নতুন এই সেক্স পোজিশনের নাম হল 'দ্য হুক'! আজই ট্রাই করে দেখবেন নাকি?

নতুন এই সেক্স পোজিশনের নাম হল 'দ্য হুক'! আজই ট্রাই করে দেখবেন নাকি?

আপনি যদি এদ্দিন ভেবে থাকেন যে নিত্য নতুন ডিজাইন শুধু জামাকাপড়, ব্যাগ আর জুতোতেই শুধু আসে তাহলে কিন্তু ভয়ানক ভুল ভাবনা আপনার। যৌন মিলনের ক্ষেত্রে যে সেক্স (sex) পোজিশন ট্রাই করা হয় সেখানেও কিন্তু নানা রকমের এক্সপেরিমেন্ট চলে, নিত্য নতুন পোজিশন খুঁজে বের করা হয়। তা এসব শুনে আপনি জিভ কেটে এমা, ছি ছি, এসব কীরকম অসভ্য কথা বলে মুখ লুকোন না কেন, এটাই সত্যি। আর হবে নাই বা কেন বলুন দেখি? সব কিছুতে নিত্য নতুন পরিবর্তন আসবে আর মিলনের সময় সেই থোড় বড়ি খাড়া আর খাড়া বড়ি থোড় হলে কার ভাল লাগে বলুন দেখি? এই যেমন এখন সেক্স পোজিশনে ইন থিং হয়েছে 'দ্য হুক' (hook)। না, না একদম ভয় পাবেন না। এখানে হুক-টুক কিছু লাগবে না। নামটা একটু বিদঘুটে বটে, তবে পার্টনারের সঙ্গে বিছানায় চূড়ান্ত আনন্দের স্বাদ পেতে অনেকেই বেছে নিচ্ছেন এই পজিশন (position)। এমন কিছু কঠিনও নয় এইভাবে মিলিত হওয়া। কীভাবে এই পজিশন ট্রাই করা যাবে সেই বিষয়ে গাইড করছি আমরা। দেখুন আজ রাতেই আপনার সিক্সারে পার্টনার একদম কুপোকাত হয়ে যাবেন। লজ্জা কীসের শুনি? নতুন জিনিস ট্রাই করে দেখাটা একদম কোনও অপরাধ নয়। 

কীভাবে ট্রাই করবেন এই সেক্স পজিশন?

bustle

এটা অনেকটা মিশনারি সেক্স পজিশনের মতোই। অর্থাৎ মিলনের সময় আপনার পার্টনার থাকবেন আপনার উপরে আর আপনি নীচে। তবে মিশনারি পজিশনে যে নীচে থাকে তাঁর পা সোজা করে সামনে ছড়ানো থাকে। এই মিশনারি পজিশনকেই আরও একটু স্পাইসি করে তুলতে হলে 'দ্য হুক' হল একদম আদর্শ। পার্টনার যখন আপনার উপরে আসছেন তখন আপনার পা দুটো সোজা করে না রেখে শূণ্যে তুলে পার্টনারের কাঁধের দুই পাশ দিয়ে রাখুন। চাইলে দুই পা দিয়ে তাঁর মাথা আঁকড়ে ধরুন। এইবার বুঝতে পারছেন তো কেন এই পজিশনের নাম হল দ্য হুক? তবে কী, এটা করতে গেলে একটু শারীরিক নমনীয়তার দরকার আছে। যতটা পারবেন পা তুলবেন, জোর করে কিছু করার দরকার নেই। তাহলে মিলনের আনন্দ মাটি হয়ে যাবে। 

আরও পড়ুন:Sex drive বাড়াতে খেতে হবে ভিটামিন এবং মিনারেল সমৃদ্ধ এই খাবারগুলি!

কেন এত জনপ্রিয় হয়েছে এই পজিশন?

এর একটাই কারণ। এইভাবে মিলিত হলে পেনিট্রেশন অনেক সহজ হয় এবং ব্যথাও কম লাগে। এতে আপনার জি স্পট অনেক তাড়াতাড়ি উত্তেজিত হবে এবং এইভাবে পা রাখলে ভ্যাজাইনাল ক্যাভিটি টাইট হয়ে যাবে তাই আপনার পার্টনারও চরম আনন্দ পাবেন আপনার সঙ্গে। 

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!