ADVERTISEMENT
home / চোখের মেকআপ
মেষ রাশির স্কারলেট আর তুলা রাশির জন্য গ্লিটারি – বাকিদের জন্য কোন শেডের আইশ্যাডো মানাবে!

মেষ রাশির স্কারলেট আর তুলা রাশির জন্য গ্লিটারি – বাকিদের জন্য কোন শেডের আইশ্যাডো মানাবে!

সাজগোজ করতে সব মেয়েই ভালবাসে। কেউ সারাদিন সাজতে পারে আবার কেউ হয়ত শুধু লিপস্টিক আর কাজল লাগালেই ভাবে যে সাজ কমপ্লিট! কিন্তু অনুষ্ঠান বিশেষে কিন্তু আমরা সবাই-ই মোটামুটি সাজি, মানে মেকআপ করি আর কী! মেকআপের মধ্যে অনেকেই আবার চোখের মেকআপের উপরে বেশি গুরুত্ব দেন কারণ মুখের মধ্যে সবার আগে অন্যের নজর কাড়ে আমাদের দুটি চোখ। আর চোখের মেকআপের কথা যখন উঠলই, তখন আইশ্যাডো নিয়ে কথা হবে না, তা কি হয়? আজ একটা মজার বিষয় আপনাদের সঙ্গে শেয়ার করব, আমরা আপনাদের রাশি অনুযায়ী বলে দেব (reccomended-eyeshadow-shade-for-each-zodiac-sign), আপনাদের কোন রং বা শেডের আইশ্যাডো মানাবে!

মেষ রাশি

মেষ রাশির জাতিকারা খুবই প্রাণোচ্ছল হন, কাজেই যে-কোনও বোল্ড রং এঁদের জন্য একদম মানানসই। লাল বা কমলার কোনও শেডের আইশ্যাডো এঁদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানাবে। স্কারলেট আইসশ্যাডো, সঙ্গে ব্রাউন লিপস্টিক এবং মানানসই পোশাক – আপনি তৈরি! (reccomended-eyeshadow-shade-for-each-zodiac-sign) 

বৃষ রাশি

বৃষ রাশির জাতিকারা খুব ধৈর্যশীলা স্বভাবের হন। প্রকৃতির প্রতি এঁরা বিশেষভাবে আকৃষ্ট হন। যে-কোনও আরদি ও ন্যাচারাল শেড এঁদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানায়। আমাদের মতে ব্রাউন বা সবুজের কোনও শেড আইশ্যাডো হিসেবে লাগালে বেশ ভাল লাগবে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতিকারা খুব মজা করতে ভালবাসেন। গ্লিটারি আইশ্যাডো ট্রাই করতে পারেন এঁরা। এঁদের মজাদার ব্যক্তিত্বে আরও বেশি করে স্পার্ক অ্যাড করবে গ্লিটারি আইশ্যাডো। (recommended-eyeshadow-shade-for-each-zodiac-sign)

ADVERTISEMENT

কর্কট রাশি

রূপোলী শেডের আইশ্যাডো কর্কটকন্যাদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানানসই। যেহেতু কর্কট রাশির পরিচালক চন্দ্র, কাজেই পার্লী সিলভার টোনের আইশ্যাডো আপনারা ট্রাই করতে পারেন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতিকাদের ব্যক্তিত্ব বড় বেশি রাজকীয় হয়। এঁদের মধ্যে একটা রয়্যাল ব্যাপার থাকে। গোল্ডেন আইশ্যাডো দারুণ লাগবে। চাইলে গোল্ডেন আইশ্যাডোর সঙ্গে বারন্ট অরেঞ্জ শেড মিশিয়ে বাই-টোনাল আইশ্যাডোও লাগাতে পারেন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতিকারা খুব বেশি প্র্যাক্টিক্যাল হন এবং একই সঙ্গে অত্যন্ত নম্র স্বভাবেরও হন। যে-কোনও ওয়ার্ম শেড তাঁদের ব্যক্তিত্বের সঙ্গে খুব ভাল মানায়। ক্যারামেল, লাইট ব্রাউন বা নুড – এই শেডের আইশ্যাডো (recommended-eyeshadow-shade-for-each-zodiac-sign) ট্রাই করে দেখতে পারেন কন্যা রাশির জাতিকারা।

