মেষ রাশির স্কারলেট আর তুলা রাশির জন্য গ্লিটারি - বাকিদের জন্য কোন শেডের আইশ্যাডো মানাবে!

মেষ রাশির স্কারলেট আর তুলা রাশির জন্য গ্লিটারি - বাকিদের জন্য কোন শেডের আইশ্যাডো মানাবে!

সাজগোজ করতে সব মেয়েই ভালবাসে। কেউ সারাদিন সাজতে পারে আবার কেউ হয়ত শুধু লিপস্টিক আর কাজল লাগালেই ভাবে যে সাজ কমপ্লিট! কিন্তু অনুষ্ঠান বিশেষে কিন্তু আমরা সবাই-ই মোটামুটি সাজি, মানে মেকআপ করি আর কী! মেকআপের মধ্যে অনেকেই আবার চোখের মেকআপের উপরে বেশি গুরুত্ব দেন কারণ মুখের মধ্যে সবার আগে অন্যের নজর কাড়ে আমাদের দুটি চোখ। আর চোখের মেকআপের কথা যখন উঠলই, তখন আইশ্যাডো নিয়ে কথা হবে না, তা কি হয়? আজ একটা মজার বিষয় আপনাদের সঙ্গে শেয়ার করব, আমরা আপনাদের রাশি অনুযায়ী বলে দেব (reccomended-eyeshadow-shade-for-each-zodiac-sign), আপনাদের কোন রং বা শেডের আইশ্যাডো মানাবে!

মেষ রাশি

Deep red eyeshadow

INR 1,881 AT Stargazer

মেষ রাশির জাতিকারা খুবই প্রাণোচ্ছল হন, কাজেই যে-কোনও বোল্ড রং এঁদের জন্য একদম মানানসই। লাল বা কমলার কোনও শেডের আইশ্যাডো এঁদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানাবে। স্কারলেট আইসশ্যাডো, সঙ্গে ব্রাউন লিপস্টিক এবং মানানসই পোশাক – আপনি তৈরি! (reccomended-eyeshadow-shade-for-each-zodiac-sign) 

বৃষ রাশি

Beauty

Colorful Eye Shadow - Stadium Fever

INR 1,270 AT Sephora

বৃষ রাশির জাতিকারা খুব ধৈর্যশীলা স্বভাবের হন। প্রকৃতির প্রতি এঁরা বিশেষভাবে আকৃষ্ট হন। যে-কোনও আরদি ও ন্যাচারাল শেড এঁদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানায়। আমাদের মতে ব্রাউন বা সবুজের কোনও শেড আইশ্যাডো হিসেবে লাগালে বেশ ভাল লাগবে।

মিথুন রাশি

Beauty

M.A.C Dazzleshadow Liquid - Every Day Is Sunshine

INR 1,850 AT M.A.C

মিথুন রাশির জাতিকারা খুব মজা করতে ভালবাসেন। গ্লিটারি আইশ্যাডো ট্রাই করতে পারেন এঁরা। এঁদের মজাদার ব্যক্তিত্বে আরও বেশি করে স্পার্ক অ্যাড করবে গ্লিটারি আইশ্যাডো। (recommended-eyeshadow-shade-for-each-zodiac-sign)

কর্কট রাশি

Beauty

MyGlamm Manish Malhotra 9 in 1 Eyeshadow Palette - Enchante

INR 1,830 AT MyGlamm

রূপোলী শেডের আইশ্যাডো কর্কটকন্যাদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানানসই। যেহেতু কর্কট রাশির পরিচালক চন্দ্র, কাজেই পার্লী সিলভার টোনের আইশ্যাডো আপনারা ট্রাই করতে পারেন।

সিংহ রাশি

Fashion

Manish Malhotra 9 In 1 Eyeshadow Palette- Soiree

INR 1,850 AT MyGlamm

সিংহ রাশির জাতিকাদের ব্যক্তিত্ব বড় বেশি রাজকীয় হয়। এঁদের মধ্যে একটা রয়্যাল ব্যাপার থাকে। গোল্ডেন আইশ্যাডো দারুণ লাগবে। চাইলে গোল্ডেন আইশ্যাডোর সঙ্গে বারন্ট অরেঞ্জ শেড মিশিয়ে বাই-টোনাল আইশ্যাডোও লাগাতে পারেন।

