আপনার বন্ধু কি ইন্ট্রোভার্ট? বড়দিনে দিতে পারেন এই উপহারগুলো

আপনার বন্ধু কি ইন্ট্রোভার্ট? বড়দিনে দিতে পারেন এই উপহারগুলো  in bengali

ইন্ট্রোভার্ট বা অন্তর্মুখী মানুষ আমরা চারপাশে আকছার দেখতে পাই, এবং আমাদের মধ্যে অনেকেরই ধারণা আছে যে তারা অহংকারী, তাই তারা কারো সাথে মেশেনা. যদিও এই ধারণাটা কিন্তু সত্যি না. আসলে ইন্ট্রোভার্ট মানুষরা (christmas gift ideas for introvert people) সব সময় তাদের মনের ভাব ঠিক গুছিয়ে প্রকাশ করতে পারেন না এবং সেজন্য এদের মেলামেশাটা একটু সীমিত. আপনারও যদি এরকম কোনো ইন্ট্রোভার্ট বন্ধু থাকেন এবং আপনি কোনো অকেশনে তাকে কোনো উপহার দিতে চান কিন্তু ঠিক বুঝে উঠতে পারেন না, যে কি উপহার দেওয়া যায়, তাহলে এই আর্টিকেলটি আপনার কাজে লাগবে. আজ আমরা এমন কয়েকটা উপহারের কথা বলবো, যেগুলো আপনার অন্তর্মুখী বন্ধুকে দেবার জন্য একদম উপযুক্ত!

নিজের হাতে তৈরি কোনও উপহার

আপনি যদি নিজের হাতে কোনো গিফট বানিয়ে আপনার ইন্ট্রোভার্ট বন্ধুকে উপহার দেন. তাহলে কিন্তু তিনি সত্যিই খুব খুশি হবেন. ধরুন কোনো ফটোফ্রেম বানালেন এবং তার মধ্যে আপনার বন্ধুর নানা মুহূর্তের সুন্দর ছবি লাগিয়ে তাকে উপহার দিলেন. কিংবা নিজের হাতে কোনো কার্ড বানিয়েও গিফট (christmas gift ideas for introvert people) করতে পারেন. খুব বেশি ক্রিয়েটিভ আপনাকে তার জন্য হবার প্রয়োজন নেই, ব্যাস একটু পার্সোনাল টাচ থাকলেই হলো!

ওটিটি মেম্বারশিপ

ছবি - পেক্সেলস ডট কম

আপনার অন্তর্মুখী বন্ধুটি সিনেমা বা ওয়েব-সিরিজ দেখতে ভালোবাসেন, তাহলে এর থেকে ভালো আর কোনো উপহার হয় না! আপনার বন্ধু এই উপহারটি পেয়ে খুশিই হবেন. সারাদিন নানা সিনেমা বা ওয়েব-সিরিজ দেখে বেশ সময় কেটে যাবে. নেটফ্লিক্স, আমাজন প্রাইম ভিডিও, হৈচৈ, জি-ফাইভ - নানারকমের সংস্থা এই ভিডিও-অন-ডিমান্ডের সার্ভিস দেয়. যে কোনো একটা আপনি উপহার সিবেবে দিতেই পারেন.  এই আনলিমিটেড মেম্বারশিপে বিভিন্ন ধরণের সিনেমা বা ওয়েব-সিরিজ দেখা যায়. ছয় মাস বা এক বছরের মেম্বারশিপ গিফট করতে পারেন.

Make Up

MyGlamm Treat Love Care 24 Hr Anti Pollution

INR 995 AT MyGlamm

সুগন্ধি মোমবাতি

Lifestyle

Driftwood Aroma Scented Candle

INR 900 AT EKAM

নিজের বাড়ি বা পছন্দের কোনা যেকোনও ইন্ট্রোভার্টের কাছে খুব পছন্দের হয়, কারণ তারা সেখানে শান্তি পান. তাদের এই মানসিক শান্তিকে না হয় আরেকটু বাড়াতে যায়নি সাহায্য করলেন! অ্যারোমা ক্যান্ডেল উপহার (christmas gift ideas for introvert people) হিসেবে দিয়ে. এই মোমবাতির সুগন্ধ আপনার বন্ধুকে রিলাক্স করতে সাহায্য করবে.

নয়েজ ক্যানসেলিং হেডফোন

No-Noise Therapy!

INR 29,363 AT Bose

যেহেতু আপনার বন্ধুটি ইন্ট্রোভার্ট, তাই স্বাভাবিকভাবেই এটা ধরে নেওয়া যেতে পারে যে তিনি খুব একটা লোকের সাথে মিশতে পছন্দ করেন না এবং ভিড়েও এক থাকতেই বেশি পছন্দ করেন. তাই নয়েজ ক্যানসেলিং হেডফোন তার জন্য সেরা উপহার। গান চালিয়ে তিনি ভিড়ের মধ্যেও নিজের দুনিয়াতেই থাকতে পারবেন.

Beauty

MyGlamm Gift Of Glamm Box For Megastars

INR 7,360 AT MyGlamm

কিন্ডল মেম্বারশিপ

ছবি - পেক্সেলস ডট কম

আপনার অন্তর্মুখী বন্ধুটি যদি বই পড়তে ভালোবাসেন, তাহলে এর থেকে ভালো আর কোনো উপহার হয় না! আপনার বন্ধু এই উপহারটি পেয়ে খুশিই হবেন. সারাদিন বই পড়ে বেশ সময় কেটে যাবে. এই আনলিমিটেড মেম্বারশিপে  বিভিন্ন ধরণের বই পড়া যায়. ছয় মাস বা এক বছরের মেম্বারশিপ গিফট (christmas gift ideas for introvert people) করতে পারেন.

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!            

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!