লেদার জ্যাকেটে আপনার শীতও হোক হট !

লেদার জ্যাকেটে আপনার শীতও হোক হট !

এখনও যদিও শীত সেভাবে পড়েনি। কিন্তু শীতের হিমেল হাওয়া কিন্তু শহরে এসেই গিয়েছে। প্রতিবারই ঋতু পরিবর্তনের সঙ্গে সঙ্গে বদলে যায় ফ্যাশন। গরমকালে আপনি একরকম ধরনের পোশাক পরেন, শীতের স্টাইলটা কিন্তু একদমই অন্যরকম। তাহলে আপনি হালকা শীতে একরকম পোশাক পরেন। বেশি শীতের পোশাক কিন্তু আবার অন্যরকম। তবে আজ আমরা এমন একটি আউটফিটের কথা বলব, যা আপনি সবকিছুর সঙ্গে পরতে পারবেন। হালকা শীতেও যেমন পরতে পারবেন। একইসঙ্গে আপনি পরতে পারবেন বেশি শীতেও। এবং ফর্মাল ড্রেসের সঙ্গেও যেমন পরতে পারবেন, একইসঙ্গে পরতে পারবেন ক্যাজ়ুয়াল ভাবেও। লেদার জ্যাকেট সেরকমই একটা আউটফিট (style with a leather jacket) ।

আসলে লেদারের তৈরি জামাকাপড় খুব জনপ্রিয়। প্রিমিয়ার হোক বা রেড কার্পেট বা পার্টি, সর্বত্রই চলতে পারে লেদারের সাজ। কোনও দিন লেদার আউট অফ ফ্যাশন ছিল না। এখনও নয়। ডিজ়াইনাররাও সেই বিষয়টিই মাথায় রেখেছেন। আর সবরকম পোশাকের সঙ্গে মানানসই এই লেদার জ্যাকেটও (style with a leather jacket)। আপনি আর অপেক্ষা করেন কেন? তাহলে আপনি ভেবে দেখেছেন কীভাবে পরতে পারেন লেদার জ্যাকেট? আপনার জন্য রইল বেশ কয়েকটি টিপস (style with a leather jacket )।

Beauty

Jet Set Eyes Kajal Eyeliner - Noir

INR 750 AT MyGlamm

আপনার ড্রেসের সঙ্গে পরুন লেদার জ্যাকেট

ড্রেসের সঙ্গে পরুন লেদার জ্যাকেট...

আপনি যে কোনও ঝুলের ড্রেস পরুন। তার সঙ্গে আপনি লেদার জ্যাকেট পরতেই পারবেন। তা কখনও আউট অফ ফ্যাশন হয়ে যাবে না। আর আপনাকেও বেশ অ্যাট্রাক্টিভ দেখাবে। আর আপনি যদি বডি হাগিং ড্রেসও পরেন, তার সঙ্গেও লেদার জ্যাকেট বেশ মানানসই (style with a leather jacket)।

Beauty

Manish Malhotra 4 in 1 Eyeshadow Palette - Paparazzi

INR 1,250 AT MyGlamm

ক্যাজ়ুয়াল আউটফিটের সঙ্গে পরুন লেদার জ্যাকেট

ক্যাজ়ুয়ালেও মানায় লেদার জ্যাকেট...

আপনি যদি ক্যাজ়ুয়াল আউটফিটে ভরসা রাখেন, তার সঙ্গেও আপনি পরতেই পারেন এই লেদার জ্যাকেট (style with a leather jacket)। ক্যাজ়ুয়াল শার্ট ও ট্রাউজ়ারের সঙ্গে বেশ লাগবে।

Beauty

CLEAN BEAUTY CHAMOMILE LIQUID EYELINER

INR 850 AT MyGlamm

ফর্মালেও একইভাবে মানানসই লেদার জ্যাকেট

লেদার জ্যাকেট (style with a leather jacket)আপনি কিন্তু ফর্মাল আউটফিটের সঙ্গেও পরতে পারেন। হয়তো আপনি অফিস যাচ্ছেন, আপনি ফর্মাল ট্রাউজ়ার পরেছেন। তার সঙ্গে অনায়াসেই আপনি লেদার জ্যাকেট পরতে পারেন।

জিন্সের সঙ্গে পরুন লেদার জ্যাকেট

জিন্সের সঙ্গে পরুন লেদার জ্যাকেট

আপনি একটি বয়ফ্রেন্ড ফিট জিন্স পরলেন, তার সঙ্গে ক্যাজ়ুয়াল টি-শার্ট। এবং এর উপরেই যদি একটি কালো রঙের লেদার জ্যাকেট চাপিয়ে নেন (style with a leather jacket)। সঙ্গে সঙ্গে আপনার লুক কিন্তু একদম পাল্টে যাবে। আপনাকে বেশ অ্যাট্রাক্টিভ দেখাবে তখন...

প্যাস্টেল জ্যাকেটে হয়ে উঠুন রঙিন

মন পছন্দের রঙে বেছে নিন আপনার জ্যাকেট...

আপনার লেদার জ্যাকেট যে শুধুই কালো বা বাদামী হতে হবে, তা কিন্তু নয়। লাল, হলুদ ও অন্যান্য রঙেরও হতে পারে জ্যাকেট (style with a leather jacket)। আপনি তা পরতে পারেন ও নিজের একটি আলাদা স্টাইল কিন্তু তৈরি করতেই পারেন।

ক্লাসিক মোটরসাইকেল লুক

ক্লাসিক মোটরসাইকেল লুকও কিন্তু বেশ অ্যাট্রাক্টিভ...

কালো রিপড জিনস, তার সঙ্গে কমব্যাট বুট। এর সঙ্গেই পরে নিন লেদার জ্যাকেট। ঠিক যেমনটা মানায়। ব্যস, আপনার ক্লাসিক মোটরসাইকেল লুক তৈরি !

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!