তুলা রাশি

আমরা সবাই জানি তুলা রাশির যে-কোনও মানুষী খুব ব্যালানসড হন। সত্যি কথা বলতে কী, এঁরা যেকোনোও বিষয়েই বেশ ভালভাবে ভারসাম্য রক্ষা করেন, তাহলে চোখের মেকআপের ক্ষেত্রে কেন ব্যাপারটা অন্যরকম হবে? প্যাস্টেল অথচ গ্লিটারি – এরকমই হওয়া উচিত এঁদের চোখের মেকআপ। হাল্কা গোলাপি বা বারগ্যান্ডি শেডের সঙ্গে একটু গ্লিটারি আইশ্যাডো মিশিয়ে চোখের মেকআপ করতে পারেন।

ADVERTISEMENT

বৃশ্চিক রাশি

বৃশ্চিক কন্যাদের মধ্যে চুড়ান্ত সেক্স অ্যাপিল থাকে এবং তাঁরা স্বভাবের দিক থেকেও খুব রোম্যান্টিক হন। যে-কোনও ওয়ার্ম শেড এঁদের খুব ভাল মানায়। তবে ওয়ার্ম টোন মানেই যে ক্যাটক্যাটে রঙের আইশ্যাডো (recommended-eyeshadow-shade-for-each-zodiac-sign) লাগাতে হবে তা কিন্যু একেবারেই না। রোজ গোল্ড বা হাল্কা গোলাপি স্পার্কলিং আইশ্যাডো ট্রাই করে দেখতে পারেন এঁরা। এঁদের ব্যক্তিত্বের সঙ্গে দারুণ মানানসই।

ধনু রাশি

গাঢ় প্লাম শেড ধনু রাশির জাতিকাদের ব্যক্তিত্বের সঙ্গে ভাল মানায়। ধনু রাশির কন্যারা বেশ বোল্ড হন এবং সবাইকে মাতিয়ে রাখতে পারেন। যে-কোনও আসরের মধ্যমণি হন এঁরা। পার্পল শেডের মধ্যে গাঢ় রং অথবা হাল্কা মভ শেড – দু’ধরনের আইশ্যাডোই ট্রাই করতে পারেন।

মকর রাশি

মকর রাশির জাতিকাদেরও ধনু কন্যাদের মতই গাঢ় শেড বেশি মানায়। এঁরা স্বভাবের দিক থেকে খুবই দায়িত্বশীল হন। স্মোকি আইজ এঁদের ব্যক্তিত্বের সঙ্গে দারুণ মানানসই। গাঢ় বাদামী, কালো, গাড় সবুজ – এরকম শেডের আইশ্যাডো ট্রাই করতে পারেন এঁরা।

কুম্ভ রাশি

রাশির মতই, এঁদের এলিমেন্ট যেহেতু জল, কাজেই নীল রঙের আইশ্যাডো (reccomended-eyeshadow-shade-for-each-zodiac-sign) বেশ মানায় এঁদের। ম্যাট ব্লু, গ্লিটারি ব্লু বা ক্রিম বেসড ব্লু – এঁদের শান্ত অথচ গভীর ব্যক্তিত্বের সঙ্গে ভাল লাগে।

ADVERTISEMENT

মীন রাশি

মীন রাশির জাতিকারা খুবই আত্মবিশ্বাসী হন এবং একই সঙ্গে বেশ সৃজনশীল মনোভাবের হন। যেকোনোও নিউট্রাল ও ন্যাচারাল শেডের আইশ্যাডো এঁদের দারুণ মানায়।

https://bangla.popxo.com/article/new-trend-fox-eye-makeup-with-detailed-tutorial-in-bengali

মূল ছবি সৌজন্য – ইনস্টাগ্রাম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

15 Sep 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT