ADVERTISEMENT
home / ফ্যাশন
খুব সিম্পল সাজেই এই শীতেও হয়ে উঠুন অনন্যা !

খুব সিম্পল সাজেই এই শীতেও হয়ে উঠুন অনন্যা !

কলকাতায় কিন্তু এবার আস্তে আস্তে ঠান্ডাটা বেশ জাঁকিয়ে পড়ছে। সোয়েটার, জ্যাকেটও এসব আস্তে আস্তে বেরিয়ে পড়ছে নিশ্চয়ই। এইসময় যেমন ঠান্ডা আপনার সঙ্গে যেমন কোনও কম্প্রোমাইজ় করবেন না। তা আপনিও জানেন। একটু এধার ওধার হলেই ঠান্ডা লেগে যাবে। তখন হাঁচি, কাশিতে আরও এক ঝক্কি। কিন্তু আপনিও কোনওভাবে ফ্যাশনের সঙ্গে কম্প্রোমাইজ় করতে রাজি নয়? তাই তো? শীতের ফ্যাশন নিয়ে সেরকম আর ভাবার কিছু নেই। শীতেরই পোশাক পরুন, তার সঙ্গে ফ্যাশন করুন নিজের কায়দায়। ঠিক সোনম কপূরের মতোই (simple winter outfit )। কীভাবে?

সতর্ক থাকুন মেকআপ নিয়ে…

প্রথমেই বলি মেকআপে বজায় থাকুক আপনার ডিউই লুক। সঙ্গে আপনি শীতের বিভিন্ন লিপস্টিক শেড ট্রাই করতে পারেন অবশ্যই। তবে ন্যুড শেডেও ভরসা রাখতে পারেন। ডিউই লুকেই আপনাকে বেশ অ্যাট্রাক্টিভ লাগবে। সবাই আপনার থেকে নজর সরাতে পারবে না । শীতের ফ্যাশন (simple winter outfit )–এ ডিউই লুকই মানানসই।

https://bangla.popxo.com/article/know-the-bold-lipstick-shades-for-this-winter-in-bengali

বেছে নিন অ্যাক্সেসরিজ়

সোনমের মতোই সাধারণ পোশাকের সঙ্গে মানানসই গয়নাও আপনাকে অনন্যা করে তুলতে পারে। সোনম কপূরকে দেখুন, সাদা রঙের হাই নেক পোশাকের সঙ্গে একটি ব্রেসলেট পরেছেন। তার সঙ্গে কানে একটি দুল। খুব সাধারণ সাজেই তাঁকে অনন্যা লাগছে। কারণ, পোশাকের সঙ্গে অ্যাক্সেসরিজ়টা তিনি সঠিক বেছে নিয়েছেন। তাই শীতের ফ্যাশনেও তিনি রয়েছেন অনন্যা। আপনিও সেইভাবেই আপনার অ্যাক্সেসরিজ় বেছে নিন। শীতে অ্যাক্সেসরিজ় পরার সুযোগটাও অনেক বেশি থাকে। মানে, অ্যাক্সেসরিজ় নিয়ে এক্সপেরিমেন্ট করার সুযোগ থাকে বেশি (simple winter outfit )। আপনি সোয়েটার বা যে কোনও হাইনেক টপ আপনি পরতে পারেন। কিন্তু খুব চড়া কোনও রঙের পোশাক এড়িয়ে চলুন। এর সঙ্গে আপনি রুপোর গয়না অবশ্যই পরতে পারেন। রুপোর যে হতেই হবে, তারও কোনও বাধ্যবাধ্যকতা নেই। অনেক কম দামে জার্মান সিলভারের গয়না কিনতে পাওয়া যায়, আবার অক্সিডাইজ়ের গয়নাও পরতে পারেন। নেহাত মন্দ লাগবে না ডোকরার সাজ! আর হ্যাঁ, সবকিছু আত্মবিশ্বাসের সঙ্গে ক্যারি করুন। সবার তাক লেগে যাবে। অবশ্যই আরামদায়ক পোশাক বেছে নিন (simple winter outfit )।

ADVERTISEMENT

সোনমের মতোই আপনিও নজর রাখুন অ্যাক্সেসরিজ়ে…

কম্ফোর্টের জুতোতেই নজর কাড়ুন

জুতোর দিকেও সতর্ক থাকুন একইভাবে। যদি আপনি হিল পরে স্বচ্ছন্দবোধ না করেন, তবে তা পরার কোনও দরকার নেই। এই শীতে আপনি পা ঢাকা জুতোর সঙ্গেই তাল মিলিয়ে ফ্যাশন করতে পারেন। শীতের ফ্যাশনে কোনও খামতি পরবে না। পরে দেখুন স্নিকার্স, কেডস, বুটস, কনভার্স। আর এগুলো আপনি যেকোনও পোশাকের সঙ্গেই পরতে পারবেন। জিন্স থেকে শুরু করে অন্যান্য ট্রাউজা়র ও যেকোনও আউটফিটের সঙ্গেই এই জুতো ভাল লাগবে (simple winter outfit )। 

https://bangla.popxo.com/article/8-amazing-fashionable-covered-shoes-for-this-winter-in-bengali

স্কার্ফ ও শালের বাহারে হয়ে উঠুন অনন্যা…

যাঁরা গয়না পরেন না, তাঁরা নানা ধরনের স্কার্ফ ও মাফলার ব্যবহার করতে পারেন। রকমারি স্কার্ফ আপনার সাজে অন্যরকমতা আনবে। কারুকাজ করা কাশ্মীরি বা কচ্ছি শাল একরঙা পোশাকের উপর নিলেও কিন্তু দারুণ দেখায়। আর যদি আপনি জমকালো পোশাক পরেন, তবে তার সঙ্গে অবশ্যই একরঙা পশমিনা শাল পরতে পারেন। তাহলে আপনার হাতের কাছেই রইল বিভিন্ন ফ্যাশন টিপস, এবার শীতের ফ্যাশন (simple winter outfit )-এ সিম্পল লুকে করুন আপনিও বাজিমাত।

https://bangla.popxo.com/article/how-to-style-with-a-leather-jacket-in-winter-in-bengali

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

28 Nov 2020
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT