ক্যান্ডেল লাইট ডিনারে যাওয়ার প্ল্যান করছেন? কলকাতার বাছাই কিছু রেস্তোরাঁর হদিশ দিলাম আমরা

ক্যান্ডেল লাইট ডিনারে যাওয়ার প্ল্যান করছেন? কলকাতার বাছাই কিছু রেস্তোরাঁর হদিশ দিলাম আমরা

কলকাতার আনাচে-কানাচেতে ব্যাঙের ছাতার মতো গজিয়ে উঠেছে হাজারও রেস্তোরাঁ। এর মধ্যে বেশ কিছু রেস্তোরাঁয় ক্যান্ডেল লাইট ডিনারের (Candle Light Dinner In Kolkata) ব্যবস্থাও রয়েছে। কিন্তু এই ভিড়ে কোনগুলি যাওয়ার মতো, আর কোনগুলি একবারেই পদের নয়, তা তো জেনে ওঠা দায়! তাই তো কলকাতার বাছাই করা কয়েকটি রেস্তোরাঁর হদিশ (Candle Light Dinner Restaurants In Kolkata) দিতে চলেছি আমরা, যেখানকার 'কুইজিন' যেমন মনে রাখার মতো, তেমনই ডেকরও চোখ ধাঁধানো। সার্ভিসও মন্দ নয়। সব মিলিয়ে মনের মানুষের সঙ্গে মনের মতো একটা সন্ধ্যা কাটানোর সেরা জায়গা।

Table of Contents

    রেস্তোরাঁ নির্বাচনের সময় মাথায় রাখুন এই টিপসগুলি (Best Way To Choose A Restaurant)

    এই বিশেষ মুহূর্তটা মনের মণিকোঠায় আজীবন থেকে যাক, এমনটা চান বলেই না ক্যান্ডেল লাইট ডিনারের প্ল্যান (Candle Light Dinner In Kolkata) করেছেন! তাই ব্যবস্থাপনায় যাতে কোনও খামতি না থাকে, সেদিকে তো আপনাকেই নজর রাখতে হবে। সেই সঙ্গে বাজেটের দিকেও খেয়াল রাখাটা জরুরি। তাই তো রোস্তোরাঁ নির্বাচনের সময় কতগুলি বিষয় খেয়াল রাখতে ভুলবেন না। যেমন ধরুন...

    ১| যে রেস্তোরাঁটি আপনি নির্বাচন করেছেন সেটা আপনার এবং আপনার পার্টনারের বাড়ির কাছাকাছি কিনা একবার দেখে নিন। বেশি দূরে হলে না যাওয়াই উচিত। তাতে করে অনেকটা সময় নষ্ট হয়ে যাবে।

    ২| রেস্তোরাঁর পরিবেশটা কেমন, সেই নিয়ে একটু খোঁজখবর করে নিন। ক্যান্ডেল লাইট ডিনারের ব্যবস্থা অনেক রেস্তোরাঁই করে থাকে। তবে সব জায়গার পরিবেশ কিন্তু মনের মতো নাও হতে পারে। তাই এদিকটায় একটু নজর রাখা জরুরি।

    ৩| যে রেস্তোরাঁয় (Restaurants) যাওয়ার প্ল্যান করেছেন, তার রেটিং কেমন সেটা জানতে হবে তো! তাই একটু রিসার্চ করা মাস্ট। বিশেষ করে খাবারের মান, পরিবেশ, ডেকর এবং অবশ্যই ক্যান্ডেল লাইট ডিনারের ক্ষেত্রে সেই রেস্তোরাঁটি কত পয়েন্ট পেয়েছে, তা একবার দেখে নিন।

    ৪| মেনু এবং খরচ সম্পর্কেও ধারণা থাকাটা জরুরি। আপনারা যে ধরনের খাবার খেতে ভালবাসেন, তা ওই রেস্তোরাঁয় পাওয়া যায় কিনা এবং দাম কেমন, সে সম্পর্কে একটু জেনে নিতে ভুলবেন না! যদি বাজেটের মধ্যে থাকে, তবেই যান। না হলে আরও বিকল্প রয়েছে তো! মনে রাখবেন, রোমান্টিক হতে গিয়ে পকেটের কথা ভুলে গেলে কিন্তু চলবে না।

