ওয়েস্টার্ন থেকে ফিউশন, শুধু কালো রঙের টপ দিয়েই করুন বাজিমাত !

ওয়েস্টার্ন থেকে ফিউশন, শুধু কালো রঙের টপ দিয়েই করুন বাজিমাত !

আমি নতুন পোশাক কিনতে যাওয়ার সময়ই মায়ের কাছে বকা খাই। মা রীতিমতো সাবধান করে,"এবার কিন্তু কালো রঙের পোশাক কিনবি না!" এ কথা সত্যি যে, আমার বেশিরভাগ জামাকাপড় কালো রঙের। ওয়ারড্রবে শাড়ি থেকে শুরু করে ওয়েস্টার্ন পোশাকেরও বেশিরভাগ পোশাক কালো রঙের। আর এই গল্প কি আমার একার? অনেকেই আমার মতো কালো রঙের পোশাক বেশি পছন্দ করেন। আমার যদিও কালো রঙের টপ, কুর্তি কেনার বেশ অনেকগুলো কারণ রয়েছে। প্রথম কারণ, কালো আমার প্রিয় রঙ। দ্বিতীয় কারণ, কালো রঙের পোশাক পরলে তুলনামূলক রোগা লাগে। আর সবথেকে বড় কারণ হল, কালো রঙ যেকোনও আউটফিটেই মানানসই(style a black top) । সত্যিই, আপনি ভেবে দেখুন।

আপনার যদি একটি কালো রঙের টপ থাকে, আপনি কতরকম ভাবে সেটি পরতে পারেন বলুন তো? একটি কালো রঙের টপ দিয়েই আপনি একাধিক স্টাইলিং (style a black top) করতে পারেন। এথনিক থেকে ওয়েস্টার্ন, সবকিছুতেই ফিট কালো রঙের টপ। কালো টপ দিয়ে স্টাইলিং-র কথা শুনে এখন কী ভাবছেন? কীসের সঙ্গে আপনার কালো টপটি আপনি পরতে পারেন? বেশি ভাবতে হবে না। কারণ তার হদিশ দেব আমরাই। আজ সেটাই আলোচনা করব, কালো টপ দিয়ে স্টাইলিং(style a black top) কীভাবে করবেন আপনি!

কী কী ভাবে পরতে পারেন (style a black top)

  • হাই ওয়েস্ট জিন্সের সঙ্গে পরুন
  • এথনিক লং স্কার্টের সঙ্গে পরুন
  • মিডি লেন্থ স্কার্টের সঙ্গে পরুন
  • ব্ল্যাক ট্রাউজ়ারের সঙ্গে পরুন
  • ডেনিম জ্যাকেটের সঙ্গে পরুন
  • শাড়ির সঙ্গে পরুন

হাই ওয়েস্টের সঙ্গে পরুন কালো টপ

আপনি একটি হাই ওয়েস্ট জিন্স পরে নিন। অ্যান্টি-স্কিনি জিন্সও পরতে পারেন। অর্থাৎ, বয়ফ্রেন্ড ফিট জিন্স বা বেলবটমসের সঙ্গে আপনি কালো টপ পরতে পারেন (style a black top) । তবে সেক্ষেত্রে টপের ঝুল ছোট হলেই বেশি ভাল লাগে। আপনার ক্যাজ়ুয়াল আউটফিট তৈরি।

এথনিক লং স্কার্টের সঙ্গে কালো টপ

আপনি একটু ছোট ঝুলের কালো টপ পরুন। তার সঙ্গে পরুন এথনিক লং স্কার্ট। আপনার ফিউশন লুক তৈরি। এর সঙ্গে আপনি জাঙ্ক নেকপিস পরতে পারেন। আপনাকে দারুণ দেখাবে।

মিডি স্কার্টের সঙ্গে পরুন

আপনি ওয়েস্টার্ন মিডি স্কার্টের সঙ্গে কালো রঙের টপ পরতেই পারেন। মিডি স্কার্টটি বডি হাগিংও হতে পারে বা ঘের দেওয়াও হতে পারে। দুরকম স্কার্টের সঙ্গেই এই কালো টপ খুব ভাল মানাবে। তার সঙ্গে অবশ্য হিল জুতোই পরুন। আপনাকে বেশি সুন্দর দেখাবে।

"কালো কালো কালো!", আমি কি কালো বলতে ভুলে গেলাম?

সম্পূর্ণ আউটফিট যদি কালো রঙের হয়, তার থেকে অ্যাট্রাক্টিভ আর কিছু হয় কি? কালো রঙের ট্রাউজ়ার পরুন। তার সঙ্গে পরুন কালো রঙের টপ। স্কিনি ট্রাউজ়ারও পরতেই পারেন। আপনাকে অন্তত দারুণ দেখাবে।

ডেনিম জ্যাকেট ও কালো টপ

ডেনিম জ্যাকেট আমার খুবই প্রিয়। বিভিন্নভাবে আপনি এই জ্যাকেট পরতে পারেন। আপনি অ্যান্টি-স্কিনি জিন্স পরুন, তার সঙ্গে পরুন ছোট ঝুলের কালো স্কিনি টপ (style a black top) । উপরে ডেনিম জ্যাকেট চাপিয়ে নিন। ক্যাজ়ুয়াল অথচ অ্য়াট্রাক্টিভ লুকে আপনাকে দারুণ মানাবে।

Beauty

MyGlamm LIT Liquid Matte Lipstick

INR 395 AT MyGlamm

লাস্ট বাট নট লিস্ট : শাড়ি

শাড়ির সঙ্গে কী ব্লাউজ পরবেন বুঝতে পারছেন না?অবশ্যই আপনার কাছে একটি কালো রঙের টপ নিশ্চয়ই আছে। কালো রঙের ক্রপ টপ (style a black top) দিয়ে শাড়ি পরুন। আপনার থেকে কেউ চোখ ফেরাতে পারবেন না। সাধারণ ড্রেপিং স্টাইলের বদলে শাড়ির অন্যান্য ড্রেপিং স্টাইলও চেষ্টা করতে পারেন। এক্ষেত্রে, আঁচলটা স্কার্ফের মতো নিতেই পারেন। কাজল পরুন, কানের দুল পরুন। আপনাকে দারুণ দেখাবে!

Fashion

Jet Set Eyes Kajal Eyeliner- Noir

INR 750 AT MyGlamm

POPxo এখন চারটে ভাষায়!ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!
বাড়িতে
থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন
#POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন
নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!