চৈনিক মতে এটা ধাতব ইঁদুরের বছর, আপনার ভাগ্য কেমন যাবে সেই অনুযায়ী জেনে নিন

চৈনিক মতে এটা ধাতব ইঁদুরের বছর, আপনার ভাগ্য কেমন যাবে সেই অনুযায়ী জেনে নিন

নতুন বছর এলেই নিজের ভাগ্য জানার একটা হিড়িক পড়ে যায় আমাদের মধ্যে। কী হবে আর কী হবে না সেটা জেনে নিতে ইচ্ছে করে। আর আমাদের এই স্বভাবের জন্যই সব কিছুর সঙ্গে চিনা (chinese) মতে ভাগ্য জানার ইচ্ছেও খুব বেড়েছে। তবে চৈনিক মতে ভাগ্য (horoscope) গণনা কিন্তু একটু অন্যরকমের হয়। এখানে প্রতি বছর নির্ধারিত হয় একেকটি জন্তুর নামে। যেমন এই বছর অর্থাৎ ২০২০ হল সাদা (white) ধাতব (metal) ইঁদুরের (rat) নামে। তবে সবার ক্ষেত্রে এই প্রাণীটির ভাগ্য প্রযোজ্য হবে না। চৈনিক মতে ভাগ্য গণনা হয় জন্মের সাল অনুযায়ী। তাহলে আর দেরি না করে জেনে নেওয়া যাক চৈনিক মতে এই বছরে আমাদের ভাগ্য কী বলছে। 

ধাতব ইঁদুর বা Metal Rat

জন্ম সাল অনুযায়ী এই পাথরগুলো ধারণ করতে পারেন

যাঁদের জন্ম ১৯৪৮, ২০০৮, ১৯৬০, ১৯৭২, ১৯৮৪ ১৯৩৬, ১৯৯৬ তাঁদের জন্য। 

আপনাদের গোটা বছরটা বেশ ভালই যাবে। শরীর স্বাস্থ্য ভাল থাকবে। ভাল চাকরি পাওয়ার সম্ভাবন আছে। যারা পড়াশোনা করছে তাঁদের জন্য এই বছরটা খুব ভাল। অনেক বন্ধু হবে তবে তাঁদের সঙ্গে বেশি সময় কাটালে কেরিয়ার ও পড়াশোনায় ক্ষতি হবে। 

ষাঁড় বা Ox

যাঁদের জন্ম ১৯৪৯, ২০০৯, ১৯৬১, ১৯৭৩, ১৯৮৫, ১৯৯৭ এ তাঁদের জন্য। 

সম্পর্কের চাপে নাজেহাল ছিলেন এতদিন? তাহলে সেই সম্পর্ক আর রাখবেন না। কারণ আপনার সামনে উজ্জ্বল ভবিষ্যৎ অপেক্ষা করছে। যদিও আপনাকে এই বছরে প্রচুর পরিশ্রম করতে হবে। 

বাঘ বা Tiger

যাঁদের জন্ম ১৯৩৮, ১৯৯৮, ২০১০, ১৯৫০, ১৯৬২, ১৯৭৪ ও ১৯৮৬ তে তাঁদের জন্য। 

আপনাদের এই বছর খুব ভালও যাবে না, মানে দুর্দান্ত কিছু ঘটবে না আবার খুব খারাপও কিছু হবে না। অর্থাৎ বিশেষ কোনও পরিবর্তন ভাল বা মন্দ কোনওটাই দেখা যাচ্ছে না। তবে বন্ধু নির্বাচনের ক্ষেত্রে আপনাকে সতর্ক থাকতে হবে। 

খরগোশ বা Rabbit

Instagram

যাঁদের জন্ম ১৯৩৯, ১৯৯৯, ১৯৫১, ২০১১, ১৯৬৩, ১৯৭৫, ১৯৮৭ এ তাঁদের জন্য। 

মানসিক চাপ দেখা দেবে কিন্তু সেটা নিয়ন্ত্রণ করতে হবে। তার জন্য ধ্যান বা প্রাণায়াম করতে হবে। শুয়ে বসে দিন কাটালে বড় সুযোগ হাতছাড়া হয়ে যাবে। নতুন কিছু শেখার সুযোগ পাবেন। সঙ্গীর সঙ্গে কোনও মনোমালিন্য থাকলে সেটা মিটিয়ে নিলেই মঙ্গল। 

ড্রাগন বা Dragon

Instagram

যাঁদের জন্ম ১৯৮৮, ১৯৪০, ২০০০, ১৯৫২, ২০১২, ১৯৬৪, ১৯৭৬ এ তাঁদের জন্য। 

কর্মক্ষেত্রে যা যা সমস্যা ছিল সব মিটে যাবে। সহকর্মীদের সাহায্য পাবেন। তবে শরীর স্বাস্থ্য নিয়ে একটু সচেতন থাকতে হবে। নিয়ম করে জিমে যান। নতুন বন্ধু হবে, তাঁদের সঙ্গে কথা বলে মন হাল্কা হবে। 

