রাশি অনুযায়ী নাকি যৌন চাহিদাও আলাদা হয়!

রাশি অনুযায়ী নাকি যৌন চাহিদাও আলাদা হয়!

আপনারা যারা জ্যোতিষ, রাশি, গ্রহ-নক্ষত্র ইত্যাদিতে বিশ্বাস করেন, তাঁরা হয়ত জানেন যে একজন মানুষের রাশি জানলে তাঁর সম্পর্কে অনেক তথ্য জানা হয়ে যায়। যেমন ধরুন মেষ রাশির জাতক-জাতিকারা খুব উদ্যমী হন আবার তুলা রাশির মানুষরা সব বিষয়ে খুব সুন্দর ব্যাল্যান্স বজায় রেখে চলতে পারেন। মোট কথা রাশি অনুযায়ী আমাদের স্বভাব, চারিত্রিক বৈশিষ্ট্য, পছন্দ-অপছন্দ সবই ভিন্ন হয়। কিন্তু আপনি কি জানেন যে রাশি অনুযায়ী বিভিন্ন মানুষের সেক্সুয়াল স্ট্রেন্থ অর্থাৎ যৌন চাহিদাও (sexual need) আলাদা আলাদা হয়? বিশ্বাস হচ্ছে না? তাহলে পড়ুন এবং মিলিয়ে নিন।

জেনে নিন কোন রাশির যৌন চাহিদা কেমন

মেষ রাশি

মেষ রাশির জাতক-জাতিকারা সব বিষয়েই খুব অ্যাডভেঞ্চার খোঁজেন। আর খুব তাড়াতাড়ি একটা বিষয়ে বোর হয়ে যান বলে সব সময়ে জীবনে নতুন কিছু খুঁজে বেড়ান। এঁদের সেক্স লাইফ শুধুমাত্র শোওয়ার ঘরে সীমাবদ্ধ থাকে না। বাথরুমে স্নানের সময়ে হোক বা রান্নাঘরে খাবার টেবিলে – মুড থাকলে এঁরা যে কোনও জায়গায় একটু নতুনত্বের স্বাদ পেতে প্রস্তুত থাকেন।

বৃষ রাশি

যে কোনও বিষয়েই বড্ড তারিয়ে তারিয়ে উপভোগ করতে পছন্দ করেন বৃষ রাশির মানুষরা, মিলনের ক্ষেত্রেও তাঁর অন্যথা হয় না। এঁরা যেহেতু খুব রোম্যান্টিক হন, কাজেই সঠিক পরিবেশ প্রয়োজন এঁদের সেক্সুয়াল প্লেজার পেতে।

মিথুন রাশি

মিথুন রাশির (zodiac sign) জাতকদের মধ্যে একটা অন্যরকম চার্ম থাকে যার ফলে তাদের প্রতি সবারই একটা আকর্ষণ তৈরী হয় এবং এরা বিছানায় খুব ভাল পারফর্ম করতে পারেন। এরা সেক্সের সময়ে পার্টনারকে (partner) উত্তেজিত করে তোলেন, যেহেতু সব কাজেই এরা তাড়াহুড়ো করেন, তাই এদের সেক্স লাইফও (sex life) এর বাইরে পড়ে না। এরা বেশিরভাগ সময়েই 'quickies' পছন্দ করেন।

কর্কট রাশি

এঁদের যৌন চাহিদা কেমন হবে তা বলে বোঝানো একটু শক্ত। সম্পূর্ণ বিষয়টাই এঁদের মুডের উপরে নির্ভর করে। কখনও বিছানায় খুব দামাল হয়ে ওঠেন আবার কখনও বা খুব ধীরে মিলনের মুহূর্তটি উপভোগ করেন।

