বিদ্যার শাড়ির দাম জানেন! চমকে উঠবেন নিশ্চিত in bengali | POPxo

বিদ্যার শাড়ির দাম জানেন! চমকে উঠবেন...

বিদ্যার শাড়ির দাম জানেন! চমকে উঠবেন...

বিদ্যা (Vidya) বালন। নামটা অনেকদিন পর্যন্ত বলিউডের ফ্যাশন ডিভার সারিতে ছিল না। বিদ্যার ফ্যাশন সেন্স নিয়ে প্রচুর মিম তৈরি হয়েছে। বিদ্যার ড্রেস সেন্স নিয়ে চূড়ান্ত মজায় মেতেছেন আমজনতা থেকে বলি সেলেব পর্যন্ত সকলেই।

সময় বদলেছে। বিদ্যা এখন ফ্যাশন ডিভা। শাড়ির (saree) প্রতি বরাবরই এক অন্য় মায়া রয়েছে বিদ্যার। বেশিরভাগ অনুষ্ঠানে শাড়ির সাজে দেখা যায় তাঁকে। সিল্ক হোক বা তসর, হ্যান্ডলুম হোক বা জর্জেট- বিদ্যার শাড়ির কালেকশন দেখে হিংসে হবে অনেকেরই। তার সঙ্গে মানানসই মেকআপ। শাড়ির সঙ্গে কখনও অ্যান্টিক জুয়েলারি, কখনও বা কন্টেম্পোরারি গয়না বেছে নেন বিদ্যা। সে সবও চোখ ধাঁধিয়ে দেয়।

করোনা আতঙ্কের পর সোশ্যাল মিডিয়াতেই ছবির প্রোমোশন করছেন বিদ্যা। আর সেখানেও ট্র্যাডিশনাল সাজেই হাজির হচ্ছেন। কখনও খাদি বেছে নিচ্ছেন, কখনও বা প্রিন্টেড তসর। সম্প্রতি একটি হ্যান্ড পেন্টিংয়ের শাড়িতে নজর কেড়েছেন বিদ্যা। তাঁকে দারুণ সুন্দর দেখতে লাগছিল, সে কথা একবাক্যে স্বীকার করে নিচ্ছেন সকলেই। তাঁর মতো করে সাজতে চাইছেন অনেক মহিলা। কিন্তু এবার শুধু বিদ্যার শাড়ি নয়। আলোচনার কেন্দ্রে রয়েছে সে শাড়ির দামও।

 

বিদ্যার যে শাড়িটি নিয়ে এখন ফ্যাশন দুনিয়ায় আলোচনা হচ্ছে, সেটি  Itrh-এর তৈরি। শাড়িতে রয়েছে কলমকারি মোটিফ। সঙ্গে জারদৌসির কাজ এবং গোটা পাত্তির বর্ডার। গোল্ডেন মেটালিক ব্লাউজের সঙ্গে অরগানজা শাড়িতে চমৎকার মানিয়েছে বিদ্যাকে। মেকআপের ক্ষেত্রে সফট স্মোকি আইজ, নুড লিপস এবং চিক হাইলাইট করার দিকেই নজর দিয়েছেন বিদ্যা। মাঝখানে সিঁথি করে হালকা খোঁপা করে নিয়েছেন।

এ তো গেল বিদ্যার সাজের সাত সতেরো। কিন্তু শাড়ির দাম? যা নিয়ে আলোচনা তুঙ্গে! বিদ্যার কলমকারি শাড়ির দাম কত হতে পারে, তা নিয়ে আপনাদের মতামত চাওয়া যেতেই পারত। হাজার হোক, বাঙালি নারী শাড়ির প্রেমে পড়বেনই। অনেকে রয়েছেন শাড়ি পরতে ভালবাসেন, কিন্তু দৈনন্দিন ব্যস্ততায় শাড়ি পরা হয়ে ওঠে না। কিন্তু আলমারি ভর্তি শাড়ি। আবার অনেকে প্রতিদিনের হাজারো ব্যস্ততা সামলে শাড়িতেই নিজেকে সাজিয়ে তোলেন। আপনি যে দলেরই হোন, শাড়ি সম্পর্কে একটা সাধারণ ধারণা তো থাকবেই।

 

দেখুন, একটা বিষয়ে নিশ্চয়ই আপনারা সকলেই একমত হবেন, এক্সক্লুসিভ জিনিসের কদর আলাদা। যে জিনিসটা শুধু আপনার আলমারিতেই থাকবে, যা আপনি পরবর্তী প্রজন্মকে দিয়ে যাবেন, বংশপরম্পরায় যে শাড়ি আপনারা পরিবারের সম্পত্তি, তার তো আলাদা দাম হবেই। এই কনসেপ্ট সকলেরই চেনা। বিদ্যার শাড়িটিও যে এক্সক্লুসিভ এ তো আর বলার অপেক্ষা রাখে না। তাই এ শাড়ির মূল্যও নেহাত কম নয়।

ভারতীয় মুদ্রায় ৭৫ হাজার টাকা। ঠিকই পড়েছেন। বিশেষ সূত্রে পাওয়া খবর, বিদ্যার বহু চর্চিত এই শাড়িটির মূল্য এটাই। এই শাড়ি হয়তো সকলের নাগালে থাকবে না, কিন্তু অভিনেত্রীকে অনুসরণ করে সাজতে তো ক্ষতি নেই!

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!