    ৫| লাইভ মিউজিকের ব্যবস্থা রয়েছে কিনা জেনে নিন। ক্যান্ডেল লাইট ডিনারের সঙ্গে লাইভ মিউজিকের আয়োজন থাকলে সময়টা আরও ভাল কাটবে। তাই যে রেস্তোরাঁয় যাওয়ার প্ল্যান (Candle Light Dinner In Kolkata) করেছেন সেখানে এমন কোনও স্পেশাল ইভেন্ট হতে চলেছে কিনা, সে সম্পর্কে একটু খোঁজখবর করে নিন। প্রয়োজনে খান দশেক রেস্তোরাঁর ওয়েবসাইটে ঢুঁ মারুন। দেখবেন, এক না এক জায়গায় কিছু না কিছু স্পেশাল ইভেন্টের খোঁজ পেয়েই যাবেন।

    কলকাতার সেরা ক্যান্ডেল লাইট ডিনার রেস্তোরাঁ (Best Candle Light Dinner In Kolkata)

    রোজ রোজ তো কেউ আর ক্যান্ডেল লাইট ডিনারে যায় না। তাই দিনটা যখন স্পেশাল, তখন রেস্তোরাঁটা যাতে মনের মতো হয়, সেদিকে একটু নজর রাখতে হবে বই কী! তাই তো কলকাতার বাছাই করা বেশ কয়েকটি রেস্তোরাঁর হদিশ (Romantic Dinner In Kolkata) দিলাম আমরা, যেখানে নিশ্চিন্তে ক্যান্ডেল লাইট ডিনারের বুকিংটা সেরে ফেলতেই পারেন।

    ১| স্পাইস ক্রাফ্ট (Spice Kraft)

    ছবি সৌজন্যে: পিক্সাবে

    এই রেস্তোরাঁর (Restaurants) পরিবেশ যেমন নজরকাড়া, তেমনই খাবারের স্বাদও মন্দ নয়। বিশেষ করে লেবানিজ এবং কন্টিনেন্টাল পদগুলি তো বেজায় মুখরোচক। এছাড়াও আরও নানা স্বাদের, হরেক রকমের পদ পরিবেশন করা হয় এখানে (Candle Light Dinner Restaurants In Kolkata)। ইচ্ছে হলে চেখে দেখতে পারেন নানা স্বাদের এশিয়ান ডিশও। এই রেস্তোরাঁর ককটেলও বেশ জনপ্রিয়। তাই মেন কোর্সের আগে গলা ভেজানোর প্ল্যান থাকলে পানীয়র অর্ডার করতেই পারেন।

    ঠিকানা: ৫৪/১/২১, হাজরা রোড, বালিগঞ্জ ফাঁড়ি, হাজরা ল কলেজের কাছে, বালিগঞ্জ, কলকাতা।

    ফোন নং: ০৩৩৩০৯৯০৩৪৮

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,২০০ টাকা

    ট্রাই করা মাস্ট: ড্রামস্টিক ইন সয়া সস এবং টেমপুরা ফিশের মতো ডিশ চেখে দেখতে পারেন। এদের অন্যান্য নন ভেজ ডিশগুলিও কিন্তু কম মুখরোচক নয়।

    আরও পড়ুন: কলকাতার সেরা সাউথ ইন্ডিয়ান রেস্তোরাঁ

    ২| বান থাই (Baan Thai)

    থাই খাবারের প্রতি ঝোঁক থাকলে এখানে ঢুঁ মারতেই পারেন। গ্র্যান্ড হোটেলের এই রেস্তোরাঁয় খাঁটি থাই ফুড পরিবেশন করা হয়ে থাকে। তাই তো খাবারের স্বাদ মন্দ নয়। মৃদু আলো গায়ে মেখে পার্টনারের সঙ্গে গল্প করতে করতে (Private Candle Light Dinner In Kolkata) এই সব সুস্বাদু ডিশ চেখে দেখার স্মৃতি যে আপনি কোনও দিন ভুলতে পারবেন না, তা হলফ করে বলতে পারি। এখানকার ডেকরও বেশ নজরকাড়া। তাই মনের মতো খাবার খেতে খেতে পার্টনারের সঙ্গে একান্তে কিছুটা সময় কাটানোর ইচ্ছা থাকলে এই রেস্তোরাঁর (Restaurants) থেকে ভাল জায়গা আর আছে বলে তো মনে হয় না।