সিংহ রাশি

রাশির নাম শুনেই বুঝতে পারছেন এঁরা কেমন। শারীরিক মিলনের ক্ষেত্রে এঁদের যৌন চাহিদা একটু বন্য।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের বাইরে থেকে শান্ত মনে হলেও বিছানায় সঙ্গীর সঙ্গে কিন্তু দামাল হয়ে ওঠেন। এঁরা নিজের সঙ্গীর প্রতি বড্ড বেশি যত্নশীল। শারীরিক মিলনের সময়ে নিজের পরিতৃপ্তির সঙ্গেই সঙ্গীর সম্পূর্ণ পরিতৃপ্ত হওয়াটাও কিন্তু এঁদের কাছে খুব গুরুত্বপূর্ণ।

তুলা রাশি

তুলা রাশির মানুষরা তাঁদের সেক্স লাইফ আরও বেশি রোমাঞ্চকর করে তুলতে নানা পরীক্ষা চালান। রোল প্লে করা থেকে শুরু করা ক্রস ড্রেসিং – সবই এঁদের যৌন চাহিদার আওতায় পড়ে।

বৃশ্চিক রাশি

এদের ব্যক্তিত্ব অন্যদের থেকে এদেরকে আলাদা করে যার ফলে অন্যরা বৃশ্চিক রাশির (zodiac sign) জাতকদের প্রতি তীব্র আকর্ষণ অনুভব করেন।  এদের সেক্স লাইফও (sex life) দারুন হয়। এরা সব সময় অন্যরকম কিছু একটা করতে পছন্দ করেন। এঁদের যৌন চাহিদা সবার থেকে আলাদা।

ধনু রাশি

লঁজারি, সুগন্ধি মোমবাতি, নরম বিছানা – শারীরিক মিলনের সম্পূর্ণ আনন্দ উপভোগ করতে যা যা প্রয়োজন, মোটামুটি সবই প্রয়োজন ধনু রাশির মানুষদের। তবে এঁরা ঘরের থেকে বাইরে অর্থাৎ লাক্সারি তাঁবুতে অথবা প্রাইভেট সুইমিং পুলে মিলিত হতে বেশি পছন্দ করেন।

মকর রাশি

মকর রাশির মানুষরা নানা রকমের সেক্সুয়াল এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। নিজের সেক্স লাইফে রোমাঞ্চটাই এঁদের কাছে বড় বিষয়। নানা রকমের সেক্স পজিশন ট্রাই করা থেকে শুরু করে নানা জায়গায় মিলিত হওয়া – সবই এঁদের যৌন চাহিদার আওতায় পড়ে।

কুম্ভ রাশি

এঁদের আবার একটু সেক্সুয়াল ফ্যান্টাসি থাকে, তবে খুব বেশি প্রকাশ করেন না এঁরা নিজেদের মনের ভাব। তবে মিলনের আগে ফোরপ্লের সময়ে যদি সেক্স টয় বা রোলপ্লে করা যায়, তাহলে এঁরা খুশিই হন।

মীন রাশি

মীন রাশির মানুষরা বাইরে নিজেদের কাঠখোট্টা দেখালেও ভিতরে ভিতরে কিন্তু খুব রোম্যান্টিক। মিলনের সময়ে এঁরা নিজের সঙ্গীকে খুশি করার জন্য একদম সঠিক পরিবেশ তৈরি করতেও সক্ষম। পারফেক্ট লাইট থেকে শুরু করে সঠিক আবহ – সব দিক ঠিকঠাক করে তবেই এঁরা বিছানায় আসেন!

POPxo এখন চারটে ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

২০২০ শুরু করুন আমাদের দারুণ দারুণ প্ল্যানার আর স্টেটমেন্ট সোয়েটশার্ট দিয়ে। এগুলো সবকটাই আপনারই মতো একশ শতাংশ মজার এবং অসাধারণ! ওহ হ্যাঁ, শুধুমাত্র আপনার জন্য রয়েছে ২০ শতাংশ ছাড়ের ব্যবস্থাও। দেরি কিসের আর, এখনই POPxo.com/shop থেকে কেনাকাটা সেরে ফেলুন আর নিজেকে আরেকটু পপ আপ করে ফেলুন!