ADVERTISEMENT
home / Winter
শীতের ফ্যাশন : এই সাত ধরণের সোয়েটার আপনার কালেকশনে আছে তো? in bengali

শীতের ফ্যাশন : এই সাত ধরণের সোয়েটার আপনার কালেকশনে আছে তো?

শীতকাল মানেই নানান রং, গরম কফি, ঠান্ডা ঠান্ডা হাওয়া আর সোয়েটার! কিন্তু বেশিরভাগ সময়ে সোয়েটার পরলে কিরকম একটা জবুথবু ভাব চলে আসে, আর স্টাইলও করা যায় না. কিন্তু আমরা এমন কয়েকটা সোয়েটারের (7 types of must have sweaters for this winter) ডিজাইনের কথা বলবো, যেগুলো পরলে আপনাকে স্টাইলিশ তো দেখাবেই, আর ঠান্ডাও লাগবে না!

শীত পোশাকের রকমফের – ট্রাই করুন করুন এই সাত রকমের সোয়েটার

ছবি সৌজন্য – মিন্ত্রা ডট কম

১। আপনার শীতকালের ফ্যাশনকে নতুন রূপ দিতে পারেন ফাজি সোয়েটার (7 types of must have sweaters for this winter) পরে. এই ধরণের পোশাকগুলো বেশ গরম হয়, কিন্তু ফ্যাব্রিকটা যেহেতু হালকা হয় তাই ক্যারি করতে অসুবিধে হয় না.

ADVERTISEMENT

ছবি সৌজন্য – মিন্ত্রা ডট কম

২। আপনি যদি পশ্চিমি পোশাক পরতে ভালবাসেন তাহলে ট্রাই করুন চোকার সোয়েটার। সঙ্গে জিনস অথবা কর্ডের প্যান্ট পরতে পারেন। স্কার্টের সঙ্গে এই গরম পোশাকটি টিম আপ করেও পরতে পারেন। এই ধরনের সোয়েটারে ইউনিক ডিজাইনের জন্য মনে হয় গলায় যেন চোকার পরেছেন, সেজন্যই এমন নামকরণ।

৩। অফিসের জন্য হোক, কিংবা ক্লাসিক লুকের জন্য অথবা জাস্ট ক্যাসুয়াল – যে অকেশনই হোক না কেন, এই ডিজাইনের সোয়েটার (7 types of must have sweaters for this winter) যে কোনো সময়ে মানানসই. টার্টল নেক এখন ফ্যাশনে ইন. আপনি গায়ের সাথে লেপ্টে থাকা সোয়েটারও পরতে পারেন আবার ব্যাগি-স্টাইলের কিছুও কিনতে পারেন, যেটা আপনার পছন্দ.

ADVERTISEMENT

৪। ওভারসাইজড সোয়েটার কিন্তু সব সময়েই ফ্যাশনে ইন. আপনি বাটন-আপ শার্টের সাথে এটা পরতে পারেন আবার বেল্ট লাগিয়েও পরতে পারেন, কিংবা এমনিই পরতে পারেন. যেভাবেই পরুন না কেন, ভালো লাগবে দেখতে.

৫। অন্য কিছু না পরে একটা সোয়েটার ড্রেস (7 types of must have sweaters for this winter) পরেই বেরিয়ে পড়ুন. ঠান্ডাও লাগবে না, দেখতেও স্টাইলিশ লাগবে. সোয়েটার ড্রেস নানা লেন্থের হয়, শর্ট, মিডিয়াম, আবার লং – আপনার যেটা পছন্দ আপনি কিনে পরে নিন. শর্ট সোয়েটার ড্রেসের সাথে যদি চান স্ল্যাক্স পড়তে পারেন, কিংবা লং-বুটও একটা ভালো অপশন.

৬। হুডি তো আমরা শীতকালে হামেশাই পরি. বাড়িতে বা কাছাকাছি কোথাও গেলে একটা হুডি পরে নিলাম আর হয়ে গেলো. এতে আবার নতুনত্ব কি আছে? আছে আছে! ক্রপড টপের মতো ক্রপড হুডি আপনার স্টাইল স্টেটমেন্টকে একটা অন্য মাত্রা দেবে. আপনি কিনতেও পারেন. আবার নিজের ক্রিয়েটিভিটি দেখিয়ে নিজেও তৈরী করে নিতে পারেন.

ADVERTISEMENT

ছবি সৌজন্য – মিন্ত্রা ডট কম

৭। শুধু যে মা-কাকিমা-দিদিমারাই কার্ডিগান পরেন তা কিন্তু নয়. এখন যেকোনো ফ্যাশানিস্তার ওয়ার্ডরোবে কার্ডিগান থাকবেই, কারণ এটা এখন ট্রেন্ডি! নানা ডিজাইনের, নানা স্টাইলের, নানা রকমের কার্ডিগান পাওয়া যায়. তা ছাড়া আপনি নানাভাবে স্টাইল করেও কার্ডিগান (7 types of must have sweaters for this winter) পরতে পারেন. বেল্ট দিয়ে, ড্রেসের ওপরে, জিপ-আপ করে, কিংবা বোতাম লাগিয়ে. যেটা আপনার পছন্দ, সেরকম স্টাইল করেই পরুন আর এই শীতে সবাইকে তাক লাগিয়ে দিন!

https://bangla.popxo.com/article/know-about-these-5-traditional-bengali-sarees-in-bengali

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!            

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!

28 Dec 2020

Read More

read more articles like this
good points

Read More

read more articles like this
ADVERTISEMENT