বিয়েবাড়ি বা অন্য অনুষ্ঠানে শাড়ি পরার পাঁচটি স্টাইলিং টিপস। In Bengali | POPxo

বিয়ে বা অন্য যে-কোনও অনুষ্ঠান উপলক্ষে শাড়ি পরার পাঁচটা ফাটাফাটি স্টাইলিং টিপস

বিয়ে বা অন্য যে-কোনও অনুষ্ঠান উপলক্ষে শাড়ি পরার পাঁচটা ফাটাফাটি স্টাইলিং টিপস

এটা একটা কথা হল বলুন তো? হ্যাঁ, যার বিয়ে তাঁর তো প্রাধান্য বেশি হবেই। তিনি তো মধ্যমণি। তিনি পার্লারে যাবেন, জিমে যাবেন, সব কিছু করবেন। আর আপনি যদি তাঁর প্রিয় বান্ধবী হন বা আদরের বোন হন, তা হলে কি হাত পা গুটিয়ে বসে থাকবেন। তা বাপু, এমন তো নয় যে যেসব অতিথি আসবেন, তাঁরা সব উপহার আপনার হাতে গিয়ে তুলে দেবেন! লাইমলাইট কনের উপরেই থাকুক, কিন্তু আপনিও এমনভাবে সাজুন, যাতে সবাই আপনারও প্রশংসা করেন। তাই বিয়েবাড়ি (wedding) সহ নানা অনুষ্ঠানে শাড়ি (saree) পরার টিপস (tips) দিচ্ছি আমরা। রইল এমন কয়েকটি স্টাইলিং (styling) টিপস, যা কনের বান্ধবী আর বোনদের জন্য এক্কেবারে আদর্শ। 

১) শাড়ির সঙ্গে পেপ্লাম টপ

ম্যাজেন্টা রঙের সিল্ক শাড়ি পেপ্লাম ব্লাউজের সঙ্গে
kollybollyethnics

শাড়ি যদি পরতেই হয় তা হলে সাদামাটা ব্লাউজ দিয়ে কেন পরবেন? বেছে নিন পেপ্লাম টপ। ফ্যাশনও হল, আবার শাড়ি পরাও হল। যে সব শাড়িতে ট্যাসল বা লটকন দেওয়া থাকে, সেই সব শাড়ি এবং নানা রকমের জংলা প্রিন্টের শাড়ি আর একরঙা পেপ্লাম টপ দারুণ স্টাইল স্টেটমেন্ট হতে পারে কিন্তু। 

Fashion

Pure Handloom Khadi Soft Cotton Silk Temple Border Saree

INR 1,654 AT Bengal Looms India

২) জ্যাকেট আর ব্লাউজ, সঙ্গে হাল্কা রঙের শাড়ি

হাল্কা পাউডার ব্লু অরগ্যাঞ্জা শারিতেও আসর মাত করা যায়
issastudio

আহা, বিয়েবাড়ি বলেই চোখধাঁধানো রঙের শাড়ি পরতে হবে, তার কিন্তু কোনও মানে নেই। হাল্কা রঙের শাড়িতেও আপনি অনায়াসে আসর মাত করে দিতে পারেন। বেছে নিন ইলেকট্রিক ব্লু, পাউডার ব্লু বা অ্যাকোয়া মেরিন রঙের শাড়ি। প্যাস্টেল শেড হলে আরও ভাল হয়। স্প্যাগেটি টপ ব্লাউজ আর জ্যাকেট দিয়ে এই শাড়ি পরুন।

Latest Trends: Indian

Pink Embellished Poly Crepe Saree

INR 1,978 AT Tikhi Imli

৩) কুর্তির সঙ্গে শাড়ি

শীতের সময় কুর্তির সঙ্গে শাড়ি হয়ে উঠতে পারে স্টাইল স্টেটমেন্ট
perniaspopupshop

চমকে উঠলেন নাকি? কলকাতায় শীত এখনও জাঁকিয়ে বসে আছে এমন নড়ার কোনও লক্ষণ দেখাচ্ছে না, সে খেয়াল আছে? কুর্তি পরলে শরীরের কোনও অংশ সেভাবে অনাবৃত থাকবে না। ঠান্ডাও কম লাগবে আর শাল-সোয়েটারে আপাদমস্তক ঢেকে আপনার স্টাইলিংয়ের বারোটা বাজবে না। অঙ্গরাখা স্টাইলের কুর্তি দিয়ে শাড়ি পরে চমকে দিন সবাইকে। 

Fashion

GRAY HAND WORK SILK SAREE WITH JACKET

INR 1,350 AT MV

৪) মেটালিক টপের বাহার

মেটাল শেডের ব্লাউজ সাদামাটা শাড়িকেও বর্ণময় করে তুলবে
keepmestylish

আপনি ঝলমল করতে চান, এই তো? তা হলে এত ঘুরপথে না গিয়ে সোজাসাপটা পথে হাঁটুন। বেছে নিন মেটালিক শেডের টপশাড়ি বেছে নিন ঘন বা গ্যাপ দেওয়া চেক প্রিন্ট। মাথায় ছোট্ট একটা কারুকাজ করা পিন আর সঙ্গে সিলভার বা গোল্ডেন শেডের (শাড়ির রং অনুযায়ী) হাল্কা গয়না। সবাই কিন্তু আড় চোখে আপনাকেই দেখবে বিশ্বাস করুন। 

Latest Trends: Indian

Metallic Crop Top with Cap Sleeves

INR 375 AT Global Desi

৫) ফ্রিঞ্জ ব্লাউজের জাদু

শাড়ির সঙ্গে ফ্রিঞ্জ ব্লাউজ এখন ইন থিং
azafashions

এটা কিন্তু একদম হাতে গরম স্টাইল টিপস দিচ্ছি আপনাদের। ফ্রিঞ্জ ব্লাউজ এখন যাকে বলে হট কেক। এটা দেখতেই এত গর্জাস যে, আপনাকে আলাদা করে আর সাজগোজ করতে হবেই না। ঝলমলে ব্লাউজের সঙ্গে একটু হাল্কা শেডের শাড়ি পরে অনুষ্ঠানের মধ্যমণি হয়ে উঠুন। 

Latest Trends: Indian

Sequin Embroidered Poncho Blouse with Fringes

INR 1,490 AT Ira Soleil

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!