এই শীতে ফ্যাশনেবল হয়ে ওঠার টিপস দিচ্ছেন কিয়ারা আদবানি। In Bengali | POPxo

শীতের মরসুমে স্টাইলিং টিপস নিন কিয়ারা আদবানির কাছ থেকে

শীতের মরসুমে স্টাইলিং টিপস নিন কিয়ারা আদবানির কাছ থেকে

মেয়ের বেশিদিন হয়নি বলিউডে। ছবির সংখ্যাও হাতে গোনা। তবে এর মধ্যেই তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে। বলছি কিয়ারা (Kiara) আদবানির (Advani) কথা। তবে আপনি বলবেন, খবরে আসার কারণ হল, এখন কিয়ারা সিদ্ধার্থ মলহোত্রর সঙ্গে লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন। আচ্ছা বলুন তো, সিদ্ধার্থ যেখানে নিজেই খবরে নেই বেশ কিছুদিন হল, সেখানে তাঁর সঙ্গে নাম জুড়ে কিয়ারা কী করে লাইমলাইটে আসবেন? শত্তুরের মুখে ছাই দিয়ে সাম্প্রতিক ছবি “গুড নিউজ”-এ বেশ ভালই অভিনয় করেছেন কিয়ারা। উপরন্তু করিনা কপূরের মতো হেভিওয়েট গ্ল্যামারাস নায়িকা থাকা স্বত্ত্বেও দর্শক তাঁর সাজপোশাক দেখে বেশ খুশিই হয়েছেন। পর্দার বাইরেও কিয়ারার পোশাক ও মেকআপের প্রশংসা না করে থাকা যায় না। আর সেই জন্যই আমরা আজ কিয়ারার কাছ থেকেই নেব কিছু টিপস (tips)। দেখে নেব কীভাবে পার্টির মরসুমে নিজেকে সুন্দর করে সাজিয়ে তোলা (styling) যায়।

আরও পড়ুনঃ শুষ্ক ত্বকের শীতকালীন যত্ন

১) জ্যাকেটসহ ফ্যাশন

Instagram
Instagram

কিয়ারার উচ্চতা বেশ ভাল এবং তাঁর স্কিন টোন পাকা গমের মতো। আর এই দু'য়ের কম্বিনেশন ভালই কাজে লাগাতে জানেন নায়িকা। লেসের কাজ করা সাদামাটা টপের সঙ্গে এই লাল রঙের জ্যাকেটের যুগলবন্দিতে খুব স্নিগ্ধ লাগছে তাঁকে। একরঙা টপ বলেই ট্রাউজারও তিনি একরঙাই পরেছেন। সাদার সঙ্গে খয়েরি দেখতে ভাল লাগছে। 

স্টাইলিং টিপস: টপ ও ট্রাউজার সলিড কালারের পরুন আর জ্যাকেট নিন রংচঙে। কিয়ারার মতো রংচঙে জ্যাকেট কিনতে চাইলে এখানে ক্লিক করুন। 

২) লেয়ারিং স্টাইল

Instagram
Instagram

আমাদের শহরে শুধু কয়েকটা দিন জাঁকিয়ে শীত পড়ে ঠিকই, কিন্তু বাকি শীতকাল থোড় বড়ি খাড়া হয়েই কাটে। এই ক্ষেত্রে কিয়ারার এই লেয়ারিং স্টাইল বেশ কাজে লাগবে। লক্ষ করে দেখুন, কিয়ারা কিন্তু জবরজং কিছু পরেননি। কালো টপ আর কালো প্যান্টের সঙ্গে নিয়েছেন একটা লাল চেক শার্ট আর মাথায় কালো টুপি। তবে তাঁর এই লুকের ইউএসপি হল তাঁর গোল্ডেন ব্রাউন বালিয়াশ হেয়ার কালার। 

স্টাইলিং টিপস: লেয়ারিং করলেও সেটা যেন বেশি জবরজং না হয়ে যায়। কিয়ারার মতো লাল আর কালো চেক শার্ট কিনতে হলে এখানে ক্লিক করুন। 

৩) প্যান্টসুট স্টাইল

Instagram
Instagram

বোঝাই যাচ্ছে, লাল রঙের প্রতি কিয়ারার আলাদা আকর্ষণ আছে। আর তাঁকে এই রং বেশ ভাল মানায়ও। এখানে কিয়ারার এই পোশাকই হল মূল আকর্ষণ। খোলা এলোমেলো চুল আর অল্প প্রায় জিরো মেকআপে তিনি অনন্যা। 

স্টাইলিং টিপস: আপনার পোশাককে যদি তুলে ধরতে চান, তাহলে কোনও ভারী গয়না পরবেন না। কিয়ারার মতো লাল শেডের প্যান্টসুট চাইলে এখানে ক্লিক করুন। 

৪) ডেনিম অন ডেনিম

Instagram
Instagram

এই লুক মেয়েদের সবচেয়ে প্রিয়। আর আমরা নিশ্চিত আপনারা কিয়ারাকে এখানেও দশে দশ দেবেন। কলার দেওয়া ডেনিমের শার্ট আর জিন্সের সাধারণ লুকেও কী সুন্দর অসাধারণ লাগছে তাঁকে।

স্টাইলিং টিপস: সাদামাটা একরঙা পাম্প শু ভাল মানাবে ডেনিম অন ডেনিম লুকে। কিয়ারার মতো ডেনিম শার্ট কিনতে হলে এখানে ক্লিক করুন। 

 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

এসে গেল #POPxoBeauty - POPxo-র স্কিন, বাথ, বডি এবং হেয়ার প্রোডাক্টস নিয়ে, যা ব্যবহার করা ১০০% সহজ, ব্যবহার করতে মজাও লাগবে আবার উপকারও পাবেন! এই নতুন লঞ্চ সেলিব্রেট করতে প্রি অর্ডারের উপর এখন পাবেন ২৫% ছাড়ও। সুতরাং দেরি না করে শিগগিরই ক্লিক করুন POPxo.com/beautyshop-এ এবার আপনার রোজকার বিউটি রুটিন POP আপ করুন এক ধাক্কায়...