কন্যা রাশি

Beauty

Cover Shot Palette - Minimalist

INR 2,650 AT Smashbox

কন্যা রাশির জাতিকারা খুব বেশি প্র্যাক্টিক্যাল হন এবং একই সঙ্গে অত্যন্ত নম্র স্বভাবেরও হন। যে-কোনও ওয়ার্ম শেড তাঁদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানায়। ক্যারামেল, লাইট ব্রাউন বা নুড – এই শেডের আইশ্যাডো (recommended-eyeshadow-shade-for-each-zodiac-sign) ট্রাই করে দেখতে পারেন কন্যা রাশির জাতিকারা।

তুলা রাশি

Beauty

LIT Lip & Eye Sparkles - Kween

INR 445 AT MyGlamm

আমরা সবাই জানি তুলা রাশির যে-কোনও মানুষী খুব ব্যালানসড হন। সত্যি কথা বলতে কী, এঁরা যেকোনোও বিষয়েই বেশ ভালভাবে ভারসাম্য রক্ষা করেন, তাহলে চোখের মেকআপের ক্ষেত্রে কেন ব্যাপারটা অন্যরকম হবে? প্যাস্টেল অথচ গ্লিটারি – এরকমই হওয়া উচিত এঁদের চোখের মেকআপ। হাল্কা গোলাপি বা বারগ্যান্ডি শেডের সঙ্গে একটু গ্লিটারি আইশ্যাডো মিশিয়ে চোখের মেকআপ করতে পারেন।

বৃশ্চিক রাশি

Beauty

Swiss Beauty Metallic Liquid Eyeshadow - 05

INR 199 AT Swiss Beauty

বৃশ্চিক কন্যাদের মধ্যে চুড়ান্ত সেক্স অ্যাপিল থাকে এবং তাঁরা স্বভাবের দিক থেকেও খুব রোম্যান্টিক হন। যে-কোনও ওয়ার্ম শেড এঁদের খুব ভাল মানায়। তবে ওয়ার্ম টোন মানেই যে ক্যাটক্যাটে রঙের আইশ্যাডো (recommended-eyeshadow-shade-for-each-zodiac-sign) লাগাতে হবে তা কিন্যু একেবারেই না। রোজ গোল্ড বা হাল্কা গোলাপি স্পার্কলিং আইশ্যাডো ট্রাই করে দেখতে পারেন এঁরা। এঁদের ব্যক্তিত্বের সঙ্গে দারুণ মানানসই।

ধনু রাশি

Beauty

Powder Magic Eyeshadow Pencil - Amethyst

INR 950 AT MyGlamm

গাঢ় প্লাম শেড ধনু রাশির জাতিকাদের ব্যক্তিত্বের সঙ্গে ভাল মানায়। ধনু রাশির কন্যারা বেশ বোল্ড হন এবং সবাইকে মাতিয়ে রাখতে পারেন। যে-কোনও আসরের মধ্যমণি হন এঁরা। পার্পল শেডের মধ্যে গাঢ় রং অথবা হাল্কা মভ শেড – দু’ধরনের আইশ্যাডোই ট্রাই করতে পারেন।

মকর রাশি

Beauty

Manish Malhotra 4 in 1 Eyeshadow Palette - Paparazzi

INR 1,250 AT MyGlamm

মকর রাশির জাতিকাদেরও ধনু কন্যাদের মতই গাঢ় শেড বেশি মানায়। এঁরা স্বভাবের দিক থেকে খুবই দায়িত্বশীল হন। স্মোকি আইজ এঁদের ব্যক্তিত্বের সঙ্গে দারুণ মানানসই। গাঢ় বাদামী, কালো, গাড় সবুজ – এরকম শেডের আইশ্যাডো ট্রাই করতে পারেন এঁরা।

কুম্ভ রাশি

Beauty

Eye Shadow Refill - Celestial Blue

INR 1,400 AT Makeup Forever

রাশির মতই, এঁদের এলিমেন্ট যেহেতু জল, কাজেই নীল রঙের আইশ্যাডো (reccomended-eyeshadow-shade-for-each-zodiac-sign) বেশ মানায় এঁদের। ম্যাট ব্লু, গ্লিটারি ব্লু বা ক্রিম বেসড ব্লু – এঁদের শান্ত অথচ গভীর ব্যক্তিত্বের সঙ্গে ভাল লাগে।

মীন রাশি

Beauty

Manish Malhotra 4 in 1 Eyeshadow Palette - Vice

INR 1,250 AT MyGlamm

মীন রাশির জাতিকারা খুবই আত্মবিশ্বাসী হন এবং একই সঙ্গে বেশ সৃজনশীল মনোভাবের হন। যেকোনোও নিউট্রাল ও ন্যাচারাল শেডের আইশ্যাডো এঁদের দারুণ মানায়।

মূল ছবি সৌজন্য - ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!