কোন রাশির জাতকেরা রিলেশনশিপের যে কোনও সমস্যায় পার্টনারকে দায়ী করেন?

কোন রাশির জাতকেরা রিলেশনশিপের যে কোনও সমস্যায় পার্টনারকে দায়ী করেন?

সম্পর্ক (relationship) কোনও সহজ জিনিস নয়। কোনও সম্পর্কই আজীবন সোজা পথে চলে না। প্রতিটি সম্পর্কেরই যত্ন প্রয়োজন। তা যদি হয় আপনার প্রেমিক বা প্রেমিকার সঙ্গে সম্পর্ক, তা হলে তা আগলে রাখতে জানতে হয়।

জ্যোতিষীরা মনে করেন, সম্পর্কের ক্ষেত্রে রাশির (zodiac) প্রভাব রয়েছে। আপনি কোন রাশির জাতক, তার উপর নাকি আপনার রিলেশনশিপ কেমন হবে, তার অনেকটা নির্ভর করে। কোনও কোনও রাশির জাতকেরা নাকি সম্পর্কে যে কোনও সমস্যা হলে পার্টনারকে দোষারোপ করেন।

এমন পাঁচটি রাশির কথা জ্যোতিষীরা প্রায়ই বলেন। দেখুন তো, আপনি কি এই রাশির জাতক? আপনার রিলেশনেও কি এই ধরনের সমস্যা হয়? কমেন্ট করে জানাতে পারেন আমাদের।

সম্পর্ক ভাল রাখার দায়িত্ব দুজনেরই। ছবি ইনস্টাগ্রামের সৌজন্য়ে।

কর্কট: কর্কট রাশির জাতকরা যে কোনও জিনিস খুব তলিয়ে ভাবতে পছন্দ করেন। সেনসেটিভ মানুষ হন এঁরা। যদি এঁদের পার্টনার কারও সামনে এঁদের ছোট করেন বা কোনও একটা অনুষ্ঠানে অনিচ্ছাকৃতভাবে হলেও এড়িয়ে চলেন তাহলে তা তাঁদের কাছে খুব বড় বিষয় হয়ে ওঠে। পার্টনারের অনিচ্ছাকৃত ভুল এঁরা বড় করে দেখেন। সম্পর্কের খারাপ দিকগুলির জন্য সর্বদাই পার্টনারকে দোষারোপ করা এঁদের বড় দোষ।

মিথুন: মিথুন রাশির জাতকরা যে কোনও সমস্যা সামলানোর ক্ষেত্রে খুব দক্ষ। কিন্তু সম্পর্কের সমস্যার জন্য সর্বদাই পার্টনারকে দায়ী করা এঁদেরও অভ্যেস। নিজের দোষ এঁরা স্বীকার করতে পছন্দ করেন না। উপরন্তু যে কোনও সমস্যাতেই রিলেশনশিপের সমস্যাকে বড় করে দেখানো এঁদের স্বভাব। কখনও এটা ইচ্ছাকৃত ভাবে করেন, কখনও বা এই ভুলটা করছেন, সেটা নিজেরা বুঝতেও পারেন না। ফলে রিলেশনশিপে ক্ষেত্রে বারবার সমস্যায় পড়তে হয়।

কন্যা: কন্যা রাশির জাতকরা মনে করেন, তাঁরা যেটা করছেন সেটাই একমাত্র ঠিক পথ। নিজেদের কাছে তাঁরা পারফেক্ট। ফলে ভুল হলেও শুধরে নেওয়ার চেষ্টা করেন না। রিলেশনশিপের সমস্যাতেও তাঁদের মনে হয়, তাঁরা কোনও ভুল করতে পারেন না। সমস্যা পার্টনারের। এটা কিন্তু বড় সমস্যার দিতে যেতে পারে। ফলে যত তাড়াতাড়ি ধরতে পারবেন, ততই ভাল।

 

মকর: মকর রাশির জাতকরা অনেক সময় বিনা কারণে তর্ক করেন। কারণ একই ভাবে তাঁরা যে কখনও ভুল হতে পারেন, এ তাঁরা বিশ্বাস করেন না। এঁরা নিজেদের লজিক্যাল মনে করেন। ভাল করে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতে পছন্দ করেন। রিলেশনশিপে কোনও সমস্যা তৈরি হলে এঁরা অ্যাগ্রেসিভ হয়ে পড়েন। আর তার দোষ অন্য কারও উপর চাপিয়ে দেন।

কুম্ভ: সম্পর্কের ক্ষেত্রে কুম্ভ রাশির জাতকরা নিজেদের চাওয়া-পাওয়া নিয়ে প্রথম থেকেই পরিষ্কার থাকেন। রিলেশনশিপে যা করবেন, তাতেই স্বাধীনতা চান এঁরা। প্রথম থেকে নিজেদের চাহিদার বিষয়ে স্পষ্ট ধারণা থাকায়, তা না পেলেই পার্টনারকে দোষারোপ করতে শুরু করেন এঁরা। 

মূল ছবি ইনস্টাগ্রামের সৌজন্যে।

POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!