ADVERTISEMENT
home / বিবাহ
বন্ধু ও আত্মীয়দের জন্য রইল বাছাই করা কিছু শুভেচ্ছা বার্তা in bengali

বন্ধু ও আত্মীয়দের জন্য রইল বাছাই করা কিছু শুভেচ্ছা বার্তা

কিছু ক্ষেত্রে, “আপনার বিবাহের জন্য অভিনন্দন” বাক্যাংশটি যথেষ্ট নয়। নববিবাহিত দম্পতির (wedding wishes for friends and relatives) জন্য এটি একটি বড় দিন, এবং তারা তাদের আত্মীয়স্বজন এবং নিকটাত্মীয় বন্ধুরা তাদের জন্য সত্যই খুশী হওয়ার এবং আরও ব্যক্তিগত উপায়ে তাদের অনুভূতি প্রকাশ করার প্রত্যাশা করে। কী বলতে হবে, কীভাবে আপনার ইতিবাচক আবেগগুলিকে কথায় রাখবেন তা যদি আপনি না জানেন তবে আপনি সর্বদা সহজ উপায়টি চয়ন করতে পারেন: কেবলমাত্র আমরা আপনার জন্য যে অসাধারণ অভিনব পছন্দগুলি বেছে নিয়েছি তা একবার দেখুন। 

নব দম্পতির জন্য বাছাই করা কিছু শুভেচ্ছা বার্তা

১। তোমরা তোমাদের জীবনের পরবর্তী অধ্যায়গুলো এক সঙ্গে লিখতে চলেছ, আর আমরা সেই গল্পটা পড়ার জন্য আর অপেক্ষা করতে পারছি না। তোমাদের বিবাহের জন্য জানাই আন্তরিক শুভেচ্ছা।

২। তোমরা একে অন্যের জন্য একদম পারফেক্ট ম্যাচ! তোমাদের ভবিষ্যৎ দাম্পত্য জীবনের জন্য অনেক শুভেচ্ছা রইল (wedding wishes for friends and relatives)।

৩। এতদিন পর্যন্ত আমাদের এক সঙ্গে যত স্মৃতি রয়েছে, আজকেরটা কিন্তু সবচেয়ে বেশি মনে থাকবে। শুভ বিবাহের শুভেচ্ছা।

ADVERTISEMENT

৪। তোমরা দুজনেই ঈশ্বরের আশীর্বাদ স্বরূপ। না, শুধুমাত্র একে অন্যের জন্য না, তোমাদের আশেপাশের মানুষগুলোর জন্যও বটে! আমরা তোমাদের এই বিবাহবন্ধনে আবদ্ধ অবস্থায় দেখে যারপরনাই খুশি হয়েছি। ঈশ্বর তোমাদের সব দিক থেকে পরিপূর্ণ করুন। বিয়ের অনেক অনেক শুভেচ্ছা (wedding wishes for friends and relatives)।

৫। আমাদের তোমার বিয়েতে নিমন্ত্রণ করার জন্য অনেক ধন্যবাদ। যতক্ষণ তোমরা বিয়ের আচার অনুষ্ঠানে ব্যস্ত থাকছ, আমরা পেট পুরে খাওয়াদাওয়া করে নিই!

৬। ভারত সেই যেদিন বিশ্বকাপ জিতেছিল, সেদিন আমি খুব খুশি হয়েছিলাম, আর আজ আবার খুব খুশি হলাম! তোমাদের বিবাহিত জীবন সুখী হোক। শুভেচ্ছা ও অভিনন্দন।

ADVERTISEMENT

নব দম্পতির জন্য শুভেচ্ছা বার্তা (ছবি – পেক্সেলস ডট কম)

৭। বিয়ে করা আর ইংরেজি ক্লাসে শেকসপিয়র পড়ার মধ্যে কি মিল আছে বলো তো? দুটোতেই একটু কমেডি আছে, অল্প রোমান্স আছে আর অনে-এ-এ-এ-এ-ক দুঃখ আছে! যাই হোক, নব দম্পতিকে বিয়ের অনেক শুভেচ্ছা (wedding wishes for friends and relatives)।

৮। বিবাহের সুখী রাজ্য নিঃসন্দেহে, সান্ত্বনা ও প্রেমের সবচেয়ে দৃঢ় এবং দীর্ঘস্থায়ী ফাউন্ডেশন, বিশ্বের সমস্ত সুশৃঙ্খলার কারণ এবং একাই যা একেবারে বিভ্রান্তি থেকে সংরক্ষণ করে।

৯। প্রিয় আমাদের প্রিয় দম্পতি! আনন্দের এই উজ্জ্বল দিনে আমরা কায়মনোবাক্যে অভিনন্দন বিবাহের। যে দিন অবিলম্বে সবচেয়ে প্রেমময় হৃদয় মিশ্রন হতে দিন, এবং, অবশ্যই, একটি শক্তিশালী পরিবার তৈরি করুন!

ADVERTISEMENT

১০। আপনার বিবাহের দিন সবচেয়ে ভাল এবং সবচেয়ে সুন্দর দিন যে বছর আসার জন্য মনে রাখা হবে এবং একটি বিস্ময়কর এবং ঐন্দ্রজালিক স্মৃতি যেমন মনে রাখা হবে হবে করা যাক (wedding wishes for friends and relatives)।

১১। বিবাহের অর্থ আপনার আত্মা এবং হৃদয় অন্য ব্যক্তির আত্মা এবং হৃদয়ের সাথে মিলিত হয়েছে এবং আপনি অবশেষে পরিপূর্ণ এবং পরিমাপের বাইরেও নিজেকে অনুভব করেন I আমি আপনার ভালবাসাকে এক সেকেন্ডের জন্যও সন্দেহ করি না এবং আমি জানি যে এটি স্থায়ী এবং সত্য প্রেমের প্রমাণ দয়ালু, সুন্দর ও স্থায়ী। আপনার একসাথে দুর্দান্ত সুখ হোক! 

https://bangla.popxo.com/article/tattwa-design-ideas-for-bengali-wedding-in-bengali

মূল ছবি – পেক্সেলস ডট কম

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

ADVERTISEMENT

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

17 Nov 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT