সবাই কোনও না কোনও সময়ে 'মুখোশ' পরে, আমিও পরেছি: পায়েল in bengali | POPxo

সবাই কোনও না কোনও সময়ে 'মুখোশ' পরে, আমিও পরেছি, স্বীকার করলেন পায়েল

সবাই কোনও না কোনও সময়ে 'মুখোশ' পরে, আমিও পরেছি, স্বীকার করলেন পায়েল

নতুন বছরের প্রথম শুক্রবার আরও বেশ কিছু ছবির সঙ্গে মুক্তি পেতে চলেছে পরিচালক অর্ঘ্যদীপ (Arghadeep) চট্টোপাধ্যায়ের ছবি 'মুখোশ' (Mukhosh)। 'মুখোশ' অর্ঘ্যদীপের তৃতীয় ছবি। রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায় এবং নবাগতা অমৃতার অভিনয় দেখা যাবে এ ছবিতে। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার (Payel Sarkar)। তাঁর চরিত্র সম্পর্কে বলতে গিয়ে পরিচালক আগেই বলেছিলেন, "পায়েলের চরিত্রটা নিয়ে বেশি কিছু বলা সম্ভব নয়। একটা গ্রে শেড আছে বলতে পারেন। আর একটা হিন্ট দিতে পারি, চরিত্রটা যেভাবে শুরু হবে, সেভাবে শেষ নাও হতে পারে।" এবার সেই চরিত্র নিয়ে মুখ খুললেন পায়েল স্বয়ং। 

কেমন আছেন?

ভাল। আপনি ভাল তো?

ভাল আছি। হ্যাপি নিউ ইয়ার। নতুন বছরের প্রথম শুক্রবারেই আপনার ছবি রিলিজ।

হ্যাপি নিউ ইয়ার টু ইউ টু। হ্যাঁ, আজ 'মুখোশ' রিলিজ করছে। পরিচালক অর্ঘ্যদীপ চট্টোপাধ্যায়।

ছবিটা তো থ্রিলার ঘরানার?

একেবারে ক্লাসিক থ্রিলার। ইনভেস্টিগেশনের সময় আনএক্সপেক্টটেড অনেক কিছু বেরিয়ে পড়ে। সেটাই গল্প। সেটাই স্ক্রিপ্ট। 

আপনার চরিত্র?

আমার চরিত্রের নাম পামেলা। স্মার্ট, ম্যানিপুলেটিভ, ক্যালকুলেটিভ। সেটা নেগেটিভ অর্থে নয়। ওর সারভাইভালের জন্য ক্যালকুলেটিভ। এর থেকে বেশি রিভিল করা যাবে না। থ্রিলার তো। তবে এখানে সেই অর্থে কোনও নেগেটিভ ক্যারেক্টার নেই। সবাই তো কোনও না কোনও সময়ে মুখোশ পরে। সেটা সব সময় তো ক্ষতিকারক নাও হতে পারে। 

এই ছবিটা আপনার কেরিয়ারকে কতটা কিক দেবে?

ছবির লুকে বাঁদিক থেকে প্রান্তিক, শান্তিলাল, পায়েল এবং রজতাভ।
ছবির লুকে বাঁদিক থেকে প্রান্তিক, শান্তিলাল, পায়েল এবং রজতাভ।

আসলে সেভাবে ভাবি না। চরিত্রটা পছন্দ হয়েছিল। স্ক্রিপ্ট ভাল লেগেছিল। আর থ্রিলার অর্ঘ্য ভাল করবে আমি জানতাম। ওর সঙ্গে আগে রডোডেনড্রন নামের একটা ছবি করেছি। ওটা এখনও রিলিজ হয়নি। কিন্তু ওর কাজের ধরন আমি জানতাম। 

পামেলা চরিত্রটার জন্য আলাদা করে ওয়ার্কশপ করেছেন?

অর্ঘ্যর সঙ্গে আলোচনা করেছি প্রচুর। ওটাই তো ওয়ার্কশপ। পামেলা গুডি গুডি নয়। আবার নেগেটিভও নয়। একটা থিন লাইন রয়েছে চরিত্রটায়। সেটা মেনটেন করাটা কঠিন। 

ব্যক্তি জীবনে কখনও মুখোশ পরতে হয়েছে?

সে তো আমাদের সকলকেই কোনও না কোনও সময়ে মুখোশ পরতে হয়। ধরুন, কারও সঙ্গে কথা বলতে ভাল লাগছে না। কিন্তু কথা বলতেই হবে। ওই সময় হাসিমুখে থাকাটাই তো মুখোশ। এমন টুকটাক মুখোশ তো আমরা পরি আর খুলি। কখনও না কখনও আমাকেও পরতে হয়েছে। তবে ২৪ ঘণ্টা মুখোশ পরে থাকা সম্ভব নয়। তবে আমি মনে করি, মুখোশ পরাটা সব সময় তো খারাপের জন্য নয়। অ্যাটলিস্ট যতক্ষণ না পর্যন্ত আমি কারও ক্ষতি করছি, কেন খারাপের জন্য হবে? 

নতুন বছরে আর কী কী কাজ আসছে আপনার?

ফেব্রুয়ারিতে হইচই প্ল্যাটফর্মে একটা ওয়েব সিরিজ আসছে। 'শব্দজব্দ'। সৌরভ চক্রবর্তী ডিরেক্ট করেছে। রজত কপূর অভিনয় করেছেন। সৌরদীপের পরিচালনায় 'কড়াপাক' নামের একটা ছবি করলাম সৌরভ দাশের সঙ্গে। সেটা রিলিজ করবে। আর 'ছদ্মবেশী' পুজোতে রিলিজ। আরও কয়েকটার শুটিং শুরু হবে। কিন্তু সেটা এখনই বলতে চাইছি না।

বাহ্। হাত ভর্তি কাজ নিয়ে খুব ভাল কাটুুক আপনার নতুন বছর।

থ্যাঙ্ক ইউ। আপনিও ভাল থাকবেন। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty – POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়