    ঠিকানা: দ্য ওবেরয় গ্র্যান্ড, ১৫, জহরলাল নেহেরু রোড, নিউ মার্কেট, কলকাতা।

    ফোন নং: ০৩৩-২২৪৯২৩২৩

    দু'জনের জন্য খরচ: ২৫০০-৪০০০ টাকা

    ট্রাই করা মাস্ট: পাড থাই নুডলস এবং টম ইয়াম সুপ চেখে দেখতে ভুলবেন না। এখানকার মাছের পদগুলিও বেশ মুখরোচক।

    ৩| ফেব্রিকা দেলা পিৎজা (Fabbrica Della Pizza)

    ছবি সৌজন্যে: পিক্সাবে

    চেনা ছকের বাইরে গিয়ে রোমান্টিক ডিনার (Romantic Dinner In Kolkata) উপভোগ করতে চান? তাহলে তো এই রেস্তোরাঁ আপনার প্রথম পছন্দ হওয়া উচিত। এখানকার পরিবেশ যেমন চমকপ্রদ, তেমনই পিৎজার স্বাদও মন্দ নয়। সার্ভিসও বেশ ভাল। এই রেস্তোরাঁটি অল্পবয়সী ক্রেতাদের জন্য (Private Candle Light Dinner In Kolkata) যে আদর্শ জায়গা, তাতে কোনও সন্দেহ নেই। তাই কোনও এক ছুটির দিনে পার্টনারের সঙ্গে চুটিয়ে আড্ডা দেওয়ার পাশাপাশি যদি ইতালিয়ান খাবার খেতে মন চায়, তা হলে এই রেস্তোরাঁয় একবার ঢুঁ মারতেই হবে।

    ঠিকানা: ৮এ, অ্যালেনবি রোড, এলগিন রোড, কলকাতা।

    ফোন নং: ০৩৩-৪০৬২০৭৭৭/ ০৩৩-৪০৬২১০০০।

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,০০০ টাকা

    ট্রাই করা মাস্ট: এখানকার পলো পিকান্তে পিৎজা ইতিমধ্যেই বেশ জনপ্রিয়তা পেয়েছে। এছাড়া নিউটেলা পিৎজাও বেশ মুখরোচক।

    ৪| টামারা (Tamara)

    মোমবাতির মৃদু আলোয় আলোকিত টেবিল, চোখ ধাঁধানো পরিবেশ এবং সুস্বাদু খাবার, রোমান্টিক ডিনারের (Private Candle Light Dinner In Kolkata) জন্য আর কি চাই বলুন! তাই মনের মানুষের সঙ্গে কিছুটা সময় একটু বিশেষভাবে কাটাতে মন চাইলে এই রেস্তোরাঁয় পেটপুজো করতে আসতেই পারেন। এখানকার প্রায় প্রতিটা স্টার্টারই চেখে দেখার মতো। মেন কোর্সেও বৈচিত্র অনেক। খাঁটি বাঙালি পদের পাশাপাশি মেক্সিকান, থাই, চাইনিজ এবং কন্টিনেন্টাল খাবারও পরিবেশন করা হয়। সঙ্গে অ্যালকোহলের ব্যবস্থাও রয়েছে।

    ঠিকানা: পিপল ট্রি হোটেল, এএস/৪৬৫, হাতিয়ারা, নিউ টাউন, কলকাতা।

    ফোন নং: ০৮০-৪৯৬৫৩১২৩

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,৪০০-১,৮০০ টাকা

    ট্রাই করা মাস্ট: নাচো, মাছ এবং প্রণের যে কোনও পদ এবং অবশ্যই মকটেল অর্ডার করতে ভুলবেন না। এখানে বুফের ব্যবস্থাও আছে।

    ৫| ফ্লাই কাউজিনা (Fly Kouzina)

