নতুন বছরে প্রেমের ঘনঘটা বেশি নাকি বিচ্ছেদের কালো মেঘ ঘনাবে? কী বলছে Love Horoscope?

নতুন বছরে প্রেমের ঘনঘটা বেশি নাকি বিচ্ছেদের কালো মেঘ ঘনাবে? কী বলছে Love Horoscope?

প্রেম কত যে মধুর... গানটা শুনেছেন তো? না শুনে থাকলেও নেভার মাইন্ড। বড় গোলমেলে ব্যাপার মশাই। কিস্যু বোঝা যায় না। কে যেন একজন আছে কিউপিড (horoscope) না কী যেন নাম, তিনি নাকি একখান তির আর ধনুক নিয়ে ঘুরে বেড়ান। আর সুযোগ পেলেই টুকুস করে একটা বাণ ছুঁড়ে দেন। আর সেই বাণ যার গায়ে লাগে ব্যাস! সে এক্কেরে কুপোকাত। আসছি আসব করে এদিকে নতুন (new) বছর (year) এসে গেল। আপনি কি ইতিমধ্যেই সেই তির খেয়ে বসে আছেন? প্রেম (love) কি হব হব করেও হচ্ছে না? নাকি অনেক বছরের প্রেমকে এবার টাটা বাইবাই করার সময় এসে গেছে? আপনার #lovehoroscope2020 কী বলছে সেটা একবার দেখে নিলেই তো ল্যাটা চুকে যায় বাপু। 

মেষ বা Aries

Instagram

সম্পর্কের দিক থেকে আপনার এই বছরটা ভালই যাবে। যারা এখনও সিঙ্গল তাঁরা প্রেম করব করব করেও প্রেমে পড়তে পারবেন না। কারণ আপনাদের উপর পড়াশোনা ও চাকরির অনেক দায়িত্ব থাকবে। তবে প্রেম ছাড়াও তো অন্য সম্পর্ক থাকে। সেইদিক থেকে সব শুভ দেখা যাচ্ছে। যারা সম্পর্কে আছেন তাঁদের মধ্যে প্রবল মতবিরোধ দেখা যেতে পারে। তবে ব্রেকআপের কোনও আশঙ্কা নেই। 

বৃষ বা T auras

Instagram

বৃষ এমনিতে ভীষণ জেদি আর একগুঁয়ে হয়। তাই তাঁরা প্রেমে পড়লেও চট করে সামনে গিয়ে বলতে পারেন না। এই বছরেও যদি তাঁরা তাই করেন তাহলে যোগ্য সঙ্গীকে চির জীবনের মতো মিস করবেন। তাই ভাল লাগলে গিয়ে বলে দিন। প্রেম না হোক অন্তত বন্ধুত্ব হবেই। 

মিথুন বা Gemini

Instagram

মিথুন রাশির মানুষ বড় অস্থির স্বভাবের হন। তাই প্রেমের অনেক সুযোগ কাছে এসেও ধরা দেবেনা। এই বছরে কিন্তু তাই আপনাকে একটু সতর্ক থাকতে হবে। আপনার মনের মানুষ আপনার চোখের সামনেই আছে। যারা সম্পর্কে আছেন তাঁরা মানসিক টানাপোড়েনের সম্মুখীন হবেন। ঠান্ডা মাথায় সবকিছু সামলাতে হবে। 

কর্কটরাশি বা Cancer

Instagram

কর্কট জাতকদের জন্য এই বছর খুব ভাল যাবে। শান্তি, সুখ সব উপচে পড়বে। সম্পর্ক থাকবে মসৃণ। প্রেম হয়ে যাবে কোনও বাধা ছাড়াই। যারা সম্পর্কে আছেন তাঁদেরও কোনও বাধা আসবে না উল্টে বিয়ের সানাই বাজার প্রবল সম্ভাবনা আছে এই বছরে। 

সিংহরাশি বা Leo

Instagram

সিংহরাশির জাতকদের জীবনে ম্যাজিক হবে এই বছরে। স্কুল বা কলেজ জীবনে যাকে ভাল লাগত, তার সঙ্গে দেখা হওয়ার প্রবল চান্স আছে। আর প্রেমটাও এই বছরে জব্বর হবে। তবে সিংহ রাশির জাতক একটু উদাস প্রকৃতির হয়। তাই অনেকে যেচে এসে প্রেম নিবেদন করলেও এঁরা মুখ ঘুরিয়ে থাকবেন। এটা না করে একটু চোখ তুলে দেখুন না, মনের মিলন হতেও পারে। 

