অর্গাজমের থেকেও বেশি আনন্দ এসব কাজে!

অর্গাজমের থেকেও বেশি আনন্দ এসব কাজে!

সঙ্গীর সঙ্গে আপনার শারীরিক মিলনের (sex) অভিজ্ঞতা ভাল হতে পারে, খুব ভাল হতে পারে, এমনকি দারুণ হতে পারে। আসলে সবটাই অর্গাজমের খেলা। যদি আপনি মিলনের সময়ে ও পরে দারুণ একটা অর্গাজম উপভোগ করেন, তাহলে অবশ্যই আপনার সেক্সের (sex) অভিজ্ঞতা দারুণ বলেই মানতে হবে; কিন্তু অর্গাজম না হলে তার মতো তিক্ত অভিজ্ঞতাও আর নেই। কি, ঠিক বললাম তো? আচ্ছা, সত্যি করে একটা কথা বলুন তো, সেক্সের থেকে আর কী কিচ্ছু নেই যা আপনাকে চূড়ান্ত আনন্দ (pleasure) দেয়? আমরা অনেক ভেবে-চিন্তে, খুঁজে-পেতে বেশ কয়েকটি বিষয় বার করেছি যেগুলো কিন্তু শারীরিক মিলনের (sex) তুলনায় অনেক বেশি আরাম, সুখ (pleasure) ও আনন্দ দেয়। পড়ে দেখুন তো, আপনাদের সঙ্গে তা মেলে কিনা!

অর্গাজমের থেকেও কোন পাঁচটি কাজে আরও বেশি আনন্দ পাওয়া যায়?

১। চকোলেট ফ্লেভার কন্ডোমের তুলনায় ডার্ক চকোলেট অনেক বেশি আনন্দ দেয়। অবশ্য শুধু ডার্ক চকলেটের কথাই বা কেন বলছি, যে কোনও রকমের চকোলেটই কিন্তু সেক্সের তুলনাত অনেক বেশি স্বর্গীয় অনুভূতি আপনাকে দিতে পারে। যখন মুখের মধ্যে চকোলেটের টুকরো গলে যায়, সত্যি বলুন তো, ভাল লাগে না? যে-কোনও মুহূর্তে মুড সুইং থেকে মুক্তি দিতে, পিরিয়ডের সময়ে তলপেটে ব্যথা কমাতে অথবা মেজাজ ফুরফুরে করে তুলতে কিন্তু এক টুকরো চকোলেট মিরাকেলের মতো কাজ করে।

২। সারাদিন পর যখন কাজ সেরে ট্রাফিকে আটকে কোনওমতে বাড়ি ফেরেন আর আপনার আদরের পোষ্যটি লেজ নাড়তে নাড়তে দৌড়ে এসে আপনাকে আদরে ভরিতে দেয়, বলুন তো ঠিক কেমন অনুভূতি হয়? আমরা বেশ কয়েকজন পশুপ্রেমীর সঙ্গে কথা বলে জানতে পেরেছি যে তাঁদের কাছে এই অনুভূতি অন্য যে কোনও অনুভুতির তুলনায় অনেক অনেক অনেক বেশি গুরুত্বপূর্ণ; এমনকি শারীরিক মিলনের পর অর্গাজমের (orgasm) চূড়ান্ত সুখ উপভোগ করার থেকেও বেশি দামি! আপনার কী মনে হয়?

৩। এবার আমি আমার নিজের একটি অভিজ্ঞতা শেয়ার করি। সারাদিন পর যখন বাড়ি ফিরি, সব্বার আগে অন্তর্বাসের পিঠের হুকটা খুলে একটু বসি। ওহ! কী যে শান্তি পাই তখন… আপনাদের মধ্যেও নিশ্চয়ই কেউ কেউ আমার কথার সঙ্গে রিলেট করতে পারছেন? শারীরিক মিলনের ফলে আমাদের মস্তিষ্কে যে একটা অদ্ভুত সুখানুভূতি হয়, সারাদিন পরে বাড়ি ফিরে টাইট অন্তর্বাসের হুক খুলে আরাম করে সোফায় বসলেও অনেকেরই তার থেকে অনেক বেশি সুখানুভূতি হয়!

৪। চকোলেটের কথা তো বললাম, কিন্তু অনেকেই আছেন যাদের কাছে শারীরিক মিলনের পরের অর্গাজমের থেকে পিৎজা বা চকলেট পেস্ট্রি বা ব্রাউনি খাওয়া অনেক বেশি সুখের। মস্তিকের অর্গাজম বলেও তো একটা বস্তু আছে নাকি!

৫। আপনি এতদূর পড়ে হয়ত ভাবছেন যে আমি আমি শারীরিক মিলনের বিরুদ্ধে কথা বলছি। বিশ্বাস করুন, এক্কেবারে তেমন কিছু না। অনেক সময় কিন্তু বিছানায় দামাল হয়ে ওঠার থেকে সঙ্গীর নরম আদর অনেক বেশি আনন্দ দেয় আমাদের। তাই না?

মূল ছবি - ইনস্টাগ্রামের সৌজন্যে 

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!