ঋতাভরির ইনস্টাগ্রাম থেকে পাবেন এইসব মেকআপ আইডিয়া

ঋতাভরির ইনস্টাগ্রাম থেকে পাবেন এইসব মেকআপ আইডিয়া

তারকাদের মেকআপ লুক আমাদের সবসময় আকর্ষিত করে । তাঁদের সিনেমার কোনও মেকআপ বা ফ্যাশন সেই সময়ের ট্রেন্ডিংও হয়ে ওঠে । আবার কয়েকটি মেকআপ লুক বা ফ্যাশন ট্রেন্ড তো বহু বছর পরও একইরকমভাবে ট্রেন্ডিং থেকে যায় । যদিও ২০২০-র এই সময়ে নিজের সৌন্দর্য, নিজস্বতাকেই গুরুত্ব দিয়েছে ফ্যাশন দুনিয়া, আবার সময়ের পিছনের দিকে হাঁটার প্রবণতাও দেখা যাচ্ছে । তবে তারকাদের পোশাক পরিচ্ছদ এবং মেকআপ থেকে অনুপ্রাণিত হয়ে আমরা নিজেদের উপরেও সেই মেকআপ প্রয়োগ করি । ঋতাভরি চক্রবর্তীর ইনস্টা হ্যান্ডেলেও ( Ritabhari Chakraborty's instagram handle ) যদি একবার চোখ বোলানো যায়, ঋতাভরির বিভিন্ন মুহূর্তের ছবি আমরা দেখতে পাই । কিন্তু আরও একটি বিষয় দেখা যায় । তা হল ঋতাভরির বিভিন্ন মুহূর্তে বিভিন্ন সাজ, অর্থাৎ স্টাইল, মেকআপ, পোশাক ! উৎসবের সাজ থেকে শুরু করে বোল্ড লুক, আবার সাধারণ সাজেও ঋতাভরি একইভাবে আকর্ষণীয় । গ্ল্যাম লুক থেকে ডিউই  লুক, শিখতে পারি সবটাই ।

চোখের এই মেকআপে আপনাকে দেখাবে বোল্ড

যাঁরা চোখের মেকআপে কিংবা আই মেকআপে বেশি গুরুত্ব দেন, তাঁদের জন্য ঋতাভরির এই লুকটি বেশ রেকমেন্ডবল ( Ritabhari Chakraborty's instagram handle ) । স্মোকি আই যেকোনও পার্টি ওয়্যারের সঙ্গে মানান সই । আপনাকে বেশ অন্যরকম দেখায় । কালো রঙের পোশাকের সঙ্গে যেমন স্মোকি আই মেকআপ আপনি করতে পারেন, অন্যান্য পোশাকের সঙ্গেও এটি একদম মানানসই । একইভাবে শাড়ির সঙ্গেও কিন্তু কখনও কখনও স্মোকি আই মেকআপ করাই যায় । শুধু সঠিকভাবে মেকআপ সম্পূর্ণ করলেই হল ।

Beauty

Powder Magic Eyeshadow Pencil - Amethyst

INR 950 AT MyGlamm

শাড়ির সঙ্গে ছোট্ট টিপ বেশ মানান সই

উৎসবের সময় পেরিয়েছে । কিন্তু শীতকালে তো বিয়ের অনুষ্ঠান লেগেই থাকে । আর সেই অনুষ্ঠানে আপনি অন্য যে কোনও পোশাক পরুন, শাড়ি কিন্তু বরাবরই শো-স্টপার । শাড়ির সঙ্গে ডিউই মেকআপ লুকে কিন্তু বেশ চমৎকার দেখাবে আপনাকে । পিঙ্ক ব্লাশ, সঙ্গে পিঙ্ক গ্লসি লিপস্টিক আপনি পরতেই পারেন । মাসকারা ও কাজলেও আপনার চোখ দেখাবে আরও মায়াবী । তবে হ্যাঁ, ছোট্ট একটি টিপ পরতে ভুলবেন না । খোঁপাও করতে পারেন, আবার খোলাও রাখতে পারেন চুল । ঠোঁটে হাসি যেন মলিন না হয়, ঠিক ঋতাভরির ( Ritabhari Chakraborty ) মতোই ।

 

ওয়েস্টার্ন ক্যাসুয়ালেও আপনি থাকুন পার্ফেক্ট

যেমন উৎসব-অনুষ্ঠানে শাড়িকে বেশি গুরুত্ব দিচ্ছি, একইভাবে ওয়েস্টার্ন ক্যাসুয়ালও কিন্তু মন কাড়া । ডেনিম প্যান্টের সঙ্গে বা ট্রাউজারের সঙ্গে টি-শার্ট বা ফ্যাশনাবল টপে কিন্তু বেশ দেখতে লাগে । সঙ্গে থাকে একটি ক্যাসুয়াল লুকও । আপনি জিনসের জ্যাকেটও একবার পরে দেখতে পারেন । তবে রঙ মিলিয়ে পরবেন অবশ্যই । এক্ষেত্রে মেকআপ- এ থাক ‘নো মেকআপ’ লুক । অর্থাৎ, আপনি মেকআপ তো অবশ্যই করবেন কিন্তু তার মধ্যেও যেন একটি ক্যাসুয়াল লুক অবশ্যই থাকেন । এক্ষেত্রে আপনি ন্যুড শেডের লিপস্টিক পরতে পারেন । চুল বাঁধতেও পারেন, আবার খোলাও রাখতে পারেন চুল । মাসকারা ও আই লাইনারে আপনার চোখ মায়াবী হোক ।

Beauty

Total Makeover FF Cream Foundation Palette - Cappuccino

INR 1,450 AT MyGlamm

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!