    প্লেনে চড়ে যেতে যেতে যদি ক্যান্ডেল লাইট ডিনারটা সারা যেত, তাহলে কেমন হত বলুন তো? এমন সুযোগ আপনিও পেরে পারেন। তবে তার জন্য সত্যিকারের প্লেনে উঠতে হবে না। শুধু বয়ফ্রেন্ডের হাত ধরে ফ্লাই কাউজিনা রেস্তোরাঁয় পৌঁছে গেলেই ইচ্ছা পূরণ হবে। কীভাবে? এখানকার ডেকর এক্কেবারে প্লেনের মতো। বসার সোফাগুলিও প্লেনের সিটের মতোই। সব মিলিয়ে অভিজ্ঞতা যে মন্দ হবে না (Candle Light Dinner Restaurants In Kolkata), তাতে কোনও সন্দেহ নেই। আচ্ছা, খাবার কেমন? এখানে নর্থ ইন্ডিয়ান খাবার তো মিলবেই, সেই সঙ্গে কন্টিনেন্টাল, চাইনিজ এবং গ্লোবাল কুইজিনও পরিবেশন করা হয়। তবে এই রেস্তোরাঁর সব খাবারই কিন্তু নিরামিষ।

    ঠিকানা: এডি ৭৩, সেক্টর ১, সল্টলেক সিটি, কলকাতা। বিডি মার্কেট বাস স্টপের কাছে।

    ফোন নং: ০৩৩-৪০৬৩১০০২/৪০৬৩১০০৩

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,০০০-১,১০০ টাকা

    ট্রাই করা মাস্ট: এখানে এলে পিৎজা, নয়তো পাস্তা চেখে দেখতেই হবে। আর যদি নর্থ ইন্ডিয়ান খাবার খেতে মন চায়, তাহলে ডাল মাখনি অর্ডার করতে ভুলবেন না! শেষ পাতে চিজকেক, নয়তো ব্রাউনি খেতেই হবে।

    ৬| ডাম ফুকেট (Dum Pukht)

    ছবি সৌজন্যে: পিক্সাবে

    আই টি সি সোনারের জনপ্রিয় এই রেস্তোরাঁর পরিবেশ রোমান্টিক কাপলদের যে মনে ধরবে, তাতে কোনও সন্দেহ নেই! এখানকার খাবারও বেশ মুখরোচক। বিশেষ করে আমিষ পদগুলি তো এক সে বারকার এক! সার্ভিসও বেশ ভাল। তাই তো কলকাতার (Kolkata) সেরা ক্যান্ডেল লাইট ডিনার রেস্টুরেন্টর (Best Restaurants In Kolkata For Candle Light Dinner) তালিকায় ডাম ফুকেটের নাম না থাকলেই নয়!

    ঠিকানা: আই টি সি সোনার, জে বি এস হ্যালডেন অ্যাভিনিউ, ই এম বাইপাস, কলকাতা।

    ফোন নং: ০৩৩-২৪০০৪৩৪০/২৩৪৫৪৫৪৫

    দু'জনের জন্য খরচ: প্রায় ৩,০০০-৪,০০০ টাকা

    ট্রাই করা মাস্ট: প্রথমেই কাকোরি কাবাব অর্ডার করবেন। এই পদটি বেজায় মুখরোচক। এর পরে বিরিয়ানি এবং নিহারির স্বাদ তো নিতেই হবে। শেষ পাতে চকলেট মুজ কেক খাওয়া চাইই চাই!

    ৭| ওশন গ্রিল (Ocean Grill)

    এই রেস্তোরাঁয় প্রবেশ করা মাত্র নজরে পড়বে এখানকার অন্দরসজ্জা। মনে হবে আপনি যেন সমুদ্রের মাঝে এসে গেছেন! ডেকরের সঙ্গে মানানসই লাইটিংও বেশ নজরকাড়া। সব মিলিয়ে রোমান্টিক ডিনার আউটিংয়ের জন্য কলকাতার (Kolkata) অন্যতম সেরা রেস্তোরাঁ হল এটি। ডেকরের সঙ্গে সাযুজ্য বজায় রেখে এখানকার মেনুতেও রয়েছে নানা স্বাদের সিফুড। রয়েছে মাংসের নানা পদও। বারের ব্যবস্থাও রয়েছে, যেখানে স্কচ থেকে বিয়ার সবই মিলবে। এই রেস্তোরাঁর আরেকটা 'ইউ এস পি' হল এখানে আ লা কার্টের পাশাপাশি বুফের ব্যবস্থাও রয়েছে।

    ঠিকানা: প্রথম তল, ইনফিনিটি বেঞ্চমার্ক, আর ডি বি সিনেমার উল্টোদিকে, ব্লক জি পি, সেক্টর ৫, সল্টলেক।