সাপ বা Snake

যাঁদের জন্ম ১৯৮৯, ১৯৪১, ২০০১, ১৯৫৩, ২০১৩, ১৯৬৫, ১৯৭৭ এ তাঁদের জন্য। 

যারা এতদিন একা ছিলেন তাঁদের দোকা হওয়ার যোগ প্রবল। অবিবাহিতদের বিবাহ যোগ দেখা যাচ্ছে। তবে আপনি অত্যাধিক পরিশ্রম করেন সেটা বন্ধ করে একটু নিজের প্রতি যত্ন নিতে হবে। 

ঘোড়া বা

Instagram

যাঁদের জন্ম ১৯৭৮, ১৯৯০, ১৯৪২, ২০০২, ১৯৫৪, ২০১৪, ১৯৬৬ তে তাঁদের জন্য। 

যা যা ভুল এর আগে করেছেন সেগুলো শুধরে নেওয়ার সুযোগ পাবেন। তবে তার জন্য উদ্যোগ আপনাকেই নিতে হবে। সব রকমের বদ অভ্যেস ত্যাগ করলে ভাল চান্স পাবেন। খরচের বহর কমাতে হবে এবং সঞ্চয়ী হওয়া শিখতে হবে। সম্পর্কে উষ্ণতা বজায় রাখতে মাঝে মাঝে সারপ্রাইজ দিয়ে সঙ্গীকে চমকে দিন। জীবনের কোনও অপূর্ণ সাধ থাকলে সেটা পূরণ করার এটাই সেরা বছর। 

ভেড়া বা Sheep

যাঁদের জন্ম ১৯৭৯, ১৯৯১, ১৯৪৩, ২০০৩, ১৯৫৫, ২০১৫, ১৯৬৭ তাঁদের জন্য 

ছোট বড় মিলিয়ে অনেক পরিবর্তন হবে এই বছরে। বেশিরভাগ পরিবর্তনের জন্য আপনি হয়তো মানসিকভাবে প্রস্তুত ছিলেন না। সম্পর্ক নিয়ে অনেকদিন সমস্যায় ভুগছেন এবার সেখান থেকে বেরিয়ে আসুন। পজিটিভ চিন্তাভাবনা দিয়ে জীবন শুরু করুন। চাকরি পরিবর্তনের কথা ভাবলে এটাই সেরা সময়। 

বাঁদর বা Monkey

যাঁদের জন্ম ১৯৬৮, ১৯৮০, ১৯৯২, ১৯৪৪, ২০০৪, ১৯৫৬ ০ ২০১৬ তাঁদের জন্য 

শরীর স্বাস্থ্য বেশ ভাল যাবে। সামাজিক দিক থেকে আপনার জনপ্রিয়তা আকাশ ছুঁয়ে যাবে। টাকা পয়সা নিয়ে চিন্তা করার কোনও দরকার নেই। কারণ বাবা বা মায়ের দিক থেকে সম্পত্তি লাভের সম্ভাবনা আছে আপনার। তাছাড়া এই বছর চাকরিতে আপনার পদোন্নতি ও মায়নে বাড়ার সম্ভাবনাও আছে। যে কাজ করতে ভালবাসেন সেটা নিয়ে যদি কেরিয়ার করেন তাহলে আপনার উন্নতি কেউ আটকাতে পারবে না। 

মুরগি বা Rooster

Instagram

যাঁদের জন্ম ১৯৬৯, ১৯৮১, ১৯৯৩, ১৯৪৫, ২০০৫, ১৯৫৭, ২০১৭ তাঁদের জন্য 

আবেগের উপর নিয়ন্ত্রণ রাখা শিখতে হবে, নাহলে সেটা সম্পর্কে নেতিবাচক প্রভাব রাখবে। আপনি অস্থির প্রকৃতির মানুষ। কিন্তু নিজের ভালর জন্য এই অস্থির স্বভাবও আপনাকে কাবুতে রাখতে হবে। দরাজ হাতে খরচ করা একটু কম করুন। কর্মক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করুন। 

কুকুর বা Dog

যাঁদের জন্ম ১৯৫৮, ২০১৮, ১৯৭০, ১৯৮২, ১৯৯৪, ১৯৪৬, ২০০৬ তাঁদের জন্য। 

অনেক কিছু বিষয়ে আপনার ধারণা ভুল প্রমাণিত হবে এবং আপনি অনেক কিছু নতুন করে জানবেন। জীবন সম্পর্কে আপনার দৃষ্টিভঙ্গী অনেক পাল্টে যাবে। কোনও সুযোগ এলে সেটা হাতছাড়া করবেন না। বরং দ্বিগুণ উদ্যোগ নেবেন সেটা কাজে লাগানোর। 

শুয়োর বা Pig

Instagram

যাঁদের জন্ম ১৯৫৯, ২০১৯, ১৯৭১, ১৯৮৩, ১৯৯৫, ১৯৪৭, ২০০৭ তাঁদের জন্য। 

জীবনে অনেক বিষয় নিয়ে আপনি ক্লান্ত হয়ে পড়েছিলেন, এবার সেই ক্লানি দূর হবে। কাজে নতুন আনন্দ পাবেন, সম্পর্কে টালমাটাল অবস্থা স্থিতিশীল হবে। তবে স্বাস্থ্য বিষয়ে একটু সচেতন থাকতে হবে। বেশি জাঙ্ক খাবেন না আর নিয়ম করে এক্সারসাইজ করুন। 

 


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty - POPxo Shop-এর স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়