আপনার গায়ের রঙ (Indian skin tone) যদি গমের মতো হয় অথবা আপনি যদি উজ্বল শ্যামবর্ণা হন, তা হলে কিন্তু বারগ্যান্ডি রঙের নেল পলিশ (nail polish) আপনার হাতে দারুণ মানাবে। অনেকেরই একটা অদ্ভুত ধারণা আছে যে, বয়স্করাই এই রঙটি পায়ের নখে পরেন। আপনি সুন্দর করে ম্যানিকিওর করে বারগ্যান্ডির একটা দারুণ শেডের (color) নেল পলিশ পরে তো দেখুন, প্রশংসা পাবেনই!

POPxo বাংলার পছন্দ: ওডিভা জেল ফিনিশ মিরর শাইন নেল পলিশ – বারগ্যান্ডি ওয়াইন (দাম ৩০০ টাকা মাত্র)

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!