    ফোন নং: ০৩৩-৩০৯৯০৩১৫

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,৫০০ টাকা। বুফে ডিনারের ক্ষেত্রে খরচ হবে প্রায় ১,০০০ টাকা।

    ট্রাই করা মাস্ট: এখনকার ফিশ বাকেট বেশ জনপ্রিয়। চেখে দেখতে পারেন চিকেনের নানা পদও।

    ৮| স্যান্টাস ফ্যান্টাসিয়া (Santa's Fantasea)

    একটু অন্যরকম পরিবেশে ক্যান্ডেল লাইট ডিনার সারতে চান? তাহলে এই রেস্তোরাঁয় ঢুঁ মারতেই হবে। এখানকার থিম মনে রাখার মতো। ভারতীয় জনজাতীদের জীবনযাত্রার সঙ্গে তাল রেখে এখানকার ডেকর সেজে উঠেছে। লাইটিং এবং ফার্নিচারও বেশ নজরকাড়া। মেনুতেও রয়েছে অনেক চমক। স্যান্টাস ফ্যান্টাসিয়ায় মিজোরাম, ওড়িশা, মেঘালয়, সিকিম সহ বিভিন্ন রাজ্যের জনপ্রিয় সব পদ পরিবেশন করা হয়। এখানকার সিফুডও বেশ মুখরোচক। বিশেষ করে অক্টোপাস এবং লবস্টারের পদগুলি খেলে তো ভুলতে পারবেন না! মটনের নানা পদও পাওয়া যায়। সব মিলিয়ে এখানকার মেনুতে যা বৈচিত্র রয়েছে, তা যে খাদ্যরসিকদের মনে ধরবে, সে তো বলাই বাহুল্য!

    ঠিকানা: ৯, বালিগঞ্জ ট্যারেস, গোলপার্ক, কলকাতা। অঞ্জলি জুয়েলার্সের কাছে।

    ফোন নং: ৯৮৩১৩৮৭৮৮২/৯৩৩৭৩৩১৩৭০

    দু'জনের জন্য খরচ: প্রায় ৮০০-১,০০০ টাকা।

    ট্রাই করা মাস্ট: মাছ খেতে যাঁরা ভালবাসেন তাঁরা এখানে এসে জাম্বো প্রণ বা জাম্বো লবস্টার খেতে পারেন। সঙ্গে সাংহাই নুডলস চেখে দেখতে ভুলবেন না!

    আরও পড়ুন: কলকাতার সেরা কিছু Mughlai Paratha জয়েন্ট!

    ৯| গব্বরস বার অ্যান্ড কিচেন (Gabbar's Bar and Kitchen)

    ছবি সৌজন্যে: পিক্সাবে

    কলকাতার (Kolkata) সেরা থিম রেস্তোরাঁগুলির মধ্যে একেবারে উপরের দিকে রয়েছে এটি। এখানকার ডেকর বেশ হটকে। প্রতিটি দেওয়ালই সিনেমার পোস্টার আর গ্রাফিতিতে ঢাকা। খাবার পরিবেশনেও রয়েছে নতুনত্বের ছোঁয়া। আর যদি খাবারের মান নিয়ে প্রশ্ন করেন, তাহলে বলতে হয় এই রেস্তোরাঁর প্রায় প্রতিটি আমিষ খাবারই চেখে দেখার মতো। রয়েছে বার কাউন্টারও। তাই পার্টনারের সঙ্গে কব্জি ঢুবিয়ে খানা-পিনার ইচ্ছা থাকলে এখানে আসতে ভুলবেন না যেন!

    ঠিকানা: ১১/১ হো চি মিন সরণি, ক্যামাক স্ট্রিট, কলকাতা।

    ফোন নং: ০৩৩-৪০৬০২৫০৭/৯০০৭৫০০১০০

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,৫০০-২,০০০ টাকা।

    ট্রাই করা মাস্ট: অর্ডার করতে পারেন গব্বরস ড্রামস্টিক, নয়তো চেলো কাবাব। এখানকার চাটের মেনুতেও রয়েছে বৈচিত্র। মেন কোর্সের আগে অর্ডার করতেই পারেন স্প্রিং রোল।

    ১০| ওয়াইকিকি, সুইসওটেল (Wykiki - Swissotel Kolkata)

    ঠান্ডা হাওয়া গায়ে মেখে ডিনার সারতে মন চাইলে এই রেস্তোরাঁয় একবার আসতেই হবে। এই রুফটপ রেস্তোরাঁর খাবার যেমন মুখে লেগে থাকার মতো, তেমনই ডেকরও বেশ নজর কারা। বার এবং লাইভ মিউজিকের ব্যবস্থাও রয়েছে। সব মিলিয়ে রোমান্টিক কাপলদের জন্য সেরা ডেস্টিনেশন।

    ঠিকানা: সুইসওটেল, ১১/৫, রাজারহাট নিউ টাউন, চিনার পার্ক, কলকাতা।

    ফোন নং: ৯০০৭০২৩৪৪৬/৯০৭৩৩৯৯২৩০

    দু'জনের জন্য খরচ: প্রায় ৩,০০০ টাকা।

    ট্রাই করা মাস্ট: এখানকার ককটেল খুব জনপ্রিয়। আর যদি খাবারের কথা বলেন, তাহলে চিকেন ডিম সাম, টেম্পুরা প্রণ অথবা টাইগার প্রণ খেতেই হবে। সালসা নামক পদটিও মন্দ নয়।

    ১১| জুক্কা লাউঞ্জ (Zucca Lounge)

    আপনারা কি দক্ষিণ কলকাতায় থাকেন? তাহলে রোমান্টিক ডিনার সারতে জুক্কা লাউঞ্জে একবার ঢুঁ মারতেই পারেন। কলকাতার সেরা রুফটপ রেস্তোরাঁগুলির মধ্যে অন্যতম এটি। এখানে চাইনিজ থেকে কন্টিনেন্টাল সহ প্রায় সব ধরনের খাবারই পাওয়া যায়। আর সব থেকে খুশির খবর হল, এখানে কিছু না কিছু অফার চলতেই থাকে। তাই বেশি টাকা যে খরচ হবে না, তা তো বলাই বাহুল্য!

    ঠিকানা: পি ২৬৪ সি, হেমন্ত মুখার্জি সরণী, সাউদার্ন অ্যাভিনিউ, কলকাতা।

    ফোন নং: ০৮০-৪৯৬৫২৫৮১

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,৫০০ টাকা।

    ট্রাই করা মাস্ট: জুক্কা লাউঞ্জের পিৎজা খুব জনপ্রিয়। তাছাড়াও মানচাও সুপ অথবা মাশরুম সুপ চেখে দেখতে পারেন। মিক্সড সস পাস্তাও খেতে মন্দ নয়। পানীয়তে মজিতো খেতে পারেন।

    ১২| ব্লু অ্যান্ড বিয়ন্ড (Blue & Beyond Rooftop Resto Bar)

    কলকাতার আরেক জনপ্রিয় রুফটপ রেস্তোরাঁ হল ব্লু অ্যান্ড বিয়ন্ড। এখানকার খাবার যেমন সুস্বাদু, তেমনই পানীয়ের ব্যবস্থাও রয়েছে। তবে এই রেস্তোরাঁর 'ইউ এস পি' হল এর ডেকর। তাছাড়া এখান থেকে কলকাতা এবং নিউ মার্কেটের যে ভিউ পাওয়া যায়, তা সত্যিই উপরি পাওনা। সব মিলিয়ে এই রেস্তোরাঁটি রোমান্টিক কাপলদের জন্য সেরা ঠিকানা।

    ঠিকানা: হোটেল লিন্ডসে, ৮এ অ্যান্ড ৮বি, লিন্ডসে স্ট্রিট, কলকাতা। নিউ মার্কেট এলাকা।

    ফোন নং: ০৩৩-৭১৯৯৮৭২০/০৩৩-৭১৯৯৮৭২৭

    দু'জনের জন্য খরচ: প্রায় ১,৫০০-১,৬০০ টাকা।

    ট্রাই করা মাস্ট: চিকেনের যে কোনও পদ চেখে দেখতে পারেন। ইচ্ছা হলে কাবাব প্লেটারও অর্ডার করা যেতে পারে। আর যদি নিরামিষ খাবার খেতে ইচ্ছা করে, তাহলে পনির টিক্কা অর্ডার করা মাস্ট!

    POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!

    আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!

    Image Source: Pixabay