শারীরিক মিলনে পূর্ণ তৃপ্তি পেতে কামসূত্র থেকে জেনে নিন এই চারটি সেক্স পজিশন

শারীরিক মিলনে পূর্ণ তৃপ্তি পেতে কামসূত্র থেকে জেনে নিন এই চারটি  সেক্স পজিশন

বাৎস্যায়নের লেখা কামসূত্র (kamasutra) নামক প্রাচীন গ্রন্থের বিষয়ে আপনারা অনেকেই জানেন। এই বইতে বলা আছে যে শারীরিক মিলনের সময় ৬৪ প্রকারের যৌন (sex) পদ্ধতি আপনি ট্রাই করতে পারেন! ভাবুন একবার। একটা নয় দুটো নয় একেবারে ৬৪। একেই বলা হয় চৌষট্টি কলা। যেটা আয়ত্ত করতে পারলে যে কোনও মহিলাই নাকি পুরুষদের রীতিমতো ক্রীতদাস বানিয়ে রাখতে পারেন। না মানে, প্রাচীন ভারতে সেটাই মনে করা হত। তা বাপু, চৌষট্টি কলা শেখার এখন কার সময় আছে? তাই আমরা অনেক বেছেবুছে চারটি সেক্স (sex) পোজিশন (positions) নিয়ে এসেছি আপনার জন্য যা আপনাকে শারীরিক মিলনের সময় পূর্ণ তৃপ্তি আর আনন্দ দেবে। 

ডগি স্টাইল

womenshealthmag

যাঁদের ওজন একটু বেশি তাঁদের মিশনারি পোজে অসুবিধে হতে পারে। তাঁরা ডগি স্টাইল ট্রাই করতে পারেন। হাঁটু মুড়ে উপুড় হয়ে কোনও চারপেয়ে জন্তুর মতো বসুন। পার্টনারকে বলুন পিছন থেকে পেনিট্রেট করতে। যদি এই পোজে অসুবিধে হয় তাহলে চিত হয়েই হাঁটু মুড়ে নিন আর পার্টনারকে বলুন কোমরের নিচ দিয়ে হাত ঢুকিয়ে আপনাকে একটু সামনের দিকে তুলে নিয়ে পেনিট্রেট করতে। 

বাটারফ্লাই পোজিশন

thehealfthsite

যদি আপনি বেশ মোটাসোটা গোলগাল হন আর আপনার পার্টনারের ওজন ঠিকঠাক থাকে তাহলে এই পোজ ট্রাই করুন। পার্টনারের যে কোনও পাশে দাঁড়ান আর পার্টনার আপনার সামনে দাঁড়িয়ে পা জোড়া তাঁর বুক পর্যন্ত তুলে নেবে বা যতদূর আপনি তুলতে পারেন। এবার পা দুটো পার্টনার আরও টেনে নিয়ে পেনিট্রেট করবেন। এটা শুয়েও করা যায়। বিছানা বা টেবিলে আধশোয়া হয়েই এই পোজ করা যায় আবার হাঁটু মুড়ে চিত হয়ে শুয়েও করা যায়। তখন এই পোজকে নিলিং বাটারফ্লাই বলা হয়। পার্টনারের মুখোমুখি না শুয়ে আপনি সামান্য কাত হয়ে বা সাইড হয়েও শুতে পারেন যেটাকে বলা হয় টুইস্টেড বাটারফ্লাই পোজিশন। 

রিভার্সড কাউগার্ল পোজিশন

DKODING

এবার একটু উল্টো হবে ব্যাপারটা ওজনের ক্ষেত্রে। অর্থাৎ আপনি বেশ রোগা পাতলা আর আর আপনার পার্টনার হলেন ওভারওয়েট বা হেভি চেহারার। পার্টনারকে বলুন পিঠের দিক করে চিত হয়ে শুতে। আর আপনি উল্টো দিক করে পার্টনারের উপর বসুন অর্থাৎ আপনার মুখ থাকবে পার্টনারের পায়ের দিকে, এইবার পার্টনারকে বলুন পেনিট্রেট করতে। 

স্পুন পোজিশন

cosmopolitan

ওজনের ক্ষেত্রে আপনার আর পার্টনারের তারতম্য থাকলে কীরকম পোজ ট্রাই করা উচিত সেটা আপনি বুঝে গেছেন। এবার তারতম্য উচ্চতার ক্ষেত্রেও হতে পারে। সেরকম হলে স্পুন পোজ ট্রাই করুন। পাশাপাশি শুয়ে পড়ুন। এবার আপনার উচ্চতা যদি কম হয় তাহলে পার্টনারকে সামান্য নীচে নেমে পিছন থেকে কিন্তু সাইডে কাত হয়ে পেনিট্রেট করতে হবে। 

আরও পড়ুন : আপনার রাশি থেকে জানা যাবে আপনার পছন্দের Sex Position

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!
আমাদের এক্কেবারে নতুন POPxo Zodiac Collection মিস করবেন না যেন! এতে আছে নতুন সব নোটবুক, ফোন কভার এবং কফি মাগ, যেগুলো দারুণ ঝকঝকে তো বটেই, আর একেবারে আপনার কথা ভেবেই তৈরি করা হয়েছে। হুমম...আরও একটা এক্সাইটিং ব্যাপার হল, এখন আপনি পাবেন ২০% বাড়তি ছাড়ও। দেরি কীসের, এখনই POPxo.com/shopzodiac-এ যান আর আপনার এই বছরটা POPup করে ফেলুন!