নিউ ইয়ার পার্টিতে কী পরবেন ভেবেছেন? কিছু সাজেশন রইল আপনার জন্য

নিউ ইয়ার পার্টিতে কী পরবেন ভেবেছেন? কিছু সাজেশন রইল আপনার জন্য

দেখতে দেখতে বছর শেষ। একটা দিন পার করেলই নতুন বছর। কিন্তু এই একটা দিনের সঙ্গেই যে জড়িয়ে আছে বছরের শেষ আনন্দ। নিউ ইয়ার'স ইভ কি আর এমনিই পার হয়ে যাবে? প্রত্যেকেরই কিছু না কিছু প্ল্যান নিশ্চয়ই আছে? যাঁদের কোনও প্ল্যান নেই, তাঁরাও বাড়িতে বসেই মেকআপ করে নেবেন। একদম মন খারাপ করে থাকবেন না। কারণ আপনিও জানেন, মেকআপ কিন্তু আপনার যাবতীয় মন খারাপ আড়াল করে দিতে পারে। 

এইবার বাইরের ভিড় এড়িয়ে চলাই ভাল। তবে হাউজ় পার্টিতে (fashion tips for new year party)তো কোনও সমস্যা নেই। নিউ ইয়ার'স ইভে কী পরবেন, তা যদি এখনও ডিসাইড না করে থাকতে পারেন, সাজেশন দিচ্ছি আমরাই। নিউ ইয়ার পার্টির পোশাক কেমন হবে (fashion tips for new year party)? যেমন পরতে পারেন ভেলভেট ড্রেস, পরতে পারেন রিপড জিন্সও। আসুন জেনে নেওয়া যাক আউট ফিটসের ব্যাপারে। 

লাল রঙের ড্রেস অলয়েজ় হট!

এই শীতে তো একটু গরম প্রয়োজন না কি! তার জন্যই তো লাল রঙের ড্রেস। আপনার আলমারিতে নিশ্চয়ই একটি লাল ড্রেস তো অবশ্যই আছে। আপনি সেই ড্রেসটা বের করে ফেলুন। কাল সন্ধ্যায় পরে নিন। আর তার সঙ্গে আপনার পছন্দের হিলস পরতে ভুলবেন না। আপনার নিউ ইয়ার পার্টির লুক রেডি (fashion tips for new year party)।

রিপড জিন্স

রিপড জিন্স যেমন ক্যাজ়ুয়াল, একইসঙ্গে অ্য়াট্রাক্টিভও। আপনি নিউ ইয়ার'স ইভে অবশ্য়ই রিপড জিন্স পরতে পারেন। তার সঙ্গে পরে নিন আপনার পছন্দের সোয়েট টি শার্ট। কনভার্স বা বুট পরতে পারেন (fashion tips for new year party)। দারুণ দেখাবে!

লেদার জ্যাকেট

পরতেই পারেন লেদার জ্যাকেট

লেদার জ্যাকেট এই শীতে আপনাকে রাখে হট। যেমন ঠাণ্ডাও কম লাগে, একইভাবে আপনাকে দেখতেও লাগে দারুণ। তাই নিউ ইয়ার পার্টিতে অবশ্য়ই লেদার জ্যাকেট পরতে পারেন। আপনি যে কোনও ট্রাউজ়ার, জিন্স বা ড্রেসের উপরেও পরতে পারেন লেদার জ্যাকেট। সবাই আপনার লুকের প্রশংসা করবে (fashion tips for new year party)।

শিমারস সব সময়ই শো-স্টপার

আপনি শিমার ড্রেস পরতে পারেন, বা শিমার টপও পরতে পারেন। লাল বা কালো রঙের হলে বেশি ভাল হয়। যে কোনও উইনটার পার্টির জন্য শিমারস সবসময়ই ইন! শিমার ড্রেসে আপনিই হয়ে উঠুন নিউ ইয়ার পার্টির শো-স্টপার!

ভেলভেট ড্রেস

ভেলভেট ড্রেস বাদ যায় কেন বলুন তো? এর থেকে অ্যাট্রাক্টিভ ও সুন্দর আরও কী হতে পারে? তাই চোখ বন্ধ করে নিউ ইয়ার'স ইভের জন্য বেছে নিন একটা সুন্দর ভেলভেট ড্রেস। আপনি গাউনও পরতে পারেন। তার সঙ্গে মানানসই জুতো অবশ্য়ই পরবেন (fashion tips for new year party)।

শাড়ির কথা ভাবছেন?

পার্টি মানেই ওয়েস্টার্ন ওয়্যার পরতে হবে। এরকম লিখিত নিয়ম কোথাও নেই। আপনি চাইলে শাড়িও পরতে পারেন। কিন্তু শাড়ি পরুন এরকম, ছবিতে মনামী যেরকম শাড়ি পরে আছেন। আপনার নিউ ইয়ার পার্টির লুক তৈরি। এখনও ভাবছেন নিউ ইয়ার'স ইভে কী পরবেন (fashion tips for new year party)?

POPxo এখন চারটে  ভাষায়! ইংরেজি, হিন্দি, মারাঠি আর বাংলাতেও!            

বাড়িতে থেকেই অনায়াসে নতুন নতুন বিষয় শিখে ফেলুন। শেখার জন্য জয়েন করুন #POPxoLive, যেখানে আপনি সরাসরি আমাদের অনেক ট্যালেন্ডেট হোস্টের থেকে নতুন নতুন বিষয় চট করে শিখে ফেলতে পারবেন। POPxo App আজই ডাউনলোড করুন আর জীবনকে আরও একটু পপ আপ করে ফেলুন!