ভ্যালেনটাইনস ডে-তে নিজেই নিজেকে উপহার দিন, রইল হালকা গয়নার কিছু সাজেশন

ভ্যালেনটাইনস ডে-তে নিজেই নিজেকে উপহার দিন, রইল হালকা গয়নার কিছু সাজেশন
Products Mentioned
ক্যারাটলেন
ক্যারাটলেন
ক্যারাটলেন
ক্যারাটলেন
ক্যারাটলেন
ক্যারাটলেন

দেখতে দেখতে চলে এল ভ্যালেনটাইনস ডে (valentine day). অনেক কাপলই আছেন, যারা সারা বছর অধীর অপেক্ষায় থাকেন এই বিশেষ দিনটির জন্য। একে অন্যকে উপহার দেওয়া-নেওয়া, হাতে হাত রেখে ভালবাসার কথা বলা, নিজেকে উজার করে দেওয়া – সবই কিন্তু হয় এই বিশেষ দিনে। সবচেয়ে বেশি যে বিষয়টি ভাল লাগে আবার একটু চিন্তায়ও ফেলে তা হল, ভালবাসার মানুষটিকে কী উপহার (gift) দেওয়া যায়! অবশ্য অনেকেই এমন আছেন যারা কোনও সম্পর্কে জড়িত নন। কিন্তু তাতে কি কোনও সমস্যা আছে? আপনিও না হয় ‘দিল তো পাগল হ্যয়’-এর মাধুরী দীক্ষিতের মতো ভ্যালেনটাইনস ডে-তে (valentine day) নিজেই নিজেকে উপহার (gift) দিন।

শাটারস্টক

ভ্যালেনটাইনস ডে-তে (valentine day) উপহার (gift) হিসেবে কী দেওয়া যায়, তা নিয়ে কোনও সিদ্ধান্ত নিতে না পারলে বরং এমন কোনও উপহার দিন যা আপনার বা আপনার ভালবাসার মানুষটির কাছে সারা জীবন অমুল্য সম্পদ হয়ে থাকবে। ঠিক ধরেছেন, আমি গয়না (light weight jewellery) দেওয়ার কথাই বলছি। আসলে সোনা বা হীরের গয়না (light weight jewellery) শুধুমাত্র উপহার (gift) নয়, ভবিষ্যতের সঞ্চয়ও বটে। আর এখন অনেক কম দামে দারুণ দারুণ ডিজাইনের হালকা গয়না (light weight jewellery) কিনতে পাওয়া যায় যা আপনি রোজ পরতে পারেন। তাহলে আর অপেক্ষা কিসের? রইল আমাদের পছন্দের সেরা কয়েকটি গয়নার হদিশ যা আপনি আপনার নিজের জন্য এই ভ্যালেনটাইনস ডে-তে (valentine day) কিনতে পারেন।

১। হার্ট শেপ ঝোলানো কানের দুল

ক্যারাটলেন
হার্ট শেপ ড্যাংলার
INR 19,987 AT ক্যারাটলেন
Buy

কানের দুলের মধ্যে ড্যাংলার বা ঝোলানো কানের দুল খুবই ফ্যাশনেবল। আগেও ছিল, এখনও আছে। প্রেমিক বা স্বামীকে না হয় এবার ভ্যালেনটাইনস ডে-তে (valentine day) হার্ট শেপের ড্যাংলার উপহার দিতে বলতে পারেন! আর যদি আপনি সিঙ্গল হন, তাহলে নিজেই নিজেকে এই সুন্দর কানের দুলটি উপহার দিন। 

২। নীল টোপাজ হার্ট শেপ আংটি

ক্যারাটলেন
হার্ট শেপ ব্লু টোপাজ আংটি
INR 13,522 AT ক্যারাটলেন
Buy

টাইটানিক নামে সিনেমাতে সেই ‘ব্লু ডায়মন্ড’-এর পেন্ডেন্টটির কথা মনে আছে? আপনার প্রেমিককে না হয় বললেন হীরের বদলে টোপাজ (light weight jewellery) দিতে তার ভালবাসার মানুষটিকে উপহার (gift) হিসেবে। হীরে হোক বা টোপাজ, আপনাদের ভালবাসা তো খাঁটি সোনার মতো, কোনও খাদ নেই!

৩। হার্ট শেপ ডুয়াল পেন্ডেন্ট

ক্যারাটলেন
ডুয়াল হার্ট পেন্ডেন্ট
INR 6,889 AT ক্যারাটলেন
Buy

কোনও সম্পর্ক যখন দু'জন মানুষকে নিয়ে তৈরি হয়, সেক্ষেত্রে তো ভ্যালেনটাইনস ডে (valentine day) উপলক্ষ্যে ডুয়াল পেন্ডেন্ট দেওয়া যেতেই পারে তাই না? আর আপনার ভালবাসার মানুষটি যে আপনাকে তাঁর হৃদয় উৎসর্গ করেছেন তা বোঝাতে হার্ট শেপের পেন্ডেন্টের থেকে ভাল আর কি কিছু হতে পারে?

৪। ডুয়াল হার্ট পারসোনালাইজড ব্রেসলেট

ক্যারাটলেন
ডুয়াল হার্ট পারসোনালাইজড ব্রেসলেট
INR 5,215 AT ক্যারাটলেন
Buy

হার্ট শেপের ডুয়াল পেন্ডেন্টের মতোই, হার্ট শেপের ব্রেসলেটও দিতে পারেন এই বিশেষ দিনে (valentine day), উপহার (gift) হিসেবে। হালকা এই ব্রেসলেটটি (light weight jewellery) আপনি প্রতিদিনই পরতে পারবেন। এই ব্রেসলেটটি আপনি কাস্টমাইজডও করিয়ে নিতে পারেন।

৫। হীরের নাকছাবি

ক্যারাটলেন
সলিটেয়ার নাকছাবি
INR 28,545 AT ক্যারাটলেন
Buy

আপনি যদি নাকছাবি পরেন তাহলে আপনার প্রতি তাঁর ভালবাসা জাহির করতে উপহার হিসেবে হীরের এই ছোট্ট নাকছাবিটি উপহার হিসেবে দিতে বলতে পারেন তাঁকে। সলিটেয়ার পেয়ে আপনিও যে দারুণ খুশি হবেন তা তো আর বলার অপেক্ষা রাখে না।

৬। I Love You পেন্ডন্ট

ক্যারাটলেন
আই লাভ ইউ পেন্ডেন্ট
INR 4,709 AT ক্যারাটলেন
Buy

নিজের ভালবাসার কথা খোলা মনে জাহির করুন। নিজেকেই ভ্যালেনটাইনস ডে-তে (valentine day)  উপহার (gift) দিতে পারেন ‘I love you’ লেখা এই দারুণ পেন্ডেন্টটি। ছোট্ট এই সোনার পেন্ডেন্টটি (light weight jewellery) আপনি প্রতিদিন পরতে পারবেন। 

মূল ছবি সৌজন্যে - শাটারস্টক

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!