সামনেই বিয়ে ? রইল কলকাতার ৬টি ওয়েডিং প্ল্যানারের সন্ধান

সামনেই বিয়ে ? রইল কলকাতার ৬টি ওয়েডিং প্ল্যানারের সন্ধান

আপনি বা আপনার কাছের কারও কি সামনেই বিয়ে?  আর বিয়ে মানেই অনেক কাজ। বিয়ের কার্ড ছাপানো থেকে শুরু করে নিমন্ত্রিতদের তালিকা বানানো। এদিকে শপিং থেকে শুরু করে নমস্কারির তালিকা তৈরি করা। তারই সঙ্গে বিয়ের মেনু থেকে শুরু করে ভেনু, সবকিছুর চাপই এসে পড়ে আপনার উপর। এদিকে আপনি সময় করে উঠতে পারছেন না। আর পরিবারের কারও উপরেও চাপিয়ে দিতে পারছেন না। তার উপর এখন কোভিডের সময় নানা জায়গায় যাওয়াও কিন্তু বেশ সম্ভাবনাময়। তাহলে এখন করণীয় কী? শহরে এমন অনেক ওয়েডিং প্ল্যানার আছে যাঁরা আপনার বিয়ের পুরহিত থেকে নিমন্ত্রিতের লিস্ট সবটুকুই অত্যন্ত যত্নের সঙ্গে করে দেয়। অর্থাৎ, বিয়ে করছেন আপনি, কিন্তু সমস্ত কাজ যত্ন সহকারে করে দেয় তারাই। আপনাকে কোনও দায়িত্ব নিতে হয় না। কলকাতার ওয়েডিং প্ল্যানার (wedding planners of kolkata)যারা রয়েছে, তাদের মধ্যে অনেকেই বাজেট ফ্রেন্ডলি। আপনার বাজেটের মধ্যেই আপনি তাদের পেয়ে যাবেন। আজ আপনার জন্য রইল এরকম কয়েকটি কলকাতার ওয়েডিং প্ল্যানার (wedding planners of kolkata)–র ঠিকানা...

মুস্কুরাহাট

শহরের উত্তরে আপনি যদি কোনও ওয়েডিং প্ল্যানারের সন্ধানে থাকেন। তাহলে আপনি অবশ্যই যোগাযোগ করুন ‘মুস্কুরাহাট’-র সঙ্গে। ওরা খাবার থেকে গাড়ির ব্যবস্থা, বিয়ে বাড়ি সাজানোর ব্যবস্থা সবকিছুই করে দেয়। প্যাকেজ আড়াই লাখের মধ্যে। একটু হেরফের হতে পারে। আপনাকেই কথা বলে নিতে হবে। কলকাতার পাশাপাশি শিলিগুড়িতেও এদের টিম কাজ করে।

ক্রিস্টাল বল ইভেন্টস

ভবানীপুরের এই ওয়েডিং প্ল্যানারও বেশ বাজেট ফ্রেন্ডলি। এদের প্যাকেজও আড়াই লাখের মধ্যেই। আপনি যদি এদের উপর আপনার বিয়ের সমস্ত দায়িত্ব দেন। তবে আপনি নিশ্চিন্তে থাকতে পারেন। বিউটি, স্টাইলিং থেকে ডেকর সব কিছুর দায়িত্বই এরা নেয়।

অপু’স ক্রিয়েশন

বালিগঞ্জের এই ওয়েডিং প্ল্যানারের সঙ্গে আপনি যোগাযোগ করতে পারেন। আপনার বাজেটের মধ্যেই কাজ করবে এরা। কলকাতায় এরা কাজ করলেও এর পাশাপাশি অন্যান্য শহরেও একইভাবে কাজ করে। ডেকর থেকে শুরু করে বিয়ের সমস্ত দায়িত্ব নেয় এরাই। এদের প্যাকেজও আড়াই লাখের মধ্যেই।

ওয়েডিং প্ল্যানারই সাজিয়ে দেবে আপনার বিয়ের আসর...

ওয়েডলক

কলকাতার ওয়েডিং প্ল্যানার(wedding planners of kolkata)-র তালিকায় অন্যতম ওয়েডলক। প্রায় পাঁচ বছরের বেশি সময় ধরে এরা প্রচুর বিয়ে প্ল্যান করেছে। তবে আপনার বাজেট যদি সামান্য বেশি হয় তবে ওয়েডলকের সঙ্গে যোগাযোগ করতে পারেন। চার লাখের মধ্যেই এদের প্যাকেজ। তবে হেরফের হতে পারে। আপনার পছন্দ অনুযায়ী আপনার বিয়ের ভেনু সাজিয়ে দেবে এরা খুবই সুন্দর করে। সবাই প্রশংসা করবে।

ট্রুলি ইয়োরস

এই ওয়েডিং প্ল্যানার ভবানীপুরের। দেবেন্দ্র ঘোষ রোডে এদের অফিস। আপনি গিয়ে এদের অফিসে যোগাযোগ করতে পারেন। বাজেট ফ্রেন্ডলি কলকাতার ওয়েডিং প্ল্যানার-র মধ্যে অন্যতম। বিয়ের সমস্ত কাজ দায়িত্ব সহকারে করে দেবে এরাই।

মোমেন্টো ইভেন্টস

শহরের মধ্যে নয় ঠিকই। তবে শহরের পাশেই। হাওড়ার এই ওয়েডিং প্ল্যানার প্রচুর বিয়ের অনুষ্ঠান আয়োজন করেছে। আপনি এদের অফিসে গিয়েও যোগাযোগ করতে পারেন। এরাও বাজেট ফ্রেন্ডলি। এদের বাজেট আড়াই লাখের মধ্যেই।

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!