শীতে স্টাইল করতে পরুন এই আট রকমের পা-ঢাকা জুতো

শীতে স্টাইল করতে পরুন এই আট রকমের পা-ঢাকা জুতো in bengali

শীতকালে মোজা-চটি পরলে পা ফাটবে না আর না পরলে ফাটবে, একটু হাস্যকর হয়ে যাচ্ছে না কি? যাই হোক, তা সত্ত্বেও আমরা আঙুল কাটা, আঙুলওয়ালা, স্কিন কালারের, গাঢ় রংয়ের...নানা ধরনের মোজা পরবই, কিন্তু জুতো পাল্টানোর কথা একটুও ভাবব না। অথচ শীতকালে পা ঢাকা জুতো (8 amazing fashionable covered shoes for this winter) পরলেই এই সমস্যা থেকে অনেকটা বাঁচা যায়। আপনাদের জন্য নানা অনলাইন সাইট খুঁজে আমরা বের করে এনেছি শীতকালে পরার জন্য নানা স্টাইলের আট জোড়া পা-ঢাকা জুতো

Beauty

WIPEOUT Sanitizing Wipes 25 Wipes Pack

INR 159 AT MyGlamm

শীতে স্টাইলও হবে আবার আরামও - পা ঢাকা জুতোর কল্যানে

১। ক্যাজুয়াল শু হিসেবে স্লিপ-অন স্নিকারস জুতোর কোনও জুড়ি নেই। সহজেই পা গলিয়ে নিতে পারবেন। জিনস-স্কার্টের সঙ্গে তো ভাল লাগবেই, মানিয়ে যাবে সালওয়ার-কামিজ, এমনকী, শাড়ির সঙ্গেও। একটু উঁচু করে শাড়ি পরে এই ধরনের স্লিপ অন স্নিকার্স পরুন, আপনার ফ্যাশন সেন্সের তারিফ না করে পারবে না কেউ।

২। যাঁরা স্টাইল ও আরাম, দুই-ই চান একসঙ্গে, তাঁদের জন্য পারফেক্ট লোফারস জুতো। লোফারস পাওয়া যায় নানা স্টাইলে। এমনকী, মেটালিক কালারেও। আপনার পোশাক ও পছন্দ, দুইয়ের সঙ্গে তাল মিলিয়ে এই আরামদায়ক পা-ঢাকা জুতো কিনে নিন এবছর শীতের (8 amazing fashionable covered shoes for this winter) জন্য। 

৩। আরামের জন্য পরতে পারেন বোট জুতো। এটি ঠিক লোফারসের মতো নয়, কারণ অল্প ওয়েজ হিল আছে। পা ঢাকা, আরামদায়ক, অথচ স্টাইলিশ। এই ধরনের জুতো পরতে পারবেন যে-কোনও ধরনের পোশাকের সঙ্গে এবং পা ঢাকা থাকার কারণে পা ফাটবেও না। আরও কভারেজ চাইলে এর সঙ্গে পরুন স্টকিংস। তবে মোজা পরবেন না, দোহাই!

৪। ফিতে দেওয়া, কিন্তু তা আটকাতে হয় না, স্রেফ শো-এর জন্য। এসপ্রাদিল জুতোর (8 amazing fashionable covered shoes for this winter) বৈশিষ্ট্য এটাই। নানা প্রিন্টের এই জুতো পাওয়া যায়, পরেও আরাম আবার শ্রীচরণ দু'খানিও ঢাকা থাকে ভাল ভাবে।

৫। আপনি লেটেস্ট জুতোর ট্রেন্ড ফলো করতে চাইলে ব্রোগসপ্রেমী না হয়ে উপায় নেই। এগুলি ফর্মাল বুটের একটু ভারতীয় সংস্করণ। এখানে দেওয়া ব্রোগসটির সৌন্দর্য আরও বেড়েছে আজরক প্রিন্টের কাপড়ের ছোঁওয়ায়। শীতকালে ফিউশন লুকের জন্য পারফেক্ট এই ধরেনর ইন্ডিয়ানাইজড ব্রোগস।

৬। পাম্প শু, এই সনাতনী জুতোটি এককালে শীতের (8 amazing fashionable covered shoes for this winter) জন্য অ্যাভেলেবল একমাত্র জুতো ছিল। এখনও এর কদর একটুও কমেনি। উল্টে নানা স্টাইলের পাম্প শু এসেছে বাজারে। কোনওটিতে ওয়েজ হিল, কোনওটি আবার এখানে দেওয়া জুতোটির মতো ব্লক হিল দেওয়া। মোট কথা, যদি জুতোর স্টাইল নিয়ে এই শীতে বেশি এক্সপেরিমেন্ট করতে না চান, তা হলে এই ধরনের জুতো আপনার জন্য আদর্শ। 

৭। একটু পশ্চিমি কেতা না করলে শীতকাল জমে, বলুন? তাই একজোড়া বুটের সন্ধান রইল এখানে। এই ধরনের বুট পরতে পারেন যে-কোনও পশ্চিমি পোশাকের সঙ্গে। এগুলি আরামদায়ক, আর পা পুরোপুরি ঢেকে রেখে ফাটার হাত থেকে বাঁচায় তো বটেই, শীতকেও অনেকটাই কাবু করে দেয় এই ধরনের বুট।

৮। বুটের সঙ্গে যদি যোগ করা যায় কিটন হিলস, তা হলে সেটি হয়ে যাবে ফ্যাশনিস্তাদের জন্য পারফেক্ট। এই অ্যাঙ্কল বুটটি অনেকটা সেরকম। পা পুরোপুরি ঢাকা থাকবে, অথচ স্টাইল হবে ভরপুর। এই শীতের (8 amazing fashionable covered shoes for this winter) মাস্ট হ্যাভের তালিকায় যোগ হল আরও একটি শু স্টাইল!

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!