এই ছয়টি বিষয় মহিলারা সবার থেকে লুকিয়ে রাখেন!

এই ছয়টি বিষয় মহিলারা সবার থেকে লুকিয়ে রাখেন! in bengali

আচ্ছা আপনারা কোনওদিন ট্রুথ অর ডেয়ার খেলেছেন? মানে, ওই যে একটা খেলা আছে না, যেখানে কয়েকজন মুখোমুখি বসতে হয় এবং একটি বোতল টেবিলের উপরে রেখে ঘোরানো হয়, বোতলের মুখ যাঁর দিকে থাকে, তাঁকে হয় কোনও একটি প্রশ্নের সত্যি উত্তর দিতে হয় অথবা বাকিরা যা বলবে সেই কাজটি করতে হয়। সেই খেলাটি আমি খেলেছিলাম আমার প্রেমিকের সঙ্গে এবং খুব আত্মবিশ্বাসী হয়ে ট্রুথ বেছেছিলাম; পরে এমন এমন সব প্রশ্নের উত্তর আমাকে দিতে হয়েছিল যেগুলো বোধ হয় আমরা মহিলারা সকলেই নিজের সঙ্গীর (6 things women never reveal to anyone) থেকে লুকিয়ে রাখি! দেখুন তো আমার সঙ্গে আপনাদের ব্যাপারগুলো মেলে কিনা?

আপনার লিস্টের সঙ্গে মিলছে?

১। ভাল দেখতে ছেলেদের ঝারি মারা - স্বামী বা প্রেমিক থাকলে কি অন্য কাউকে ঝারি মারা যাবে না নাকি? এমন কথা তো কোথাও বলা নেই। যদি রাস্থা দিয়ে হেঁটে যেতে যেতে কিংবা মেট্রোতে বা মলে হ্যান্ডসাম কোনও পুরুষকে দেখতে পাই আর তিনিও আমাকে দেখেন তাহলে হালকা করে একটু ঝারি তো চলতেই পারে।

২। মুখে না বললেও রোম্যান্টিক কমপ্লিমেন্ট পছন্দ করা - যতই আধুনিকা হই না কেন, আমরা মেয়েরা কিন্তু মনে মনে চাই যে আমাদের স্বামী বা প্রেমিক আমাদের সঙ্গে একটু রোম্যান্স করুক (6 things women never reveal to anyone)!

৩। কখনও-কখনও PMS-কে ছুতো হিসেবে ব্যবহার করা – এক একসময়ে যদি মেজাজ খারাপ থাকে বা কোনও কাজ করতে ইচ্ছে না করে সেক্ষেত্রে কিন্তু আমরা মেয়েরা কখনও কখনও PMS-এর ছুতো দিয়েই থাকি। হ্যাঁ, মনটা ভাল নেই অথবা ঝগড়া হল হয়তো এবং জানি যে দোষটা হয়ত আমারই ছিল কিন্তু যদি স্বামী বা প্রেমিককে বলি যে “সরি, আসলে মুড সুইং করছে, বোধয় PMS-ing”; মাঝেমাঝে এমনটা করাই যায়, কি বলেন?

৪। সোশ্যাল মিডিয়াতে চুপিচুপি প্রাক্তনের উপরে নজর রাখা – মেয়েরা, প্লিজ স্বীকার করুন, সব সময়ে না হলেও সোশ্যাল মিডিয়াতে আপনারা নিজের প্রাক্তন বা প্রাক্তনদের ওপরে লুকিয়ে নজর রাখেন কিনা (6 things women never reveal to anyone)! আরে বাবা এতে দোষের তো কিছু নেই! এই ব্যাপারটাকে কিন্তু চিটিং বলা যায় না একদমই।

৫। সম্পর্কে আমাদেরও স্পেস লাগে – দেখুন, একটা সম্পর্কে জড়িয়ে আছি মানে তো এই নয় যে আমাদের কোনও নিজস্ব চাওয়া-পাওয়া থাকতে পারে না, বা নিজের জন্য সময় মেয়েরা দিতে পারব না এমন কথাও নেই (6 things women never reveal to anyone)। মাঝে মাঝে একটু দুরত্ব কিন্তু সম্পর্ক মজবুত করতেও সাহায্য করে।

৬। সবসময় আমাদেরও কোলাকুলি করতে ভাল লাগে না – একটা অদ্ভুত ধারণা আছে জানেন তো, মেয়েরা নাকি সবসময়ে কোলাকুলি করতে বা cuddle করতে পছন্দ করে। আরে বাবা না! সবসময়ে কি আর cuddle করতে ভাল লাগে? বিশেষ করে গরমকালে যখন প্যাচপ্যাচে ঘাম হয়!

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!