কন্যারাশি বা Virgo

Instagram

বিবাহিতদের জন্য এটা দারুণ বছর হতে চলেছে। যাঁদের সদ্য বিয়ে হয়েছে তাঁরাও বেশ খুশি মনেই থাকবেন। ছোট্ট অতিথি আসার সম্ভাবনা দেখা যাচ্ছে। তবে আপনাদের এই সুখী দাম্পত্য দেখে অনেকেই হিংসা করে কান ভাঙানোর চেষ্টা করবে। সেসবে একদম পাত্তা দেবেন না। যারা সিঙ্গল তাঁদের প্রেমে পড়ার খুব একটা চান্স নেই। যারা প্রেম করছেন ভাল মন্দ মিশিয়ে কাটবে বছর। 

তুলারাশি বা Libra

Instagram

যে সব তুলারাশির জাতক একা আছেন তাঁরা এই বছরে দোকা হবেন। আপনাদের প্রেমযোগ খুব শুভ। যদি কাউকে ভাল লাগে বিনা দ্বিধায় বলে দিন, নাহলে সুযোগ হাতছাড়া হতে পারে। তবে একদম তাড়াহুড়ো করবেন না। 

বৃশ্চিকরাশি বা Scorpio

Instagram

মঙ্গলের দোষ দেখা যাচ্ছে আপনার। তাই সম্পর্ক তৈরি হলেও সেটা সাময়িক হবে, দীর্ঘস্থায়ী হবে না। যারা ইতিমধ্যে সম্পর্কে আছেন তাঁরা অবশ্য ভালই থাকবেন। এই বছরে বৃশ্চিক জাতকরা আধ্যাত্মিক শান্তির খোঁজ করবেন তাই প্রেম ভালবাসা সম্পর্কে সব থেকে তাঁরা একটু দূরেই থাকবেন।  

ধনুরাশি বা Sagittarius

instagram

ধনুরাশির জাতকরা সব বিষয়ে খুব তাড়াহুড়ো করেন। আর এই তাড়াতাড়ির চোটে তাঁরা অনেক সময় এমন কিছু বলে দেন যা তাঁরা আদতে বলতে চান না। কিন্তু এর জন্য তাঁদের সম্পর্কে অনেক মাশুল গুনতে হয়। তবে এই বছরে ধনু রাশির জাতকদের প্রেম হতে পারে। যারা এতদিন আপনাকে ভেবে দেখছি বলে ঝুলিয়ে রেখেছিল তাঁরা হ্যাঁ বলবেন। 

মকররাশি বা Capricorn

Instagram

বছরের শুরুতেই ব্রেক আপের আশঙ্কা দেখা যাচ্ছে। তবে মন খারাপ করার কিছু নেই, কারণ এই ব্রেকআপ পরিস্থিতিগত কারণে হবে বলেই আপনার রাশি বলছে। তাই নিজেকে দায়ী করবেন না। বছরের মাঝামাঝি জীবনে আবার প্রেম আসবে। আর বছরের শেষে পুরনো বন্ধুত্ব প্রেমে পরিণত হতে পারে। 

কুম্ভরাশি বা Aquarius

Instagram

যে সব কুম্ভরাশির জাতক এর আগে প্রেমে দাগা খেয়েছেন মানে যাঁদের মন টন ভেঙে একাক্কার কাণ্ড তাঁদের ভাঙা মন জোড়া লাগবে এই বছরে। তবে কুম্ভরাশির জাতক একটু কুঁড়ে হন। সেটা হলে কিন্তু চলবে না বস! এগিয়ে গিয়ে কথা বলতে হবে, তবেই কাজ হাসিল হবে। 

মীনরাশি বা Pisces

Instagram

মীনরাশি মানে হল আরেকবার সাধিলেই খাইব গোছের ব্যাপার। মানে তাঁদের মনে হ্যাঁ কিন্তু মুখে না। এসব বাজে অভ্যেস এবার ত্যাগ করুন। না নয় 'না'ই শুনবেন তাবলে মনের কথা মনে চেপে আর কতদিন বসে থাকবেন। এই বছরেও কিন্তু প্রেম নিজে থেকে এসে আপনার কাছে ধরা দেবে না বরং নিজেকেই উদ্যোগ নিতে হবে। যারা সম্পর্কে আছেন তাঁরা খামোখা রাগারাগি করবেন না এতে হিতে বিপরীত হতে পারে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়