আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ২৭শে জানুয়ারি,২০২০

আজকের দিনটি কেমন যাবে জেনে নিন আজকের রাশিফল - ২৭শে জানুয়ারি,২০২০

জানুয়ারি,২০২০ – রাশিফলঃ কারও জন্য আজকের দিনটি ভালো, আবার কারও হয়ত অতটাও ভালো কাটবে না আজকের দিনটা।

ভবিষ্যতে আমাদের জন্য কি অপেক্ষা করে আছে তা আমরা আগে থেকে কেউই জানতে পারিনা। আপনার ভাগ্যের লুকনো রহস্য যদি জানতে চান তাহলে প্রতিদিন এই রাশিফল (rashifol horoscope) পড়ুন। আপনার আজকের দিনটি কেমন যাবে, শরীর-স্বাস্থ্য কেমন থাকবে, সম্পর্ক, কেরিয়ার, ব্যবসা সব কিছু সম্বন্ধেই একটা আগাম ধারণা কিন্তু আপনার গ্রহ-নক্ষত্র আগে থেকেই দিয়ে দেয়। জেনে নিন কোন কোন রাশির জন্য আজকের দিন শুভ আর কোন কোন রাশির জাতক-জাতিকাকে থাকতে হবে একটু সতর্ক –

মেষ রাশি - (পজিটিভ – কেরিয়ার) কাঙ্ক্ষিত সাফল্য পাওয়ার সম্ভাবনা।

সময় শিক্ষার্থীদের জন্য অনুকূল। কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পিয়ার সমর্থন পাবেন। অংশীদারদের সাথে সম্পর্ক টানটান হতে পারে। যানবাহনের ব্যবহারে সতর্কতা অবলম্বন করুন।

বৃষ রাশি - (নেগেটিভ - অর্থ) অর্থ সম্পর্কিত সংকট হওয়ার সম্ভাবনা রয়েছে।

ব্যবসায় সমস্যা হতে পারে। অর্থ সম্পর্কিত সংকট হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে সচেতনভাবে সিদ্ধান্ত নিন। অজানা কিছু বিশ্বাস করবেন না। দোলাচলের শিকার হতে পারে।

মিথুন রাশি - (পজিটিভ  - স্বাস্থ্য) শরীর ভাল থাকবে।

নিয়মিত ব্যায়াম করলে স্বাস্থ্য স্বাস্থ্যকর হবে। আটকে পড়া কাজ শেষ করতে সাফল্য পাবেন। বাচ্চাদের কাছ থেকে সুসংবাদ পাওয়া যায়। আত্মবিশ্বাস বাড়বে। লেনদেনের বিষয়গুলি সমাধান করা যেতে পারে।

কর্কট রাশি - (নেগেটিভ - সম্পর্ক) পারস্পরিক মতপার্থক্য বাড়ার সম্ভাবনা রয়েছে।

পরিবারে পারস্পরিক মতপার্থক্য বাড়ার সম্ভাবনা রয়েছে। বিরোধীরা আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। সত্যিকারের ভালবাসার সন্ধান চলবে। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে।

সিংহ রাশি - (নেগেটিভ - স্বাস্থ্য) শারীরিক ক্লান্তি দেখা দিতে পারে।

অতিরিক্ত দৌড়াদৌড়ি শারীরিক ক্লান্তি এবং অলসতার কারণ হতে পারে। কর্মক্ষেত্রে বিতর্ক থেকে দূরে থাকুন। সঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। কোনও সামাজিক প্রতিষ্ঠান কর্তৃক ভূষিত হতে পারে।

কন্যা রাশি - (পজিটিভ - অর্থ) অর্থ সম্পর্কিত কোনও সুসংবাদ পেতে পারেন।

অর্থ সম্পর্কিত কোনও সুসংবাদ পাওয়া যাবে। সুখের মাধ্যম বাড়বে। স্থগিতের কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। রাজনীতিতেও সক্রিয়তা বাড়তে পারে। লেনদেনের বিষয়গুলি সমাধান করা হবে।

তুলা রাশি - (পজিটিভ  - সম্পর্ক) পারিবারিক সমস্যা কাটিয়ে উঠবেন।

পারিবারিক সমস্যার সমাধান হবে। ভাইয়ের সহায়তায় বাণিজ্যিক সম্প্রসারণের সম্ভাবনা রয়েছে। কর্মকর্তাদের সাথে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। সামাজিক কর্মকাণ্ডে আগ্রহ বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে।

বৃশ্চিক রাশি - (নেগেটিভ - কেরিয়ার) কর্মক্ষেত্রে মানসিক চাপের ভয় রয়েছে।

আজ কর্মক্ষেত্রে উত্তেজনার আশঙ্কা রয়েছে। তরুণরা কেরিয়ারের আরও ভাল সুযোগের সন্ধান করবে। ব্যবসায়টি অস্থির অবস্থায় থাকবে। হঠাৎ আপনাকে খুব দূরে কোথাও ভ্রমণ করতে হতে পারে।

ধনু রাশি - (পজিটিভ - অর্থ) কোনও নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা হতে পারে।

নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা থাকতে পারে। নতুন চুক্তি পাওয়া যাবে। শিক্ষার্থীরা উচ্চ শিক্ষার জন্য বিদেশে যাওয়ার প্রত্যাশা করে। অংশীদারের সাথে দীর্ঘ ড্রাইভে যেতে পারেন।

মকর রাশি - (নেগেটিভ - কেরিয়ার) চুক্তি বাতিল হওয়ার আশঙ্কা ।

সঠিক সময়ে চুক্তি শেষ না হলে বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোটখাটো কাজের জন্য সুপারিশ করার প্রয়োজন হতে পারে May বন্ধুদের সহায়তায় আয়ের নতুন সুযোগ থাকবে। অংশীদার সমর্থিত হবে।

কুম্ভ রাশি - (নেগেটিভ - স্বাস্থ্য) মানসিক চাপ হওয়ার সম্ভাবনা রয়েছে।

পারিবারিক সমস্যার কারণে মানসিক চাপের সম্ভাবনা রয়েছে। প্রকৃতিতে বিরক্তি থাকবে। কর্মক্ষেত্রে কাজ করতে অসুবিধা হতে পারে। সাইকোফ্যান্ট সম্পর্কে সজাগ থাকুন। পরিবারের সদস্যরা সমর্থন পাবেন।

মীন রাশি - (পজিটিভ  সম্পর্ক) বিতর্কিত বিষয় নিষ্পত্তির যোগ।

প্রবীণদের পরামর্শে বিতর্কিত বিষয়গুলি সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। ধর্মীয় বা সামাজিক কার্যক্রমে খ্যাতি বৃদ্ধি পাবে। বন্ধুদের সহায়তায় আয়ের নতুন রাস্তা তৈরি হবে। ভেবেচিন্তে বিনিয়োগ করুন।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!