দীর্ঘ সময় পর পাঠান ছবিতে ফের জুটি শাহরুখ ও দীপিকা

দীর্ঘ সময় পর পাঠান ছবিতে ফের জুটি শাহরুখ ও দীপিকা

আবার বড় পর্দায় শাহরুখ ও দীপিকা জুটিকে দেখা যাবে। যশরাজ ফিল্মসের স্টুডিয়োয় শাহরুখ খানের সঙ্গে শুটিং শুরু করছেন দীপিকা পাড়ুকোন। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত‘পাঠান’ছবিতে (deepika joins shah rukh for Pathan shoot)শাহরুখ খান ও দীপিকার পাশাপাশি রয়েছেন জন আব্রাহাম। এখনই প্রোডাকশান হাউজ়ের তরফে ছবির বিষয়ে বিস্তারিত কোনও তথ্য দেওয়া হয়নি। তবে এই ছবি কি শাহরুখ ওরফে বলিউড বাদশার ‘কাম ব্যাক’হতে পারে ?  তারই আশায় তাঁর ফ্যান মহল।

পাঠান ছবির শুটিং শুরু করেন শাহরুখ

কয়্কেদিন আগেই যশরাজ ফিল্ম স্টুডিয়োয় পাঠান ছবির শুটিং শুরু করেন শাহরুখ খান। সেই ছবিও বেশ ভাইরাল হয়। তারপরেই শুটিংয়ে যোগ দিলেন দীপিকাও (deepika joins shah rukh for Pathan shoot)। প্রায় ১২ বছর পর আবার যশরাজ ফিল্মসের সঙ্গে কাজ করছেন দীপিকা। ২০০৮ সালে দীপিকা বাচনা হ্যায় হাসিনোতে অভিনয় করেছিলেন।

যশরাজ ফিল্মসের সঙ্গে আবার শাহরুখ ও দীপিকা

এদিকে যশরাজ ফিল্মসের সঙ্গে অনেকদিন পর শাহরুখও। প্রায় চার বছর। শেষ মনীশ শর্মার ফ্যান ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ। ইন্ডাস্ট্রি থেকে প্রায় দু’বছর বিরতির পর আবার কোনও ছবিতে অভিনয় করছেন তিনি। সেভাবে দেখতে গেলে, পাঠান শাহরুখের একটি কামব্যাকই।

মাদক মামলার টানাপোড়েনের পর ফের কাজে যোগ

মাদক মামলায় দীর্ঘ টানাপোড়েনের পর আবার কাজে ফিরছেন দীপিকা পাড়ুকোন। মাদক মামলায় এনসিবির তলব, দফায় দফায় জেরায় দীপিকা পাড়ুকোন মানসিকভাবে ভেঙে পড়েছিলেন। কাজে তো তাঁর বিরতি ছিলই, একইসঙ্গে বিরতি নেন সোশ্যাল মিডিয়া থেকেও। তবে সে বিরতি ছিল সাময়িক। অক্টোবর মাসে ওই টানাপোড়েনর সময়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছুই পোস্ট করেননি দীপিকা। এনসিবির তলবে শুটিংয়ের মাঝেই তাঁকে গোয়া থেকে মুম্বই আসতে হয়েছিল। সেই সময়ে গোয়ায় শকুন বত্রা পরিচালিত একটি ছবির শুটিংয়ে ছিলেন তিনি। তবে সেই সম্পূর্ণ সময়েই দীপিকার পাশে ছিলেন তাঁর স্বামী রণবীর সিং। এমনকী জেরাতেও তিনি থাকতে চেয়েছিলেন। তবে অনুমতি মেলেনি। যাক গে, সেই খারাপ সময় কাটিয়ে উঠেছেন দীপিকা। আবার ফিরছেন কাজে, বলিউডে...একদম স্বমহিমায়। আর ফিরছেন শাহরুখের সঙ্গেই ( deepika joins shah rukh for Pathan shoot)।

ওম শান্তি ওম দিয়েই শুরু 

আসলে শাহরুখের বিপরীতেই অভিনয়ের সঙ্গেই বলিউডে পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোন । শাহরুখের সঙ্গে প্রথম ছবি ওম শান্তি ওম। আর এই ছবির ১৩ বছর পূর্তিতেই আবার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। এক সাময়িক বিরতির পর। এর থেকেই স্পষ্ট দীপিকার কাছে সেই ছবিটি কতটা গুরুত্বপূর্ণ। ওম শান্তি ওম ছাড়াও শাহরুখের সঙ্গে হ্যাপি নিউ ইয়ার, চেন্নাই এক্সপ্রেসেও কাজ করেছেন দীপিকা। আবার পাঠান ছবিতে তাঁদের একসঙ্গে দেখা যাবে (deepika joins shah rukh for Pathan shoot)।

এটা কি তবে কামব্যাকই ?

শাহরুখের লম্বা বিরতির পর আবার কাজে ফেরা। এদিকে দীপিকাও এক খারাপ সময় কাটিয়ে আবার ইন্ডাস্ট্রিতে কাজ শুরু করছেন। কাজ শুরু হচ্ছে যশরাজ ফিল্মস স্টুডিয়োতেই। হয়তো এই ছবি বলিউডে আরও একটি মাইলস্টোন হয়ে উঠতে পারে। নতুনভাবে ফিরতে পারেন বলিউড বাদশা, চমক দিতে পারে শাহরুখ ও দীপিকা জুটি। আপাতত এই আশাতেই তাঁর ফ্যানমহল।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!